রিয়াল কোর্তোয়া গোলরক্ষকের অস্ত্রোপচার হয়েছে
খেলা

রিয়াল কোর্তোয়া গোলরক্ষকের অস্ত্রোপচার হয়েছে

রিয়াল মাদ্রিদের গোলরক্ষক থিবাউট কোর্তোয়ার হাঁটুতে সফল অস্ত্রোপচার হয়েছে। ক্লাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। নতুন মৌসুম শুরুর আগেই ইনজুরিতে পড়েন বেলজিয়ামের এই তারকা।

রিয়াল মাদ্রিদ এক সংক্ষিপ্ত প্রেস বিজ্ঞপ্তিতে ঘোষণা করেছে যে, বেলজিয়ান আন্তর্জাতিক তারকার অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। এটি তার বাম হাঁটুর লিগামেন্ট সমস্যা সমাধান করেছে। স্প্যানিশ জায়ান্টরা আরও বলেছে যে কোর্তোয়ার পুনর্বাসন কার্যক্রম আগামী কয়েক দিনের মধ্যে শুরু হবে।



তবে তাকে মাঠে ফিরতে কতটা সময় লাগবে সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু জানায়নি ক্লাবটি। পুরো মৌসুমটা মাঠের বাইরে কাটাতে হবে বলে আশঙ্কা করছেন তিনি। এক সপ্তাহ আগে দলের অনুশীলনের সময় চোট পান এই রিয়াল মাদ্রিদ গোলরক্ষক। ক্লাবটি কেপা আরিজাবালাগাকে অন্তর্ভুক্ত করেছিল, তার দীর্ঘ অনুপস্থিতির ভয়ে। গত মঙ্গলবার রিয়াল মাদ্রিদ এই গোলরক্ষকের সাথে পরিচয় করিয়ে দেয়, যিনি চেলসি থেকে পুরো মৌসুমের চুক্তিতে স্বাক্ষর করেছিলেন।

এদিকে গত শনিবার অ্যাটলেটিকো বিলবাওয়ের বিপক্ষে স্প্যানিশ লিগে নিজের প্রথম ম্যাচে খেলতে গিয়ে একই রকম চোট পান ব্রাজিলিয়ান ক্লাব ডিফেন্ডার এডার মিলিতাও। শিগগিরই তার অস্ত্রোপচার হবে বলে জানিয়েছে রিয়াল।

Source link

Related posts

এনএফএল 2024 সময়সূচী: জ্যারেড গফ এবং লায়ন্সের কাছে প্লে-অফ হারের প্রতিশোধ নেওয়ার সুযোগ র‍্যামস উন্মুক্ত করেছে

News Desk

ব্র্যান্ডন ম্যাকম্যানাসের আইনজীবী দাবি করেছেন যে তিনি দুই মহিলাকে যৌন নির্যাতন করেছেন: ‘সম্পূর্ণভাবে কাল্পনিক’

News Desk

ঢাকায় ম্যাচ খেলে আপ্লুত শাহবাজ, পেলেন পাঞ্জাবি–শাড়ি উপহার

News Desk

Leave a Comment