free hit counter
খেলা

রুবেলের স্বপ্ন ছিল ছেলে ক্রিকেটার হবে, পূরণ করতে চান স্ত্রী

সবাইকে কাঁদিয়ে অনন্তকালের পথে পাড়ি জমিয়েছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। তিনি আর কখনো ফিরে আসবেন না। তার ছেলে রুশদান হয়তো এখনো সেটি বুঝে উঠতে পারেনি। বাবা আবারও সুস্থ হয়ে বাসায় ফিরে আসবেন, সেই অপেক্ষায় আছে ছোট্ট ছেলেটি।

মোশাররফ রুবেলের স্বপ্ন ছিল ছেলেকে ক্রিকেটার বানাবেন। সেটি তিনি পূরণ করে যেতে পারেননি। তবে স্বামীর সেই স্বপ্ন পূরণ করতে চান স্ত্রী চৈতি ফারহানা রূপা। শুক্রবার (২৯ এপ্রিল) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা জানিয়েছেন তিনি।



আজ রুবেলের বাসায় গিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। রুশদানের জন্য জায়নামাজ ও ব্যাট, বল, স্টাম্প সহ ক্রিকেটের সব সরঞ্জামাদি উপহার হিসেবে নিয়ে যান তিনি। কথা দিয়েছেন, পরিবারের সদস্য হয়ে সবসময় তাদের পাশে থাকবেন।

চৈতি ফারহানা রূপা বলেন, ‘রুবেলের খুব ইচ্ছা ছিল ছেলেটাকে ক্রিকেটার বানানোর। আমি সর্বোচ্চ চেষ্টা করবো সেই স্বপ্ন পূরণ করার।’

মোশাররফ রুবেলকে নিয়ে কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, ‘রুবেল কেমন মানুষ ছিল তা আপনারা সবাই জানেন। ও একজন নিখাদ ভদ্রলোক। একজন মানুষের যত ভালো গুণ থাকতে হয় তার মধ্যে সবই ছিল। আমাদের সাড়ে ৭ বছরের সংসার এত সুন্দরভাবে শুরু হয়েছিল, এখন আবার শেষও হয়ে গেলো।’

Source link