Image default
খেলা

রেঞ্জার্সের কান্দ্রে মিলার অ্যাথলেটিকিজমের সাথে খেলার মাত্রা বাড়ায়

কে’আন্দ্রে মিলার জানেন প্লে অফে কোন ছোট মুহূর্ত এবং কোন ছোট পরিবর্তন নেই। 24 বছর বয়সী ডিফেন্সম্যান বছরের এই সময়ে বরফের একটি মানসিকতা নিয়ে আসে যা তাকে এবং রেঞ্জার্সের জন্য উপযুক্ত।

সে চিন্তা করে.

“আমি মনে করি প্লেঅফগুলি আমার মধ্যে সেরাটি এনেছে। আমি মনে করি এটিই সবচেয়ে বড় জিনিস,” মিলার বৃহস্পতিবার ক্যারোলিনার প্রি-সিজন সেশনের পরে দ্য পোস্টকে বলেন, “আমি মনে করি আমি আমার সেরা হকি এবং সবচেয়ে স্মার্ট হকি খেলি যখন সেই উচ্চ-তীব্রতার খেলাগুলি আসে।

23 এপ্রিল, 2024-এ ক্যাপিটালসের বিরুদ্ধে রেঞ্জার্সের গেম 2 জয়ের সময় গোল করার পর কে’আন্দ্রে মিলার উদযাপন করছেন। এপি

“আমি মনে করি যে আমি আমার পুরো ক্যারিয়ার, একজন শীর্ষ খেলোয়াড়, যখন স্টেজ যা হয়, তখন আমার মনে হয় আমি উপস্থিত হয়ে আমার সেরা হকি খেলি।”

ক্যাপসের বাধ্যতামূলক সুইপে তার দলের একাধিক ম্যাচ জুটির একটিতে ব্র্যাডেন স্নাইডারের জন্য বাম পাশে একটি গতিশীল উপস্থিতি ছিল মিলার। ডিফেন্সম্যান সাধারণত খেলায় নামার জন্য প্রস্তুত ছিল এবং থ্রি-অন-টু-এর দ্বিতীয় খেলায় তিনি একটি অত্যাশ্চর্য গোল করেছিলেন।

তবে 6-ফুট-5, 215-পাউন্ডার আরও শারীরিকভাবে যুদ্ধের অঞ্চলে পাক এবং ম্যান খেলতে নিযুক্ত ছিল তবে সাড়া দেবে এবং পদক্ষেপ নেবে যখন জিনিসগুলি হাতের বাইরে চলে যাবে তখন অবিরাম সংখ্যক গোলটেন্ডিং চিৎকার যা শিস দিয়ে আসছিল। মিলার গেম 1-এ টম উইলসন এবং গেম 2-এ টিজে ও’শিয়াকে সামলাতে এগিয়ে যান।

জন মারিনো তাকে চ্যালেঞ্জ করার পর থেকে সম্পূর্ণ নতুন কে’আন্দ্রে মিলার থাকতে পারে – তিনি কি তাকে সাহস করেছিলেন? — লাইন ঝগড়া এ নিচে নিক্ষেপ. না, পুরোপুরি নয়, তবে 79 নম্বরটি তালগোল পাকানোর মতো নয়।

“আমি মনে করি গত কয়েক বছরে এই লিগে নিজেকে চিনতে পেরে আমি জানতে পেরেছি কখন আমি সেই শারীরিক দিকটি ব্যবহার করতে পারি এবং কখন সেই শারীরিক দিকটি ব্যবহার করতে হবে,” বলেছেন মিলার, যিনি চতুর্থ স্থান অর্জন করেছেন। তার এনএইচএল ক্যারিয়ার এবং পেশাদার ক্যারিয়ারে এক বছর। “অবশ্যই এই পরিস্থিতিগুলি যোগ্যতা অর্জনে নিজেদেরকে একটু ভিন্নভাবে উপস্থাপন করে।

“তীব্রতা একটু বেশি, গোলমাল একটু বেশি, চেকগুলো একটু কঠিন। এটা নামকরণ এবং প্লে অফের প্রকৃতি। আমি এটাকে আলিঙ্গন করছি।”

মিলারের বয়স 6-5 হতে পারে, কিন্তু তিনি জেফ বেকবাম নন। ওহ আমার ঈশ্বর, আপনি কি কখনও বুইককে বল আঘাত করার চেষ্টা করতে দেখেছেন? কিন্তু বিন্দু হল এটা স্পষ্ট যে সমস্ত বড় ছেলেদের একই খেলা অগত্যা নেই। এবং যাইহোক, কখনও কখনও পাশবিক শক্তি প্রতিভার প্রতিষেধক নয়।

রেঞ্জার্সের গেম 1 জয়ের সময় কে’আন্দ্রে মিলার টম উইলসনকে আঘাত করেন
্রাজধানী শহর. গেটি ইমেজ

1997 সালে, ডেট্রয়েট কোচ স্কট বোম্যানকে ফ্লাইয়ার্স লিজিয়ন অফ ডেথের বিরুদ্ধে ম্যাচ করার দায়িত্ব দেওয়া হয়েছিল যার মধ্যে এরিক লিন্ড্রোস, জন লেক্লেয়ার এবং মিকেল রেনবার্গ কাপ ফাইনালে ছিলেন। লোকেরা আশা করেছিল যে তিনি ভ্লাদ কনস্টান্টিনভ এবং স্লাভা ফেটিসভের শক্তি এবং শারীরিক প্রতিরক্ষার মুখোমুখি হবেন। পরিবর্তে, ডেট্রয়েট আরও সূক্ষ্ম-ভিত্তিক নিকলাস লিডস্ট্রম এবং ল্যারি মারফি বেছে নিয়েছিলেন। দ্য লিজিয়ন তিনটি উদ্দেশ্য অর্জনের জন্য একত্রিত হওয়ায় ফ্লাইয়ার্সকে ছাপিয়ে গেছে।

“কী তার শারীরিকতাকে স্ক্র্যামেজে ব্যবহার করে, সে নিজের অবস্থানের জন্য তার দ্রুততা ব্যবহার করে, চাপ প্রয়োগ করার জন্য সে তার লাঠি ব্যবহার করে, রক্ষা করার চেষ্টা করে সুবিধা পেতে তার লাঠি ব্যবহার করে, তাই একটি গেম-ভারী খেলা রক্ষা করার এবং খেলার বিভিন্ন উপায় রয়েছে আসলে তা না করেই,” কোচ পিটার ল্যাভিওলেট বৃহস্পতিবার বলেছেন যে এটি একজন প্রকৃত শারীরিক ডিফেন্ডার।” “আমি মনে করি এটি শারীরিক।

“আমি মনে করি তিনি শীর্ষ লাইনের বিপরীতে একটি দুর্দান্ত কাজ করেছেন। তিনি এটি নিজের উপায়ে করেন এবং এটি তার জন্য উপযুক্ত বলে মনে হয়।”

18-4-1 তে রেঞ্জার্স গেটের বাইরে বল পাল্টে দেয়। মিলারের বছরটি আরও বিনয়ীভাবে শুরু হয়েছিল। ডিফেন্সম্যানের ট্র্যাকশন পেতে এবং তার মরসুম তৈরি করতে কয়েক মাস লেগেছিল। ওয়াশিংটন সিরিজ সহ গত 24টি খেলার মধ্যে 17টিতে অক্ষত থাকা একটি জুটিতে স্নাইডারের সাথে স্কেটিং করার সময় তিনি তা করেছিলেন। তারা দুজনেই ডানা মেলেছে।

“আমি মনে করি সে সারা বছর সত্যিই দুর্দান্ত ছিল,” মিলার সম্পর্কে ল্যাভিওলেট বলেছিলেন, যিনি মৌসুমে 21:34 পাওয়ার পরে ক্যাপসের বিপক্ষে বরফের সময় গড় 19:53 করেছিলেন। “সে এমন একজন লোক যাকে আমরা বড় মিনিট এবং কঠিন প্রতিপক্ষকে পরাস্ত করার জন্য নির্ভর করেছি, সে সব পরিস্থিতিতে খেলে, সে সক্ষম এবং সে পেনাল্টিতে দুর্দান্ত কাজ করেছে।

“আমি মনে করি সারা বছর ধরেই বৃদ্ধি এবং অগ্রগতি ছিল, যেমনটি আমি বলেছি, সমস্ত খেলোয়াড়ের সাথে মৌসুমে সবসময় উত্থান-পতন থাকে, তবে বেশিরভাগ অংশে আমি মনে করি তার একটি সত্যিকারের শক্তিশালী মৌসুম ছিল, একটি সত্যিকারের ইতিবাচক মৌসুম।

রেঞ্জার্সের রক্ষণাত্মক ট্যাকল কান্দ্রে মিলার প্লে অফে তার খেলায় উন্নতি করেছে। ইউএসএ টুডে স্পোর্টস

রেঞ্জার্স ওয়াশিংটনের বিরুদ্ধে ব্যবসার যত্ন নেয়। কিন্তু যখন তারা ক্যারোলিনা দলের বিপক্ষে দ্বিতীয় রাউন্ডের জন্য অপেক্ষা করছে যেটি 111 পয়েন্ট নিয়ে এনএইচএল-এ তৃতীয়-সেরা রেকর্ডের সাথে শেষ করেছে, ব্লুশার্টের পিছনে তিন, তারা জানে একই স্তরের খেলা যথেষ্ট ভাল হবে না। আত্ম-সচেতনতা পুরো মৌসুমে ক্লাবের অন্যতম প্রধান শক্তি।

“আমি আমাদের সিরিজ থেকে সরিয়ে নিয়েছি যে আমরা এখনও জানি কিভাবে হকি গেম জিততে হয় এমনকি যখন আমরা আমাদের সেরা না থাকি,” মিলার বলেছিলেন। “অবশ্যই এখানকার ছেলেরা জানে যে আমাদের বাকি পথ ভালো হতে হবে।

“আমাদের এই ত্রুটিগুলি এবং এই নন-প্লেঅফগুলিকে কীভাবে পূর্বাবস্থায় ফিরিয়ে আনা যায় তা খুঁজে বের করতে হবে এই সপ্তাহ থেকে আমরা যা নিতে পারি তা হল আমরা আরও ভাল হতে পারি।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

এটা ধাপ আপ করার সময়.

এখন মিলারের সময়।

Source link

Related posts

টাইগার উডস’ শীর্ষ এজেন্ট গল্ফ তারকার ‘জম্বির মতো’ গুলি চালানোর কথা স্মরণ করে: ‘একটি মূলধন বি’র সাথে বিশ্বাসঘাতকতা’

News Desk

তামিম-শান্তর অসাধারণ ব্যাটে প্রথম সেশন বাংলাদেশের

News Desk

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি খেলবে বাংলাদেশ

News Desk

Leave a Comment