রিয়াদকে বাদ দেওয়ার কারণ ব্যাখ্যা করলেন ন্যানো
খেলা

রিয়াদকে বাদ দেওয়ার কারণ ব্যাখ্যা করলেন ন্যানো

আগামী ৩০ আগস্ট শুরু হবে এশিয়ান কাপ। এশিয়া কাপকে সামনে রেখে ১৭ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এশিয়ান কাপের স্কোয়াডে থাকবেন না অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াজ বলে ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে। অবশেষে গুজব সত্যি হলো।




এশিয়ান কাপের ১৭ সদস্যের দলে জায়গা হয়নি রিয়াদের। আজ (শনিবার) মিরপুরে স্কোয়াড ঘোষণা করেন মিনহাগুল জাতীয় দলের প্রধান আবিদীন নানো। সেখান থেকে রিয়াদকে বাদ দেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন: “মাহমুদ আল্লাহ রিয়াদকে নিয়ে শুরুতে অনেকক্ষণ আলোচনা হয়। তারপর অনেক আলোচনার পর টিম ম্যানেজমেন্ট আমাদের পরিকল্পনা দেয়, কিভাবে পরবর্তী দেশ এবং তার কৌশল নিয়ে খেলতে হবে। রিয়াদ। এই চিন্তা থেকে বাদ ছিল.



আল-মুখতার আরও বলেন, “আমরা অবশ্যই মনে করি ম্যানেজমেন্টের পরিকল্পনা ভালো। যেহেতু প্রধান কোচের সঙ্গে তাদের সঙ্গে দল চালানোর পরিকল্পনা রয়েছে। এটা নিয়ে আমাদের অধিনায়কের (সায়েব আল-হাসান) সঙ্গেও আলোচনা হয়েছে।

রিয়াদ বিশ্বকাপ বিবেচনা করবে কিনা জানতে চাইলে ন্যানো বলেন, “বিশ্বকাপের দল এখন নয়, এই মুহূর্তে এশিয়ান কাপ। বিশ্বকাপ দল সম্পর্কেও আপনাকে জানানো হবে। আমরা এখন এশিয়ান কাপ নিয়ে আলোচনা করছি। যা নিয়ে। টিম ম্যানেজমেন্ট আমাদের একটি পরিকল্পনা দিয়েছে, অতিরিক্ত স্পিনার বা প্যাডেল নিয়ে খেলার মতো বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। এর পরিপ্রেক্ষিতে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Source link

Related posts

এখনও খেলার মধ্যে অধিকাংশ বীজ সঙ্গে Knicks’ জটিল প্লে অফ মতভেদ ভেঙ্গে

News Desk

ররি ম্যাকিলরয় এবং আমান্ডা ব্যালিওনিস সিবিএস সাক্ষাত্কারের পরে ক্যামেরা বন্ধ করে আলিঙ্গন করতে ধরা পড়েছিলেন

News Desk

আমরা অনলাইন ট্রাভেল এজেন্সি থেকে অ্যারন রজার্স এবং জেট সম্পর্কে যা শিখি

News Desk

Leave a Comment