Image default
খেলা

রেঞ্জাররা জানে গেম 6-এ Raleigh-এর বিরুদ্ধে কী আশা করতে হবে

RALEIGH, N.C. — ম্যানহাটনে হারিকেনসের গেম 5 জয়ের আগে, ফরোয়ার্ড এভজেনি কুজনেটসভ বলেছিলেন যে রেঞ্জাররা জানত যে এটি এখানে নরক হতে চলেছে৷

একটি উপায়ে, গেম 6-এ রেঞ্জার্সরা প্রথম স্থানে এই অবস্থানে পড়েছিল তা নিজেই নরক।

এটি শুধুমাত্র এই কারণে নয় যে ব্লুশার্টরা বিগত তিনটি প্লেঅফ সিরিজের মধ্যে দুটিতে বিপর্যস্ত হয়েছে, কিন্তু এই কারণে যে এই 2024 টিমটি 2007 সাল থেকে ফ্র্যাঞ্চাইজির তুলনায় এই প্লেঅফ দৌড়ের সময় সেরা-অফ-সেভেন প্রতিযোগিতায় দুবার একটি বড় সুবিধা তৈরি করেছে৷

গেম 4-এ নিউ ইয়র্ক রেঞ্জার্সের বিপক্ষে তাদের দলের গোলের পর হারিকেন ভক্তরা উল্লাস করছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু আপনি জানেন যে তারা কি বলে: যত উপরে উঠতে হবে, তত বেশি পতন হবে।

তাই রেঞ্জাররা দক্ষিণে ফিরে যায়, যেখানে তৃতীয়বারের মতো এই সিরিজটি বন্ধ করার চেষ্টা করার সময় তাদের অবশ্যই রাস্তার অবস্থাকে সাহসী করতে হবে।

বুধবার টেরিটাউনে অনুশীলনের পর রায়ান লিন্ডগ্রেন দ্য পোস্টকে বলেন, “আমরা সেখানে কয়েকবার খেলেছি, এবং আমরা জানি এর আগেও আমরা সেখানে সাফল্য পেয়েছি।” “আমরা জানি এই বিল্ডিং থেকে কী আশা করা যায়, এবং আমরা উত্তেজিত।”

এটা এমন নয় যে রেঞ্জার্স প্লেঅফ করেছে এবং পুরানো উপায়ে ফিরে গেছে।

এনএইচএল প্লে অফে রেঞ্জার্সের পোস্টের কভারেজ অনুসরণ করুন

না, তারা প্রথম রাউন্ডের সময় কঠোর পরিশ্রম করেছিল এবং ওয়াশিংটনে অনেক নিকৃষ্ট প্রতিপক্ষের বিরুদ্ধে সিরিজ বন্ধ করতে কোন সময় নষ্ট করেনি, যা তাদের সক্ষমতার প্রমাণ।

যাইহোক, হারিকেনসের বিরুদ্ধে তাদের দ্বিতীয় রাউন্ড সিরিজের গেম 5-এ তাদের পারফরম্যান্স, 2023-24 রেঞ্জার্সের পারফরম্যান্স ছিল না যা আমরা জানতাম।

রেঞ্জার্স সেন্টার মিকা জিবানেজাদ (93) এবং সেন্টার ভিনসেন্ট ট্রোচেক (16) ওয়ার্মআপের পরে বরফ থেকে নেমে আসে। জেমস গুইলোরি – ইউএসএ টুডে স্পোর্টস

আমরা সারা বছর যে রেঞ্জারদের দেখেছি তারা কাজ করে।

তারা জিতেছিল যখন এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল এবং সাধারণত তাই বিশ্বাসযোগ্যভাবে করেছিল। পরিস্থিতি, বাধা বা প্রতিপক্ষ যাই হোক না কেন।

“আমি যা বুঝি তা থেকে, প্রায়শই একটি উপলব্ধি হয় যে আমরা যা হতে চাই তা আমরা নই,” রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট ফাইনাল খেলা সম্পর্কে বলেছিলেন যেটি রেঞ্জার্স মৌসুমের শুরুতে 1-0 তে এগিয়ে ছিল। তৃতীয় পিরিয়ড তাদের প্রথম বহু-গোল পোস্ট সিজনে পরাজয়ের পথে, 4-1। “এই বছর অনেক বার, এই বছর অনেক বার, তারা এটি ঠিক করেছে।”

তাই হারিকেনের জন্য, সমস্ত দলের জন্য, রেঞ্জার্সের উপর চাপ সৃষ্টি করা, নিয়মিত মরসুম কীভাবে উদ্ভাসিত হয় তা বিবেচনা করে এটি সম্পূর্ণরূপে উপযুক্ত।

ক্যারোলিনাই একমাত্র দল যারা এই মরসুমে মেট্রোপলিটন ডিভিশন স্ট্যান্ডিংয়ের জন্য রেঞ্জার্সকে সত্যিকার অর্থে চ্যালেঞ্জ করেছিল, গত দুই বছর, সেইসাথে 2021-22 সালে সেন্ট্রাল ডিভিশন জেতার পরে।

প্রতিবারই ক্যানস হুমকি দিয়েছে যেটি রেঞ্জার্সের জন্য প্রথম স্থানে 175 দিনের স্ট্রীক হয়ে উঠেছে, তারা তাদের দূরত্ব বজায় রাখতে ধারাবাহিক জয় নিয়ে এসেছিল।

এখন এই দুই ক্লাবের মধ্যে দূরত্ব আগের চেয়ে ছোট, হারিকেনস দুটি টানা খেলায় নির্মূল হওয়ার পর।

ক্যারোলিনা হারিকেনসের গোলটেন্ডার ফ্রেডেরিক অ্যান্ডারসেনকে পেছনে ফেলে একটি গোল করেছেন রেঞ্জার্সের বাম উইং অ্যালেক্সিস লাফ্রেনিয়ার (13)। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

রেঞ্জারদের সাথে রাস্তায় গেম 6 এর সময় এসেছে।

কারণ এটি যদি শেষ পর্যন্ত গেম 7 এ আসে তবে যে কোনও কিছু ঘটতে পারে।

পিএনসি এরিনা মূলত হারিকেনদের জন্য একটি ঠেক হয়েছে, যারা 2021-22 থেকে 84-28-11 তারিখে NHL-এ দ্বিতীয়-সেরা হোম রেকর্ডের জন্য বাঁধা রয়েছে।

যদিও সাম্প্রতিক বছরগুলিতে রেঞ্জার্সের উপর তার তেমন প্রভাব পড়েনি।

গত দুই মৌসুমে ক্যারোলিনায় রেঞ্জার্স ৪-১ গোলে এগিয়ে গেছে।

উপরন্তু, তারা 2022 সালের দ্বিতীয় রাউন্ডের 7 গেম জিতেছিল, যখন রেঞ্জার্স কনফারেন্স ফাইনালে যাওয়ার জন্য কেইনকে পরাজিত করেছিল।

“আমি মনে করি আপনি প্লে অফে যাওয়ার সাথে সাথে স্ট্যানলি কাপ জেতার চেষ্টা করা একটি বাস্তবতা,” জিমি ভেসি বলেছেন। “আমি জানি না কেউ এই বছর বলেছে কিনা, কিন্তু আমি সেই উদ্ধৃতিটি শুনেছি, ‘আপনি যদি স্ট্যানলি কাপ জিতেন, তবে এটি আপনার করা সবচেয়ে কঠিন কাজ হতে চলেছে।'” এর মানে অনেক গতি আছে এবং সারা বছর ধরে উচ্চ এবং নিম্ন, এবং এটি স্পষ্টতই প্লেঅফগুলিতে বৃদ্ধি পায়।

“আমরা সারা বছর সাড়া দেওয়ার জন্য একটি ভাল কাজ করেছি, উত্থান-পতন পরিচালনা করেছি, এবং এটি আলাদা নয়। আমাদের শুধু হকি খেলায় যেতে হবে এবং জিততে হবে।”

Source link

Related posts

৩৬ বছর পর ফুটবল বিশ্বকাপে কানাডা

News Desk

দ্বীপবাসীদের স্বাস্থ্যের কারণে নোয়া ডবসনের উৎপাদন হ্রাস পায়

News Desk

প্যানথারদের বিরুদ্ধে গেম 3 এর শুরুতে রেঞ্জার্সদের একটি ম্যাট রেম্পের পেনাল্টি খরচ হয়েছিল

News Desk

Leave a Comment