Image default
খেলা

রেঞ্জাররা গেম 6-এ ডু-অর-ডাই পদ্ধতি নিতে পারে না

রেঞ্জার্স সম্পর্কে, যারা কনফারেন্স ফাইনালে ওঠার থেকে এক জয় দূরে, প্রশিক্ষণ শিবির শুরু হওয়ার সময় আপনার মধ্যে কতজন এই বাক্যটি পড়বেন বলে আশা করেছিলেন?

1. বৃহস্পতিবার Raleigh, N.C.-তে একটি সম্ভাব্য গেম 6-এ ফোকাস করা হয়েছে, কিন্তু ব্লুশার্টরা যেমন চেষ্টা করে, চেষ্টা করে, আবার চেষ্টা করে, তাদেরও বুঝতে হবে যে তিনটি স্ট্রাইকের অর্থ এই নয় যে দল আউট হয়ে গেছে।

রেঞ্জাররা এই গেমটিতে এটি সম্পন্ন করার উপর এতটা ফোকাস করতে পারে না যে একটি গেম 7 প্রয়োজনীয় হয়ে গেলে পক ড্রপ করার আগেই তারা ইতিমধ্যেই মানসিকভাবে মার খেয়ে যাবে।

জিমি ভেসি, ক্রিস ক্রেইডার, মিকা জিবানেজাদ, এবং নিউ ইয়র্ক রেঞ্জার্স ডিফেন্সম্যান কান্দ্রে মিলারের সাথে রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট গেম 5 চলাকালীন বেঞ্চে আলাপচারিতা করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

NHL ইতিহাসে চারটি দল 3-0 ঘাটতি অতিক্রম করে সেরা-সেভেন জিততে পেরেছে। কিন্তু পাঁচটি দল ছিল যারা পেছন থেকে 3-0 এর লিড নেওয়ার পরেও 7 গেম জেতার জন্য সমাবেশ করেছিল।

বৃহস্পতিবার ভাল হবে, কিন্তু বৃহস্পতিবার একটি আবশ্যক নয়.

2. আতঙ্ক এবং জেদ মধ্যে একটি সূক্ষ্ম লাইন আছে. এটি মাস্টার টাইট্রপ কোচ পিটার ল্যাভিওলেট এবং তার কর্মীদের এই পদ্ধতিতে নেভিগেট করতে হবে।

এটি এমন নয় যে ব্লেক হুইলার, যিনি 15 ফেব্রুয়ারীতে একটি গুরুতর, সিজন-এন্ডিং পায়ে আঘাত পাওয়ার পরে কোনও বিধিনিষেধ ছাড়াই অনুশীলনের জন্য ছাড় পেয়েছেন, একটি বাস্তবসম্মত বিকল্প৷ এটি অসম্ভাব্য বলে মনে হচ্ছে যে ফিলিপ চিটিল হস্তক্ষেপ করার অবস্থানে থাকবেন কারণ তিনি গত বৃহস্পতিবার 189 দিনের মধ্যে তার প্রথম গেম খেলার শারীরিক প্রভাবগুলি নিয়ে কাজ করেছেন। লাইনআপ সমন্বয় ভেতর থেকে আসতে হবে।

জিমি ভেসি, যিনি বরফের গতি এবং ফ্লেয়ার আনেন, বরফের উপর আরও সময় এবং আরও বিশিষ্ট ভূমিকার প্রয়োজন এবং মিকা জিবানেজাদ এবং ক্রিস ক্রেইডারের সাথে ডানদিকে সরানো উচিত।

নিউ ইয়র্ক রেঞ্জার্সের জিমি ভেসি #26 ক্যারোলিনা হারিকেনসের দিমিত্রি অরলভ #7 এর বিরুদ্ধে স্কেট করছে। গেটি ইমেজ

এদিকে, BFF-এর বর্তমান রাইট উইঙ্গার, জ্যাক রোসলোভিক, অ্যালেক্স ওয়েনবার্গকে চতুর্থ ইউনিটে ধাক্কা দিয়ে পুনরায় তৈরি করা তৃতীয় লাইনের কেন্দ্রে চলে যাওয়া উচিত।

গত দুটি গেমে জিবানেজাদের লাইনের জন্য পর্যাপ্ত জোন টাইম ছিল না, তারা মোটেও ফাইভ-অন-ফাইভ হুমকির মতো ছিল না এবং গেম 5 পরাজয়ের ক্ষেত্রে সেই ইউনিট থেকে যথেষ্ট শারীরিক পরিশ্রম ছিল না .

ভেসি, যিনি প্রতি দখলে 11:57 বরফ পান, তিনি একজন পাক ডিগার এবং পাক রিট্রিভার যিনি 20 এবং 93 নম্বরে গতি বাড়িয়েছেন যখন তিনি একজন তিন-পুরুষ। লাইনটি ছিল রেঞ্জার্সের 3.65 গোল প্রতি 60:00 ওভারে 49:16 মৌসুমে। ক্রেইডার এবং জিবানজিদের জন্য এটি ছিল তাদের সমস্ত ডানদিকের অংশে 60 প্রতি সর্বোচ্চ হার।

রোস্লোভিক সেই একক ব্যক্তিদের একজন যারা অবশ্যই টুর্নামেন্টের সময় তার মুহূর্তগুলি পেয়েছিলেন। কিন্তু এটা হিট বা মিস হয় এবং রেঞ্জার্সদের শীর্ষে আরও ধারাবাহিকতা প্রয়োজন। কিন্তু সে একজন আক্রমণাত্মক লোক। এই মুহূর্তে তৃতীয় লাইন প্রয়োজন কি.

আরেকবার. এটি শীর্ষ ছয়ে রয়েছে। এটা মার্কি বলছি. কিন্তু রেঞ্জারদের একটি তৃতীয় লাইন থেকে উৎপাদন খুঁজে বের করতে হবে যেখানে উইল কোয়েল এবং কাপো কাক্কোর মাঝখানে ওয়েনবার্গ রয়েছে। ইউনিটটি সম্ভবত বিশ্লেষণের প্রিয় হয়ে উঠেছে, কারণ এটি প্লেঅফে 59:31 এর মাধ্যমে 68.04 শতাংশের প্রত্যাশিত গোল হারের সাথে দুটি গোল করেছে এবং একটিও গোল করেনি।

কিন্তু ওয়েনবার্গ বলটি গুলি করেন না। সুইডিশরা পঞ্চম ম্যাচের প্রথমার্ধের শুরুতে দারুণ সুযোগ পেয়ে সরাসরি এগিয়ে থেকে বল জালে জড়ায়নি। রোসলোভিচ সদা বিবেকবান কাক্কো দ্বারা প্রদত্ত রক্ষণাত্মক সমর্থন দিয়ে বলকে কিক করতে দেখবেন।

নিউ ইয়র্ক রেঞ্জার্সের অ্যালেক্স ওয়েনবার্গ #91 ক্যারোলিনা হারিকেনসের দিমিত্রি অরলভ #7 এর বিরুদ্ধে নেটের পিছনে পাকের জন্য লড়াই করছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

3. সোমবারের 4-1 হারে পাওয়ার প্লেটি এতটাই অকার্যকর ছিল যে এটি পরিচালনাকারী সহকারী কোচ মাইকেল পেকা প্রথমার্ধের শেষের দিকে প্রথম সুযোগে 58 সেকেন্ড পরে প্রথম ইউনিটে হুক দেন এবং একটি রক্ষণাত্মক অঞ্চলের জন্য দ্বিতীয় ইউনিটকে টস করেন। আঁকা

ডিফেন্সিভ জোন ড্র ভিন্ন, এবং আপনি যখন একজন পুরুষ সুবিধার উপর থাকবেন তখন অবশ্যই প্রতিরক্ষামূলক সচেতনতার প্রয়োজন আছে, কিন্তু তারপরে আবার, সত্যিই, ওয়েনবার্গ কি দ্বিতীয় ইউনিটে একটি আক্রমণাত্মক চ্যালেঞ্জের মুখোমুখি?

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

4. এক বছর আগে, নিউ জার্সির একটি ভিন্ন গ্যালাক্সির মতো মনে হচ্ছিল, রেঞ্জাররা এমন সামঞ্জস্যের দাবি করেছিল যা আপাতদৃষ্টিতে শয়তানের বিরুদ্ধে কখনও আইন করা হয়নি এবং কখনও তাদের গতি কমাতে সক্ষম হয়নি।

সিরিজ যত এগোচ্ছে, সময় ও স্থানের খেলায় লাঠি ক্রমশই প্রাধান্য পাচ্ছে। ব্লুশার্টগুলিকে সবসময়ই তাড়াহুড়ো দেখায়, অনেকগুলি নাটকের অবলম্বন করতে হয় যেখানে তারা তাদের লাঠিটি নিরপেক্ষ অঞ্চলে ছুঁড়ে ফেলে এবং অন্য দিন বাঁচার আশা করে।

ইতিমধ্যে, ক্যানস তাদের নিজস্ব জোন থেকে বেরিয়ে আসতে সক্ষম হয়েছিল এবং ব্লু জার্সি’র 1-3-1 এ হ্যাক করতে সক্ষম হয়েছিল যেন এটি একটি প্রশিক্ষণ অনুশীলন ছিল। খোলা জায়গা সহ একটি দুর্বল আউটলেট সবসময় থাকে। রেঞ্জারদের সেটা সমাধান করতে হবে।

রেঞ্জারদের মানিয়ে নিতে হবে।

Source link

Related posts

অধিনায়কত্ব করতে রাজি নন রশিদ খান

News Desk

কেটলিন ক্লার্ককে অবশ্যই মার্চ ম্যাডনেস গৌরব দাবি করার জন্য দক্ষিণ ক্যারোলিনার শক্তিকে অতিক্রম করতে হবে

News Desk

কোহলির নজির ভেঙে দ্রুততম ৫ হাজার রান রাহুলের

News Desk

Leave a Comment