রেঞ্জার্সের হতাশাজনক হারের চূড়ান্ত ব্রেকিং পয়েন্ট ছিল অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের নিজের গোল
খেলা

রেঞ্জার্সের হতাশাজনক হারের চূড়ান্ত ব্রেকিং পয়েন্ট ছিল অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের নিজের গোল

ইস্টার্ন কনফারেন্স ফাইনালে রেঞ্জার্সের গেম 1 পরাজয় থেকে খুব বেশি ভালো কিছু আসেনি, কিন্তু তারা এখনও স্ট্রাইকিং দূরত্বের মধ্যে ছিল যখন তৃতীয় পিরিয়ডে চার মিনিটেরও কম বাকি ছিল।

কিন্তু তারপরে, বুধবার রাতে বিপর্যয় ঘটে।

রেঞ্জার্সের গোলটেন্ডার ইগর শেস্টারকিন নেট থেকে বেরিয়ে আসার পর, প্যান্থার্সের শার্পশুটার কার্টার ভারহেগ দূরবর্তী বোর্ডগুলিতে তার লাঠিতে রাবার দিয়ে দুর্বল দিকের ক্রস-আইস পাস খুঁজছিলেন।

অ্যালেক্সিস লাফ্রেনিয়ার, পাসটি ম্যাথিউ টাকাচুকের কাছে পৌঁছাতে বাধা দেওয়ার চেষ্টা করে, তার লাঠির কিনারা দিয়ে পাকটিকে ডিফ্লেক্ট করে, অসাবধানতাবশত শেস্টারকিনের প্যাডের মধ্যে এবং গোল লাইনের উপর দিয়ে পাকটি রেখে দেয়, প্যান্থার্সকে 2-0 তে এগিয়ে দেয়। এজ, যা ম্যাডিসন স্কয়ার গার্ডেনে পিরিয়ডের মধ্যে 3:48 বাকি থাকার সাথে অদম্য মনে হয়েছিল।

“(শেস্টারকিন) এটি দেয়ালে খেলেছে কিন্তু ভার্হেগে এবং এটি রেঞ্জার্স – লাফ্রেনিয়ার দ্বারা পরিবেশিত হয়েছিল,” ইএসপিএন প্লে-বাই-প্লে ম্যান শন ম্যাকডোনাফ সম্প্রচারে এটিকে ডেকেছিলেন। “2-0 ফ্লোরিডা একটি নিজস্ব গোলে।”

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

বিষয়টি আরও খারাপ করার জন্য, বরফের উপর অনেক লোক থাকার পরে রেঞ্জার্সের একটি পাওয়ার প্লেতে খেলাটি বাঁধার সুযোগ পাওয়ার পরে এটি এসেছিল, তবে ফ্লোরিডার গোলটেন্ডার সের্গেই বব্রোভস্কি নিউ ইয়র্ককে নিয়ন্ত্রণের বাইরে রাখতে প্রয়োজনীয় দুটি সেভ করেছিলেন। অন্তর্জাল.

স্যাম বেনেট 18:41-এ একটি খালি-নেট গোলের মাধ্যমে দ্রুত জিনিসগুলিকে বরফ করে দিয়েছিলেন, 3-0 তে রেঞ্জার্সের ভাগ্য সিল করেছিলেন।

সমস্ত খেলায় ব্লুশার্টের গোলে মাত্র 23টি শট ছিল, যা স্পষ্টতই লাফ্রেনিয়ার থেকে দুর্ঘটনাজনিত পুনর্নির্দেশকে গণনা করে না।

অ্যালেক্সিস লাফ্রেনিয়েরে (বাম) ভুলবশত নিউ ইয়র্ক রেঞ্জার্সের গোলকিপার ইগর শেস্টারকিনের পায়ের মাঝখানে বল লাগিয়ে দেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

লাফ্রেনিয়েরের নিজের গোলে প্রায় হতাশাজনক হার নিশ্চিত হয়।লাফ্রেনিয়েরের নিজের গোলে প্রায় হতাশাজনক হার নিশ্চিত হয়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

খেলার পর কোচ পিটার ল্যাভিওলেট বলেন, “আমি মনে করি আমরা আরও ভালো খেলতে পারব খেলার এলাকা। আমি মনে করি অফার করার মতো আরও অনেক কিছু আছে, আরও কিছু করার আছে। প্রথম ম্যাচটা আমাদের মত হয়নি, এখন আমাদের দ্বিতীয় ম্যাচে ফোকাস করতে হবে।”

এখন, রেঞ্জার্স শুক্রবারের দিকে তাকিয়ে থাকবে, যখন তারা পরবর্তীতে সঠিক জালে বল দেওয়ার আশা করবে।

Source link

Related posts

আটটি নর্থ ক্যারোলিনা স্পোর্টস বেটিং প্রচার: কিছু অ্যাপ বোনাস কমিয়ে দিচ্ছে, কিন্তু সব অফারই বেশি থাকে

News Desk

ওহিও হাই স্কুলের এক বেসবল খেলোয়াড় মাঠের বাইরে একজন রানারকে তাড়া করছে, তাকে একটি উদ্ভট ক্রমানুসারে বাড়িতে ট্যাগ করছে

News Desk

আর্জেন্টিনা জিতলে বাংলাদেশও জেতে!

News Desk

Leave a Comment