Image default
খেলা

রেঞ্জার্সের ম্যাট রেম্পেকে তার গেম 1 জয়ের পরে লাইনআপে ফিরে আসতে হবে

এটি দক্ষতা, এটি গতি, এটি আক্রমণ শুরু করছে, এটি টার্নওভার বা অসতর্ক চিপগুলি এড়িয়ে যাচ্ছে যা অন্যভাবে টার্নওভারের দিকে নিয়ে যায়, এটি তাদের নিজস্ব একটি দিয়ে চেক মারছে৷

এটি রেঞ্জারদের জন্য করণীয় এবং করণীয়গুলির একটি চেকলিস্টের একটি বিট কারণ তারা শুক্রবারের গেম 2-এ প্যান্থারদের বিরুদ্ধে গার্ডেনে বুধবারের গেম 1-এ 3-0 হেরে যাওয়ার পর। এটা এক ধরনের জীবাণুনাশক, তাই না?

কিন্তু এখানে এমন কিছু আছে যা একেবারেই এন্টিসেপটিক নয়। এখানে এমন কিছু রয়েছে যা বিষয়টির হৃদয়ে পৌঁছে যায় এবং ফ্র্যাঞ্চাইজি ইতিহাসের একটি থ্রেড যা দূরে যায় না। এটি এমন কিছু যা দলের এজেন্ডায় থাকা উচিত।

ডেল রল্ফের পঞ্চাশ বছর পর, রেঞ্জার্সকে ফ্লোরিডার খেলোয়াড়দের একজনকে অর্থ প্রদান করতে হবে নিকো মিকোলা ফিলিপ চাইটিলকে বোর্ডে আঘাত করার জন্য গেম 1-এ পাঁচ সেকেন্ড বাকি থাকার পরে, বিশেষত ডিফেন্সম্যান নিজেই।

বুধবার গেম 1-এ প্যান্থার্সের নিকো মিকোলা ডিফেন্ড করায় রেঞ্জার্স ফরোয়ার্ড ফিলিপ চাইটিল ওপেনিং খুঁজছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

মাইকোলা একজন শারীরিক, 6-ফুট-5 আউটফিল্ডার ছিলেন যখন তিনি গত বছর রেঞ্জার্সের সাথে ভাড়াটে হিসাবে খেলেছিলেন, একই চুক্তিতে সেন্ট লুইস থেকে অর্জিত হয়েছিল যা ভ্লাদ তারাসেঙ্কোকে নিউ ইয়র্কে নিয়ে আসে। প্রথম ম্যাচে সুইডিশদের বদলানোর কিছু ছিল না। তিনি শারীরিকভাবে প্রভাবশালী ছিলেন।

দুর্বল চিটিলকে পিষে তিনি কোনো অন্যায় করেননি। এগুলো কনফারেন্স ফাইনাল। ওপারে কোন বন্ধু নেই। আমার কোন ধারণা নেই কেন #72 আগের 14:31 বেঞ্চ হওয়ার পরে শেষ মিনিটের জন্য চালু ছিল। আমি বুঝতে পেরেছি যে এই সময়ে ধর্মঘটের কোনো সাড়া পাওয়া যায়নি। খেলা শেষ. যে সময়ে প্রতিক্রিয়া একটি হারানো পদক্ষেপ ছিল. কিন্তু শুক্রবার এভাবেই সাড়া না দেওয়া ব্যর্থতার ব্যাখ্যা দেওয়া হবে।

রেঞ্জার্সের কোন ফোরচেক ছিল না এবং প্রথম খেলায় তাদের কোন অপরাধ ছিল না। কিন্তু এর চেয়ে কম-বেশি, তাদের কোনো অবস্থান ছিল না। এবং এই, যতদূর বিশদ মধ্যে খনন, বাকি পথ তাদের কি প্রয়োজন হবে. পুডি Tats তাদের কাছে একটি snarl আছে. তারা পাকের সাধনায় আক্রমণাত্মক। ব্লুশার্ট 60 মিনিটের জন্য তাদের প্রতিপক্ষের জরুরী মেলানোর কাছাকাছি আসেনি।

আমি পরামর্শ দিচ্ছি না যে ম্যাট রেম্পের আট মিনিট মিকা জিবানেজাদ এবং ক্রিস ক্রেইডারের কাছ থেকে উন্নত 20 মিনিট এবং অ্যাডাম ফক্সের কাছ থেকে আরও সম্পূর্ণ 24 মিনিটের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হবে, তবে আমি সম্ভবত। আমি জানি যে যারা রেম্বের লাইনআপে অন্তর্ভুক্তির জন্য তর্ক করছেন তাদের ইয়াহু লবির অংশ হিসাবে বর্ণনা করা যেতে পারে।

কিন্তু আমি পাত্তা দিই না। রেম্পের মান সাতটি প্লে অফ গেমের তুলনায় তার গড় বরফের সময় 6:19 ছাড়িয়ে গেছে। এটা সবাই বুঝতে পারে। রেঞ্জার্স তাদের পরিচয় ইগোর শেস্টারকিন, আর্টেমি প্যানারিন, ঘনিষ্ঠ বন্ধু এবং পাওয়ার প্লে থেকে পেতে পারে, কিন্তু 73 নং-এর চেয়ে দেরী-সিজনের প্রেসিডেন্টস ট্রফি বিজয়ীর পরিচয়ে কেউ – কেউই – বড় ভূমিকা পালন করেনি৷

রেঞ্জার্সেরও তাকে অস্বীকার করার কোনো কারণ নেই। রেম্পে যখন বরফের উপর থাকে তখন সবসময় আরও কিছু ঘটতে থাকে। প্যান্থার্স প্রথম খেলায় বিশ্বে পাত্তা না দিয়ে খেলেছে। রেঞ্জারদের তাদের কমফোর্ট জোন থেকে বের করে দিতে হবে। হয়তো পুডি ট্যাটকে তার মাথা সুইভেলে রাখতে হবে যার সাথে রেম্পে ফরোয়ার্ড চেকের দিকে এগিয়ে যাচ্ছে। 6-8¹/₂ উইং লাইনআপে থাকাকালীন ব্লুশার্ট 20-3-1 (নিয়মিত সিজন প্লাস প্লেঅফ) হওয়ার কারণ থাকতে পারে।

রেঞ্জার্স ফরোয়ার্ড ম্যাট রেম্পে দ্বিতীয় রাউন্ডের গেম 1 চলাকালীন হারিকেনস ডিফেন্সম্যান টনি ডিএঞ্জেলোকে পরীক্ষা করছেন। গেটি ইমেজ

রেঞ্জার্স ফরোয়ার্ড ম্যাট রেম্পে দ্বিতীয় রাউন্ডের গেম 5-এ হারিকেনস ডিফেন্সম্যান ব্রেন্ট বার্নসের সাথে কথা বলেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

গেম 1-এ পিটার ল্যাভিওলেটের একটি খুব অদ্ভুত খেলা ছিল, একটি এক-গোল খেলায় পাঁচটি ফরোয়ার্ডে অতিরিক্ত বরফের সময় জমা করার সময় ক্রমাগত লাইন পরিবর্তন করে। যদি একজন কোচ রেম্বি খেলতে ইতস্তত করেন কারণ তিনি মনে করেন দলটিকে তৃতীয় পিরিয়ডে শর্টহ্যান্ড করা হবে — রেম্বি তার শেষ তিনটি ম্যাচ মিলিয়ে দুটি তৃতীয়-পিরিয়ড শিফ্ট করেছে — তাহলে যুক্তিটি পুরোপুরি প্রযোজ্য নয়, তাই না? ? রেম্বি যদি পেনাল্টি পায়, তাহলে অনুমান করুন, রেঞ্জার্সকে তাদের মেরে ফেলতে হবে যেভাবে তারা গত নয়টি খেলায় তিনটি শর্টহ্যান্ডেড গোল করার সময় 32টির মধ্যে 30টি মেরেছে।

এটা Rempe সম্পর্কে সব হতে পারে না এবং এটা না. কেউ তাকে স্যাম বেনেটের মুখে ঘুষি মারার পরামর্শ দিচ্ছে না। রেঞ্জারদের আরও ভাল হতে হবে, তাদের সিরিজে তাদের অধিকার রক্ষা করতে হবে এবং রেম্বি তারই অংশ।

সৎ স্ব-মূল্যায়ন সর্বদা দলের সবচেয়ে প্রশংসনীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি, তাই আমি মনে করি কিছু খেলোয়াড় এবং প্রধান কোচের কাছ থেকে আসা বিশ্লেষণটি বেশিরভাগ রাতের জন্য 50-50 প্রস্তাব ছিল। এটি কেবল জনসাধারণের ব্যবহারের জন্য ছিল। দলকে ভালো করে জানতে হবে। হয়তো স্কোরবোর্ডে এক গোলের ব্যবধান ছিল শুধু একটি অপটিক্যাল বিভ্রম।

ক্যাপিটালসের বিপক্ষে প্রথম রাউন্ডের গেম 2 চলাকালীন রেঞ্জার্স ফরোয়ার্ড ম্যাট রেম্পে বল পাস করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

Chytil যদি গতিতে হতেন, তাহলে তাকে বেঞ্চ করা হতো না। গেম 3-এর জন্য ক্যারোলিনায় এটি একটি দুর্দান্ত গল্প ছিল, কিন্তু যদি নং 72 একটি এক-গোল খেলার তৃতীয় পর্বে না খেলে, তবে লাইনআপে তার কোন বক্তব্য নেই।

বছরের এই সময়ে আতঙ্কিত হওয়া এবং সামঞ্জস্য করার মধ্যে রেখাটি একটি লাল গোল লাইনের মতো পাতলা। বুধবারের খেলাটি ছিল একটি এক-গেমের ব্যাপার, কিন্তু যদি আপনি এটিকে আপনার কাছ থেকে দূরে সরিয়ে দেন তবে এটি সম্মেলনের ফাইনালের শুরুতে নেমে যেতে পারে। লাইনআপ পরিবর্তন দুর্বলতা নির্দেশ করবে না, কিন্তু সম্পদশালীতা প্রতিফলিত হবে।

সারা মৌসুমে প্রতিকূলতায় সাড়া দিয়েছে রেঞ্জার্সরা। শুক্রবার তাদের জবাব দিতে হবে। তাদের প্যান্থারদের চিতিলের জবাব দিতে হবে। তাদের লাইনআপে তাদের পরিচয়ের একটি ডোজ প্রয়োজন।

এটা Rembe জন্য সময়.

Source link

Related posts

সিরিজের প্রাপ্তি সোহান ও নাসুম

News Desk

এটা টি-২০ না টেস্ট: সিরাজ

News Desk

শাকের প্রাক্তন স্ত্রী দাবি করেছেন যে তার স্মৃতিকথা “ইন লাভ” থেকে বিতর্কিত উদ্ধৃতিটি প্রসঙ্গের বাইরে নেওয়া হয়েছে

News Desk

Leave a Comment