Image default
খেলা

রেঞ্জার্স এখনও গেম 6 এর জন্য তাদের লাইনআপ ঘোষণা করেনি

RALEIGH, N.C. — রেঞ্জাররা শুধু ন্যস্তের কাছাকাছি লাইনআপের তথ্য রাখে না।

তারা নিজেদের খেলা বনাম অনুশীলনে যা দেখায় তার পরিপ্রেক্ষিতে কার্ভবল নিক্ষেপ করছে।

সুতরাং হারিকেনসের বিরুদ্ধে বৃহস্পতিবারের গেম 6-এ জনি ব্রডজিনস্কি ফিরে আসতে পারে বলে বিশ্বাস করার সর্বোত্তম কারণ এই নয় যে তিনি বুধবার ম্যাট রেম্পের আগে চতুর্থ লাইনে স্কেটিং করেছিলেন।

রেঞ্জার্সের জনি ব্রডজিনস্কি তার সতীর্থদের সাথে অনুশীলন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

পিটার ল্যাভিওলেট সম্ভবত এই সিরিজে রেম্বি থেকে দূরে চলে গিয়েছিল যখন রেঞ্জাররা গেম 3 এবং 4-এর জন্য রাস্তায় ছিল — যার পরে ফিলিপ চাইটিল অসুস্থ হয়ে পড়েছিল — এবং ল্যাভিওলেট গেমগুলি নিয়ন্ত্রণ করতে অক্ষম ছিল।

ব্রডজিনস্কি গেম 4 হারে উপস্থিত হয়েছিলেন, 8:49 বরফ দেখেছিলেন — রেম্পে যেকোনও পোস্ট সিজন গেমে বা একটি নিয়মিত সিজন গেম যেটিতে তিনি অংশগ্রহণ করেছেন তার চেয়ে বেশি।

বুধবার তার গেম 4 পারফরম্যান্সের জন্য অনুশীলন করার পরে ব্রডজিনস্কি দ্য পোস্টকে বলেন, “আমি ভাল অনুভব করেছি।” “সে এটাকে সহজ রেখেছিল। সে কোনো ভুল করেনি। আমি মনে করি এটাই সবচেয়ে বড় জিনিস। আমরা (চতুর্থ লাইন) সেই গোলটি করেছি, এবং এটি দুর্দান্ত ছিল। এখনই আমাদের কাছে একটি পেয়েছি। তা ছাড়া এটি বেশ ভাল ছিল। খেলা।”

রেম্বি অবশ্যই একটি প্রভাব ফেলে যখন সে সেখানে থাকে, যদিও এটি প্রথম রাউন্ডের তুলনায় এই সিরিজে কিছুটা নিঃশব্দ ছিল।

ম্যাট রেম্পে (মাঝে), ব্লেক হুইলার (বাম) এবং অ্যাডাম এডস্ট্রম তাদের সতীর্থদের সাথে অনুশীলন করার সময় রেগে যানম্যাট রেম্পে (মাঝে), ব্লেক হুইলার (বাম) এবং অ্যাডাম এডস্ট্রম তাদের সতীর্থদের সাথে অনুশীলন করার সময় রেগে যান। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু রেঞ্জার্সের অনীহা তাকে বরফের উপর রাখতে, বিশেষ করে গেমের শেষের দিকে, পুরো সিরিজ জুড়ে স্পষ্ট হয়েছে এবং রেম্বি সোমবার রাতে মাত্র 6:01-এর জন্য হাজির হয়েছিল।

ব্রডজিনস্কি যে একমাত্র খেলায় খেলেছিলেন, তাতে তিনি তৃতীয় পর্বে (চারটি) বেশি টার্নওভার রেকর্ড করেছিলেন রেম্বি যে তিনটিতে রেকর্ড করেছিলেন তার থেকে তিনি লাইনআপে ছিলেন (দুই)।

তাহলে এটি কি ব্রডজিনস্কিকে মিক্সে ফিরিয়ে আনার জন্য গেম 6 কে সঠিক সময় করে তোলে?

ব্রডজিনস্কি বলেন, “কোচরা যাই বলুক না কেন, বাদ দেওয়া যেকোনো লাইনআপকে আমি মেনে নেব।” “এটি এমন কিছু যা আমি দীর্ঘদিন ধরে করেছি। আমি যখন সেখানে থাকি তখন আমি প্রস্তুত থাকি। যখন আমি সেখানে থাকি, তখন আমি আমার কাজ করি। আমি মনে করি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল সব সময় প্রস্তুত থাকা।”

যদি Chytil গেম 6-এর জন্য উপলব্ধ থাকে — এবং যদি আপনি মনে করেন যে Laviolette একদিন আগে এই তথ্যটি প্রদান করছে, আপনি মনোযোগ দিচ্ছেন না — এর অর্থ হল চেক আবার লাইনআপে ফিরে আসবে, কোনো প্রশ্ন করা হবে না।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

কিন্তু চিটিল বুধবারের শেষের দিকে বরফের উপর থেকে যান, সাধারণত একটি সূচক যে তিনি পরের দিন খেলবেন না।

এটি ব্রডজিনস্কি নামের চাকাগুলিকে ফিরিয়ে দেবে, যদি আপনি তাকে আদৌ বিশ্বাস করতে পারেন।

Source link

Related posts

স্বাগতিকদের জালে জোড়া গোল ইকুয়েডর

News Desk

দ্য লেকার্স বনাম জেজে রেডিক ম্যাচআপ লুনি টিউনসে তৈরি একটি ম্যাচ

News Desk

চতুর্থ টেস্টেও নেতৃত্বে স্মিথ

News Desk

Leave a Comment