Image default
খেলা

রেঞ্জাররা তাদের ক্ষমতার সমস্যাকে আরও বাড়তে দিতে পারে না

RALEIGH, N.C. — গত তিনটি গেমে রেঞ্জাররা পাওয়ার প্লেতে কীভাবে পারফর্ম করেছে তার গড় আইনের একটি উপাদান রয়েছে।

ওয়াশিংটনের বিরুদ্ধে গেম 2 এবং ক্যারোলিনার বিরুদ্ধে গেম 2-এর মধ্যে 43.5 শতাংশ (23-এর জন্য 10) অপারেটিং করার পরে, কিছু রিগ্রেশন প্রত্যাশিত৷

এবং যদি এটি নিয়মিত মরসুম হয় তবে পাওয়ার-প্লে গোল ছাড়া তিনটি সোজা গেম একটি লাল পতাকা হয়ে উঠবে — 82-গেমের স্লেটে এমন তিনটি প্রসারিত হয়েছে — তবে মোটেও আতঙ্কিত হওয়ার কারণ নয়।

নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ভিনসেন্ট ট্রোচেকের কাছ থেকে একটি শট ব্লক করে হারিকেনসের গোলকিপার ফ্রেডেরিক অ্যান্ডারসেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু এটি নিয়মিত মৌসুম নয়, এবং বৃহস্পতিবার রাতে হারিকেনের বিরুদ্ধে 3-0 সিরিজের লিড 3-3-এ পৌঁছানোর ঝুঁকি রেঞ্জার্সরা এখানে হারলে।

সুতরাং দীর্ঘমেয়াদী কোনো অন্তর্নির্মিত উপাদান নেই যা নির্দেশ করে যে পাওয়ার প্লে সময়ের সাথে সাথে খুঁজে বের করবে।

বুধবার টিম অনুশীলন করার পর মিকা জিবানেজাদ পোস্টকে বলেন, “আমাকে শুধু মৃত্যুদণ্ড দিতে হবে।” “আমি মনে করি আমরা নিজেদের উপর অনেক বোঝা চাপিয়ে দিয়েছি, এবং এটি সারা বছরই ঘটেছিল। ভাল খেলছে, পাক ঢুকছে, পাওয়ার প্লে কতটা ভাল তা নিয়ে কথা বলুন। এবং যখন পাক ভিতরে যায় না এবং আপনি তা করেন না। সুযোগ পেতে, আপনি নিজেদের দেখতে চান আমি এটা একা এই বিষয়ে, আমরা ভালো হতে চাই.

সুযোগ তৈরির ক্ষেত্রে রেঞ্জাররা সম্পূর্ণ শূন্য নয়, তবে তারা উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে।

ক্যারোলিনার পেনাল্টি কিল, আক্রমনাত্মক থাকা সত্ত্বেও, কিছুটা শিথিল হয়েছে, কিন্তু সমস্যাগুলি যতটা স্ব-আরোপ করা হয়েছে ততটাই হয়েছে৷

নিউ ইয়র্ক রেঞ্জার্সের ক্রিস ক্রেইডার #20 তার সতীর্থদের সাথে উদযাপন করার পরে স্কেট করছেনিউ ইয়র্ক রেঞ্জার্সের ক্রিস ক্রেইডার #20 তার সতীর্থদের সাথে উদযাপন করার পরে স্কেট করছে। জেসন সেজেনস/নিউ ইয়র্ক পোস্ট

প্রথম দল সাধারণত স্বাচ্ছন্দ্যের সাথে যে পাসগুলি তৈরি করে তা কিছুটা প্রশস্ত ছিল। কিছু সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়ার ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য।

গেম 5-এর দ্বিতীয় পর্বে দিমিত্রি অরলভ রুক্ষতার জন্য বাইরে যাওয়ার পরে, অ্যাডাম ফক্স জিবানেজাদকে খাওয়ানোর চেষ্টা করার জন্য একবারের সুযোগ মিস করেন।

সেই পাসটিও ভুল ছিল — বল হারানোর জন্য যথেষ্ট নয়, কিন্তু যথেষ্ট যে জিবানেজাদ নিজে এক রান করার সুযোগ মিস করেছিলেন।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

এগুলি হল ছোট মার্জিন যার দ্বারা এই পর্যায়ে জিনিসগুলি সিদ্ধান্ত নেওয়া হয়।

“আমাদের একটু তীক্ষ্ণ হতে হবে,” ভিনসেন্ট ট্রুচেক বলেছেন। “একটু ভালো পারফরম্যান্স গত তিন বছরে লিগের সেরাদের মধ্যে একটি, এবং এটি এমন কিছু নয় যা আমরা দন্ত করতে পারি।

যখন সবকিছু চলতে থাকে, তখন এই প্লে অফে পাওয়ার প্লে রেঞ্জার্সকে একটি সিদ্ধান্তমূলক সুবিধা দেয়।

একটি সম্ভাব্য গেম 7 এর আগে এটি ফিরে পাওয়া বেশ আদর্শ হবে।

জিবানেজাদ বলেন, “আমাদের আন্দোলনকে সরাতে এবং একটু দ্রুত হওয়ার উপায় খুঁজে বের করতে হবে।” “এবং আমাদের কাছে থাকা সময়ের সদ্ব্যবহার করুন যখন তারা একটু বিশ্রাম নেয়।”

Source link

Related posts

এলএসইউ মরসুম অনিশ্চিত ভবিষ্যতের সাথে শেষ হওয়ার পরে কান্নায় অ্যাঞ্জেল রেয়েস: ‘আমি এখনও মানুষ’

News Desk

বিশ্বকাপে এবারও পরিবেশবান্ধব জার্সি বানিয়েছে শ্রীলঙ্কা

News Desk

ক্যাটলিন ক্লার্ক জ্বরের সাথে এখনও পর্যন্ত তার সেরা WNBA কোয়ার্টারে এটি সব করে

News Desk

Leave a Comment