Image default
খেলা

রিং এর রাজা এবং রানী একটি আকর্ষণীয় WWE গ্রীষ্মের জন্য প্রস্তুত হচ্ছে – তবে কিছু বিতর্ক ছাড়া নয়

WWE এর সন্তোষজনক সেকেন্ডারি লাইভ ইভেন্টগুলি সরবরাহ করার অভ্যাস রয়েছে এবং কিং অফ কুইন অফ দ্য কিং এর থেকে আলাদা ছিল না।

তারা আমাদের নিয়া জ্যাক্স এবং গুয়েন্থারে দুটি আকর্ষণীয় চ্যাম্পিয়নশিপ বিজয়ী দিয়েছে – যাদের দুজনেই সামারস্লামে চ্যাম্পিয়নশিপ ম্যাচ জিতেছে – পুরুষদের ঘিরে কিছু বিতর্ক থাকা সত্ত্বেও

গুন্থার সবচেয়ে আকর্ষণীয় হতে পারে কারণ এটি তাকে রেসেলম্যানিয়াতে ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ হারানোর কয়েক মাস পরে কোম্পানিতে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার দ্রুত পথে নিয়ে যায়।

আমরা একটি প্রত্যাশিত শিরোনাম পরিবর্তন পেয়েছি যখন লিভ মর্গান বেকি লিঞ্চকে সরিয়ে দিয়েছিলেন, রিয়া রিপলির শেষ প্রত্যাবর্তনের জন্য তার গল্পের শুরুটি সেট করেছিলেন।

অধিক জোসেফ স্ট্যাসজেউস্কি

ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপের দ্বন্দ্ব আরেকটি স্তর যোগ করে এবং কোডি রোডস এবং লোগান পলকে একটি মজার এবং বিশৃঙ্খল মূল ইভেন্ট প্রদান করে।

জ্যাক্স, গুয়েন্থার এবং মরগানের সাথে গ্রীষ্মের দিকে অগ্রসর হওয়ার সাথে WWE সৌদি আরবকে সৃজনশীলভাবে একটি শক্তিশালী জায়গায় ছেড়েছে।

সম্প্রতি QR কোডের ক্রমবর্ধমান ফ্রিকোয়েন্সি এবং বিশদ বিবরণ থাকা সত্ত্বেও চাচা হাউডি বিতরণ করা হয়নি।

শনিবার সৌদি আরবের জেদ্দায় অনুষ্ঠিত ইভেন্ট থেকে এখানে পাঁচটি টেকওয়ে রয়েছে।

একটি বিতর্কিত রাজ্যাভিষেক

কিং অফ দ্য রিং ফাইনালে আসেননি বিতর্ক ছাড়া। গুন্টার র‌্যান্ডি অরটনকে আরকেও-র দ্বারা বের করে দেওয়ার পরে পিন করেছিলেন কারণ তিনি হাঁটুতে আঘাত করেছিলেন যা অর্টন স্ম্যাকডাউনে ব্লাডলাইনের সাথে তার সংঘর্ষ থেকে বিক্রি হয়েছিল এবং পুরো ম্যাচে তার প্রতিপক্ষকে কাজ করেছিল।

শনিবার মেটস কিং অফ দ্য রিং চ্যাম্পিয়নশিপ জেতার জন্য গুন্থার তাকে পিন করার পরে র্যান্ডি অর্টনের কাঁধ দৃশ্যমানভাবে উঠেছিল। WWE

গুন্থার অবিলম্বে অর্টনের উপর ঝাঁপিয়ে পড়েন এবং চ্যাম্পিয়নশিপ জেতার জন্য তাকে পিনের জন্য স্তুপ করে দেন। কিন্তু অর্টনের কাঁধ স্পষ্টতই উঁচু ছিল এবং রেফারি তাকে দেখার জন্য নিখুঁত অবস্থানে ছিলেন।

গুন্টারও তার কাঁধকে নিচে ঠেলে দেওয়ার কোনো চেষ্টা করেননি, এটা মনে হচ্ছে যে এটি সম্ভবত WWE চেয়েছিল।

ট্রিপল এইচ ইভেন্টের পরে সোশ্যাল মিডিয়ায় বিতর্ককে মোকাবেলা করে বলেছেন, রেফারির সিদ্ধান্তই থাকবে। তিনি অর্টন এবং গুন্থারের মধ্যে একটি রিম্যাচ টিজ করেছিলেন কিন্তু নিজেকে রিং এর রাজা বলার অধিকারের জন্য নয়। যাইহোক, এটি অর্টনের প্রত্যাবর্তনের জন্য প্রত্যাশা যোগ করবে।

ম্যাচটি নিজেই গুন্থারের একটি খুব শারীরিক ম্যাচে আবার অর্টনের হাঁটুতে আঘাত করার গল্প বলে। অরটন দুবার আরকেওতে আঘাত করেছিল, প্রথমবার হাঁটুর কারণে কভারে পৌঁছাতে পারেনি।

ম্যাচের পরে গুন্থার ঘোষণা করেছিলেন যে তিনি সামারস্লামে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন এবং ডাব্লুডাব্লুই অবিসংবাদিত চ্যাম্পিয়নশিপের জন্য নয়।

গুন্থার হলেন রিংয়ের নতুন রাজা WWE

সেই সময়ে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ ধারণকারীর জন্য এটি খারাপ খবর। ঘোষণা করা হয়েছে যে ডেমিয়ান প্রিস্ট এবং ড্রু ম্যাকইনটায়ার 15 জুন স্কটল্যান্ডের গ্লাসগোতে ক্যাসেলে ক্ল্যাশ এ শিরোনামের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন। তবে এটি নিশ্চিত করে যে গুন্থার এই গ্রীষ্মে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার দ্রুত পথে রয়েছে।

একটি সাহায্যকারী হাত সোনা বাঁচায়

লিভ মরগানের প্রতিশোধমূলক সফরটি প্রথম লেগে সফল হয়েছিল কারণ তিনি বেকি লিঞ্চকে পরাজিত করে মহিলা বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছেন, কিন্তু ডমিনিক মিস্টেরিওর স্পষ্ট সাহায্য ছাড়াই নয়।

মিস্টেরিও শোয়ের আগে বলেছিলেন যে মরগান রিয়া রিপলির চ্যাম্পিয়নশিপ ছেড়ে যাবে না তা নিশ্চিত করতে তিনি সৌদি আরব ভ্রমণ করেছিলেন। তবে তার কর্মকাণ্ড অনেক প্রশ্নের জন্ম দেয়।

পুরো ম্যাচ জুড়ে এমন বেশ কয়েকবার ছিল যেখানে মরগান ভেবেছিল যে সে জয়ের জন্য যথেষ্ট করেছে, কিন্তু লিঞ্চ কিক আউট করতে সক্ষম হয়েছিল, যা এক পর্যায়ে রিংয়ে একটি ছোট টেনট্রামের দিকে নিয়ে যায়।

মিস্টেরিও রিংসাইডে উপস্থিত হন যখন বেকি লিঞ্চ একটি ডিস-আর্ম-হার জমাতে মরগানকে পিন করে এবং চ্যাম্পিয়নকে বিভ্রান্ত করে। পরে তিনি লিঞ্চকে ব্যবহার করার জন্য রিংয়ে একটি চেয়ার ছুঁড়ে দেন, সম্ভবত কারণ তিনি জানতেন যে তিনি তার মতই প্রত্যাখ্যান করবেন – পরিবর্তে মিস্টেরিওর সাথে তর্ক করছেন।

এটি মর্গানের জন্য চেয়ারে একটি ডিডিটি আঘাত করার এবং তারপর লিঞ্চকে পরাজিত করার এবং তার ক্যারিয়ারে দ্বিতীয়বার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার দরজা খুলে দেয়।

লিভ মরগান ডমিনিক মিস্টেরিওর রিংয়ে চেয়ার থ্রোতে মহিলা বিশ্ব চ্যাম্পিয়ন হন। স্ট্যাসজেউস্কি, জোসেফ

মনে আছে কয়েক সপ্তাহ আগে, যখন মর্গানের সাথে একই লকার রুম থেকে র-তে মিস্টেরিওকে বেরিয়ে আসতে দেখা গিয়েছিল। এটি সত্যিই তাদের দুজনের একসাথে কাজ করার মতো এবং একটি বড় গল্পের দিকে নিয়ে যাওয়ার মতো অনুভব করে যখন রিপলি চোট থেকে ফিরে আসে।

ম্যাচের পরে, লিঞ্চ মিস্টেরিওকে ব্যাকস্টেজের বাইরে নিয়ে আসেন এবং বলেছিলেন যে তিনি পুনরায় ম্যাচের ধারাটি সক্রিয় করবেন।

এবং-না-সামর্থ্য

রয়্যাল রাম্বলের পর থেকে নিয়া জ্যাক্স কোম্পানিতে তার সফল প্রত্যাবর্তনের জন্য কিছু বৈধতা যোগ করেন কারণ তিনি দ্বিতীয়বারের মতো রিংয়ের রানী হয়েছিলেন এবং সামারস্লামে ডাব্লুডাব্লিউই উইমেনস চ্যাম্পিয়নশিপের জন্য অবিলম্বে বেইকে চ্যালেঞ্জ করেছিলেন।

তিনি তার ক্যারিয়ারের সেরা কিছু ম্যাচ খেলছেন এবং বেইলিকে দেবেন – যদি তিনি এখনও আগস্টে বেল্টটি ধরে রাখেন – 2019 সালে তার শেষ একক ম্যাচ হওয়ায় সামারস্লামে প্রতিদ্বন্দ্বিতা করার একটি আসল লক্ষ্য।

জ্যাক্স সারা গ্রীষ্মে তার মুকুট নিয়ে ভক্তদের ঠাট্টা-বিদ্রূপ উপভোগ করবে, যা আসলে শুরু হয়েছিল ট্রিপল এইচ তার হাতে দেওয়ার পর।

তিনি জিতেছিলেন যখন লিরা ভালকিরিয়া উপরের দড়ি থেকে তার পাওয়ার বোমার জন্য জ্যাক্সের নীচে উল্টানোর চেষ্টা করছিলেন। পরিবর্তে, জ্যাক্স তার পা দ্বিতীয় দড়িতে রাখল এবং তার প্রতিপক্ষের বুকে তার বাট মারল একটি বাজে চেহারার অ্যানিহিলেটরের জন্য। জ্যাক্স দৃশ্যমানভাবে ইয়োকোজুনার মতো তার বাহু ভাঁজ করে বসেছিল।

নিয়া জ্যাক্স রিংয়ের নতুন রানী। WWE

এটি Valkyria-এর জন্য সত্যিই একটি কঠিন আউটিং ছিল, যিনি রিং এর চারপাশে লাফ দিয়েছিলেন এবং নড়াচড়া করেছিলেন, ভাল বিক্রয় করেছিলেন এবং জ্যাক্সকে মাঝে মাঝে সুন্দর দেখাতে সাহায্য করেছিলেন৷ প্রবীণ NXT কল-আপ প্রমাণ করে চলেছে যে তিনি সর্বোচ্চ স্তরের একজন কর্মী৷

পানীয়টি বিচ্ছিন্ন হতে দিন

আন্তঃমহাদেশীয় চ্যাম্পিয়নশিপের জন্য ট্রিপল থ্রেট ম্যাচের জন্য ডব্লিউডব্লিউই একটি নিখুঁত সমাপ্তি দিয়েছে, যেটি ছিল তর্কাতীতভাবে রাতের ম্যাচ।

চাদ গ্যাবেল আবার ওটিসকে জেতার চেষ্টা করেছিল। বড় লোকটি ব্রনসন রিড থেকে পরিত্রাণ পেতে আগ্রহী ছিল, কিন্তু Raw-এ হস্তক্ষেপ করার জন্য তার কাছে ক্ষমা চাওয়ার পর সামি জায়েনকে আঘাত করতে দ্বিধাবোধ করেছিল।

ওটিস প্রথমে জায়েনকে বাইরে থেকে একটি কাপড়ের লাইন সরবরাহ করতে বাধা দেওয়ার পরে, গ্যাবেল তাকে চালু করে – তাকে “উঠে উঠতে” বলে এবং অবশেষে তাকে চড় মেরেছিল।

ওটিস শেষ পর্যন্ত সমবেদনা জানালেন, কিন্তু জেনকে স্যুট করার পরিবর্তে যখন চ্যাম্পিয়নটি বিপর্যস্ত হয়ে গেল তখন গেবলকে আঘাত করল।

এটি গ্যাবেলকে ম্যাচ থেকে ছিটকে দেয় এবং চ্যাম্পিয়নকে রিংয়ে ফিরে যেতে দেয়। সেখানে তিনি চ্যাম্পিয়নশিপ ধরে রাখতে রিডকে হেলুভা কিক দেন।

চাড গেবল এবং ওটিস WWE

এটি নিখুঁত ছিল কারণ এটি জেন ​​এবং গ্যাবলের মধ্যে একটি একক রিম্যাচের অনুমতি দেয় এবং ওটিসকে কিছু ভাল বিল্ড টাইম দেয় যার শেষ পর্যন্ত গ্যাবল যথেষ্ট ছিল। এটিকে এখানে নষ্ট করার পরিবর্তে সেই মুহূর্তটি ঘটলে এটি আরও বেশি ধাক্কা দেওয়ার অনুমতি দেওয়া উচিত।

এটি একটি দুর্দান্ত ম্যাচ ছিল তিনটি পুরুষের সাথে সত্যিই ট্রিপল হুমকি বিন্যাসের সুবিধা নেওয়া।

একটি পয়েন্ট ছিল যেখানে আমরা গেবল এবং রিড থেকে ডাবল মুনসল্ট পেয়েছি এবং গ্যাবেল একই সময়ে রিড এবং জেইন উভয়কে একই সাথে সাপ্লেক্স করেছে যা ম্যাচ অ্যাকশন ছিল।

রোডসের মানচিত্র — মোড় সহ

কোডি রোডস এবং লোগান পলের মূল ইভেন্টটি ছিল অ্যাকশন প্যাক এবং মাঝে মাঝে অবশ্যই উত্তেজনাপূর্ণ। কিন্তু মানুষ, এটা অনেক অতিরিক্ত স্টাফ দিয়ে ভরা ছিল.

অবশ্যই, পল তার স্বাক্ষরিত পিতলের নাকলস ব্যবহার না করার জন্য তার চুক্তিতে প্রত্যাহার করেছিলেন, কারণ তার ম্যানেজার জেফ রিংসাইডে তার সাথে প্রতারণা করেছিলেন। শেষ পর্যন্ত তিনি রোডসকে বাইরে থেকে পাঁজরে ঘুষি মারেন।

রোডস পরে ভুলবশত রেফারিকে সংক্ষিপ্তভাবে ছিটকে দেন, যার ফলে রোডসের উপর ক্রসবডি আঘাত করার পর তিনি পলকে সফলভাবে পিন করতে পারেননি।

পল একটি কম ঘা অবতরণ এবং আবার পিতলের knuckles ব্যবহার করার জন্য খুঁজছেন.

তখনই পর্বের অতিথি, সৌদি অভিনেতা ইব্রাহিম আল-হাজ্জাজ, পলের পা চেপে ধরেন এবং তাকে আবার রোডসকে আঘাত করা থেকে বাধা দেন।

এটি চ্যাম্পিয়নকে ট্রিপল ক্রস রোডস প্রদানের জন্য প্রয়োজনীয় সুযোগ দিয়েছে – সম্মানের একটি দুর্দান্ত প্রদর্শন – এবং মার্কিন যুক্তরাষ্ট্রের চ্যাম্পিয়নকে একটি বিজয়ী ধারায় রেখেছিল যে তিনি শো শেষ করতে এবং অবিসংবাদিত WWE চ্যাম্পিয়নশিপ ধরে রাখতে রোমাঞ্চিত। চ্যাম্পিয়ন এমনকি পলকে বলেছিলেন: “আমি কোডি রোডসের কুত্তা।” ঘরের জিনিস ছিঁড়ে ফেলার জন্য।

কেউ আশা করে না যে আপনি রোডসের পাশে থাকবেন, হয়তো তারা অর্টনের সাথে কোনও সময়ে একটি প্রোগ্রাম শুরু করবে, তবে WWE এর সময় আছে।

এটি একটি অ্যাকশন-প্যাকড ইভেন্ট ছিল যেখানে পল শীর্ষ দড়ির উপর একটি ব্যাঙ স্প্ল্যাশ প্রদান করেছিলেন – যা ঘোষণা টেবিলের মাধ্যমে রোডসে কিছু বিশেষ 360 ডিগ্রি ক্যামেরা কাজ পেয়েছে। রোডস একটি অত্যন্ত বিরল কশেরুকা পেষণকারী চালু করেছেন।

পলও কিছুক্ষণের মধ্যে সবচেয়ে বেশি বিক্রি হওয়া ফিগার ফোর পারফরম্যান্সের একটি দিয়েছিলেন, রেফারির কাছে অভিযোগ করেছিলেন যে রোডসকে তা তুলে নিতে বলবেন এবং কোডিকে বলেছেন যে তিনি তার পা ভেঙে ফেলতে চলেছেন।

অন্যান্য ম্যাচ

বিয়াঙ্কা বেলায়ার এবং জেড কারগিল ইন্ডি হ্যাটওয়েল এবং ক্যান্ডিস লেরেকে পরাজিত করে WWE মহিলা ট্যাগ টিম চ্যাম্পিয়নশিপ ধরে রেখেছেন

এটি বেলায়ারের জন্য সত্যিই একটি ভাল ম্যাচ ছিল, যিনি হাঁটুর ইনজুরিতে ভুগলেও জোরালো চাল এবং পিন গোল করছিলেন।

ডাব্লুডাব্লিউই এখনও কারগিলের সাথে কম-বেশি পন্থা অবলম্বন করছে, যিনি এই উদ্বোধনী ম্যাচে হট ট্যাগের পরে কিছু পরিচিত আক্রমণ করেছিলেন।

কারগিল এবং বেলায়ার তাদের টেন্ডেম আক্রমণের সাথে সৃজনশীল হতে থাকে এবং ফিনিশটি আলাদা ছিল না কারণ তারা একটি দুর্দান্ত লুকিং অ্যাসিস্ট ডিডিটি সংমিশ্রণ তৈরি করেছিল। দু’টো ডেলিওপিং ভালো কেমিস্ট্রি একটু কিন্তু সামান্য।

বড় বিজয়ী: গুন্থার

আপনি উত্তর দিবেন না: ব্রনসন রিড

সেরা ম্যাচ: কোডি রোডস বনাম লোগান পল

ডিগ্রী: বি+

Source link

Related posts

দীর্ঘদিনের ইএসপিএন অ্যাঙ্কর জন অ্যান্ডারসন ‘স্পোর্টস সেন্টার’ থেকে অবসর নিয়েছেন

News Desk

বিশ্বকাপ ফুটবলে এশিয়াকে গণনায় নিতেই হচ্ছে

News Desk

সাবধানী ব্যাটিংয়েও থিতু হতে পারলেন না তামিম

News Desk

Leave a Comment