free hit counter
খেলা

রেকর্ড গড়ার পর ফিরলেন তামিম ইকবাল

ফিফটির পর রানের গতি বাড়ানোর চেষ্টা করে যাচ্ছিলেন তামিম ইকবাল। সেই চেষ্টায় নিজের উইকেট হারালেন তিনি। ব্রেক থ্রু এনে দেওয়া বোলার সিকান্দার রাজা। বাংলাদেশের ব্যাটিং মাইলফলকের অনেকগুলিতেই সবার আগে পা রেখেছেন যিনি, সেই তামিম ইকবাল ৮ হাজার ওয়ানডে রানও করে ফেললেন দেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে।

রাজার লেংথ বলটি মিড উইকেট দিয়ে উড়িয়ে মারার চেষ্টা করেন তামিম। কিন্তু পিচ করে একটু থমকে আসে বল। তামিমের ব্যাটের কানায় লেগে সহজ ক্যাচ যায় শর্ট থার্ড ম্যানে। সেখানে ক্যাচ নেন ইনোসেন্ট কাইয়া। ৯ চারে ৮৮ বলে ৬২ রান করে শেষ হয় তামিমের ইনিংস। জুটি থামল ১১৯ রানে।



হারারে স্পোর্টস ক্লাব মাঠে শুক্রবার (৫ আগস্ট) তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক জিম্বাবুয়ের মুখোমুখি বাংলাদেশ। এই ম্যাচে টস হেরে ব্যাটিং করছে তামিম ইকবালের দল।



বাংলাদেশ দল: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন সৈকত ও তাইজুল ইসলাম।

জিম্বাবুয়ে দল: ক্রেইগ আরভিন (অধিনায়ক), রেগিস চাকাভা (উইকেটরক্ষক), তানাকা চিভাঙ্গা, লুক জংওয়ে, ইনোসেন্ট কাইয়া, ওয়েসলে মাধভের, তাদিওয়ানশে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টনি মুনিয়োঙ্গা, রিচার্ড এনগারাভা, ভিক্টর নিয়ুচি, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও সিন উইলিয়ামস।

Source link