Image default
খেলা

রেঞ্জাররা তাদের এখানে বহনকারী তারকাদের কাছ থেকে উৎপাদন পাচ্ছে না

সানরাইজ, ফ্লা। – সিরিজের ওপেনারে প্যান্থারদের দ্বারা বাদ পড়ার পর, রেঞ্জার্সরা ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছতে সক্ষম হয় এবং তারপর নেতৃত্ব দেয় – সমস্ত খেলোয়াড়দের অবদান রেকর্ড না করে যারা দলকে এই পর্যায়ে নিয়ে গেছে।

এটি দীর্ঘমেয়াদে ইতিবাচক না নেতিবাচক হবে কিনা তা এখনও স্পষ্ট নয়, তবে প্রথম তিনটি গেম কীভাবে যাবে তা মূল্যায়ন করার সময় এটি একটি সত্য যা অবশ্যই বিবেচনায় নেওয়া উচিত।

এখন পর্যন্ত, ফ্লোরিডার বিরুদ্ধে রেঞ্জার্সের গোলের 62.5% জন্য বার্কলে গুডরেউর তিনটি গোল এবং অ্যালেক্সিস লাফ্রেনিয়ারের দুটি গোল।

আর্তেমি প্যানারিন ইস্টার্ন কনফারেন্স ফাইনালে এখনও পর্যন্ত একটি পয়েন্ট করতে পারেননি। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

চতুর্থ-লাইন ইউটিলিটি এবং বর্জিং 2020 প্রথম সামগ্রিক বাছাই একটি প্যান্থার্স দলের বিরুদ্ধে প্রয়োজনীয় উত্পাদন নিয়ে আসে যা তাদের 8-7 স্কোর করেছে।

ভিনসেন্ট ট্রোচেক, যিনি গেম 2-এ উদ্বোধনী স্কোর করেছিলেন এবং অ্যালেক্স ওয়েনবার্গ, যিনি রবিবার রাতে ওভারটাইমে গেম 3 জিতেছিলেন, রাউন্ড 3-এ রেঞ্জার্সের একমাত্র অন্য স্কোরার।

শীর্ষ কেন্দ্রের মিকা জিবানেজাদ এবং বাঁ-হাতি ক্রিস ক্রেইডার তিন ম্যাচে একটি পয়েন্টও পাননি।

তারকা উইঙ্গার আর্টেমি প্যানারিন বা 2021 নরিস ট্রফি বিজয়ী অ্যাডাম ফক্স প্রত্যেকে একটি করে সহায়তা প্রদান করা সত্ত্বেও তিনটি ম্যাচে একটিও গোল করেননি।

“এটি একটি দলীয় খেলা,” কোচ পিটার ল্যাভিওলেট প্রতিক্রিয়ায় বলেছেন। “বার্গের জন্য সেখানে (রবিবার) ঝাঁপিয়ে পড়া এবং (রায়ান লিন্ডগ্রেন) সামনের মতো একটি খেলায় পার্থক্য তৈরি করা দুর্দান্ত ছিল, যে আমাদের জন্য অনেক কিছু করে, এটি একটি বড় লক্ষ্য একটি দলগত খেলার জন্য আমাদের সবার অবদান দরকার।

“প্রত্যেকে সেখানে যান এবং গোলমাল করুন, দলের ভালোর জন্য এবং কোন ব্যক্তিগত কারণে নয়, এবং আমাদের গ্রুপে আপনার এটির প্রয়োজন , এবং অবশ্যই আপনি যে খেলোয়াড়দের কথা বলছেন তাদের প্রতিও আত্মবিশ্বাসী।

22 মে, 2024-এ প্যান্থারদের কাছে রেঞ্জার্সের গেম 1 পরাজয়ের সময় ক্রিস ক্রেইডার প্রতিক্রিয়া জানিয়েছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

কোচিং সিদ্ধান্ত এবং জিমি ভেসির ইনজুরির কারণে রেঞ্জার্সকে তিনটি ভিন্ন লাইনআপ ফিল্ড করতে বাধ্য করা হয়েছে, যা তাকে সপ্তাহ থেকে সপ্তাহে দূরে রাখবে।

যদিও শীর্ষ ছয়ে শুধুমাত্র একটি পরিবর্তন দেখা যায়, যখন ফিলিপ চাইটিল গেম 2 এবং 3-এর জন্য জ্যাক রোসলোভিচের স্থলাভিষিক্ত হন।

ক্রেডার-জিবানেজাদ-চাইটিল প্যান্থার্সের শীর্ষ ইউনিট ভ্লাদিমির তারাসেঙ্কো, আলেকসান্ডার বারকভ এবং স্যাম রেইনহার্টের বিরুদ্ধে তার পাঁচ-পাঁচ শিফটের বেশিরভাগ অংশ নিয়েছিলেন।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

Chytil বাদে, Kreider এবং Zibanejad এই সিরিজে মাঝে মাঝে শুধুমাত্র একটি গোল করলেও হাল ছেড়ে দিয়েছে।

ন্যাচারাল স্ট্যাট ট্রিক অনুসারে, BFFগুলি 57-26-এ আউটস্কোর করেছে এবং বর্তমানে উচ্চ-ঝুঁকির সুযোগে 7-1-এর ভুল প্রান্তে বসে আছে।

শীর্ষ রক্ষণাত্মক ফরোয়ার্ড হিসাবে 2024 সিল্ক ট্রফি বিজয়ী বারকভ, রেঞ্জার্সের শীর্ষ লাইনে যা জিবানেজাদ প্রমাণ করেছেন যে তিনি বেশিরভাগ দলের সাথে করতে পারেন।

22 মে, 2024-এ প্যান্থারদের কাছে রেঞ্জার্সের গেম 1 হেরে যাওয়ার সময় মিকা জিবানেজাদ স্কেট করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“এটি একটি ভাল লাইন,” জিবানেজাদ বলেছেন। “সে স্পষ্টতই একজন ভাল মিডফিল্ডারও, সে কম খেলে এবং সে রক্ষণাত্মকভাবেও ভাল। আমি মনে করি এটি একটি কঠিন খেলা ছিল। হয়তো আমরা যতটা চেয়েছিলাম চেহারা তৈরি করতে পারিনি, আমার মনে হয় আমরা তাদের কিছু পেয়েছি। নতুন খেলা (মঙ্গলবার), অবদান রাখার নতুন সুযোগ।” আক্রমণাত্মকভাবে।”

1B ইউনিট, যদি আপনি চান, প্যানারিন, ট্রোচেক এবং লাফ্রেনিয়ারের সমন্বয়ে গঠিত, বর্তমানে পরবর্তীদের পদাঙ্ক অনুসরণ করছে।

ট্রচেক চার পয়েন্ট নিয়ে সিরিজে রেঞ্জার্সের নেতৃত্বে রয়েছে, তবে লাফ্রেনিয়ের শুধু পাকের সাথে জড়িত নয়, তার চূড়ান্ত টাচডাউন গেম 3 এ এসেছিল।

33:52-এ লাইন হিসাবে সর্বাধিক পাঁচ-পর-পাঁচ আইস টাইম লগ করার পরে, প্যানারিন, ট্রোচেক এবং লাফ্রেনিয়ার প্রতিপক্ষকে 46-27-এ ছাড়িয়েছে, রেঞ্জার্সের হয়ে তিনটি গোল এবং তাদের বিরুদ্ধে মাত্র একটি গোলের জন্য বরফের উপরে থাকা ছাড়াও।

প্যানারিন, যিনি এখনও পশ্চিমে সোমবার রাতের এডমন্টন-ডালাস খেলায় এনএইচএল-কে চারটি গেম-জয়ী গোলে নেতৃত্ব দিয়েছিলেন, যদি রেঞ্জার্স প্যান্থারদের বিরুদ্ধে আরও দুটি জয় তুলে নেওয়ার এবং স্ট্যানলিতে পৌঁছানোর আশা করে তবে এই সিরিজে তাকে তার চিহ্ন তৈরি করতে হবে। কাপ ফাইনাল.

“এটি সম্পর্কে মন্তব্য করা কঠিন, কারণ আমাদের এখনও সুযোগ রয়েছে,” প্যানারিন সোমবার একজন অনুবাদকের মাধ্যমে গোল না করার বিষয়ে বলেছিলেন। “আমরা শুধু গোল করতে পারিনি যে আমাদের তালিকাটি গভীর এবং অন্যান্য খেলোয়াড়রাও এটি করতে পারে।

ফক্সের ক্ষেত্রেও একই কথা বলা যেতে পারে, যে তার শেষ সাতটি প্লে অফ গেমে একজন সহায়তা করেছে এবং মনে হচ্ছে যেন সে কিছু খেলছে।

প্লে-অফের গভীরতার চেয়ে মূল্যবান একমাত্র জিনিসটি হল দলের সেরা খেলোয়াড়দের তাদের সেরা খেলোয়াড়ের মতো খেলা।

Source link

Related posts

আম্পায়ারের সঙ্গে তর্ক করে স্টাম্প ভাঙলেন সাকিব

News Desk

পেলের মৃত্যুতে সমবেদনা জানালেন বাইডেন

News Desk

রিয়াদকে বাদ দেওয়ার কারণ ব্যাখ্যা করলেন ন্যানো

News Desk

Leave a Comment