Image default
খেলা

রায়ান লিন্ডগ্রেন রেঞ্জার্স লাইনআপে বড় মিনিট খেলছেন

ডেনভার – এমনকি রায়ান লিন্ডগ্রেন তার সাম্প্রতিক পুনরুদ্ধারের সাথে নিজেকে অবাক করেছে।

যখন তিনি দ্বীপবাসীর জিন-গ্যাব্রিয়েল পেজাউ-এর সাথে জটলা করা বোর্ডগুলির সাথে সংঘর্ষে জড়িয়ে পড়েন এবং মাত্র দেড় সপ্তাহ আগে তার পায়ে বিশ্রীভাবে অবতরণ করেন, 26 বছর বয়সী ডিফেন্সম্যান সত্যিই ভয় পেয়েছিলেন এবং নিজেকে সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত করেছিলেন।

পরীক্ষায় জানা গেছে, প্রাথমিকভাবে যতটা আশঙ্কা করা হয়েছিল ততটা খারাপ ছিল না।

রায়ান লিন্ডগ্রেন অ্যাভাল্যাঞ্চের বিরুদ্ধে রেঞ্জার্সের 3-2 শুটআউটের জয়ে লাইনআপে ফিরে আসেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

তা সত্ত্বেও, কেউ আশা করেনি যে লিন্ডগ্রেন 11 দিন পরে বল এরিনায় বৃহস্পতিবার রাতে তুষারপাতের মুখোমুখি হতে রেঞ্জার্সের লাইনআপে ফিরে আসবে।

তিনি বরফের সময় 21:11 লগ করেছিলেন এবং 3-2 শ্যুটআউটের জয়ে তিনটি ব্লক শট করেছিলেন।

“সেই মুহুর্তে, এটি স্পষ্টতই ভয়ঙ্কর ছিল,” লিন্ডগ্রেন বলেছিলেন, যিনি উল্লেখ করেছিলেন যে তিনি যতটা ভেবেছিলেন তার চেয়ে অনেক দ্রুত নিরাময় করেছিলেন। “আমি ভেবেছিলাম এটি খুব গুরুতর হবে। খবরটি ফিরে পাওয়া এবং এটি শুধুমাত্র স্বল্পস্থায়ী হবে শুনে খুব ভাগ্যবান। খুব ভাগ্যবান।”

এটা কম আশ্চর্যজনক – কিন্তু ঠিক যেমন আশ্চর্যজনক – যে লিন্ডগ্রেন এত তাড়াতাড়ি এই ধরনের আঘাত থেকে ফিরে এসেছেন।

লিন্ডগ্রেন বলেছিলেন যে একটি বোঝাপড়া ছিল যে লাইনআপে ফিরে যাওয়ার কোনও তাড়া নেই, তবে এটি দ্রুত স্পষ্ট হয়ে গেল যে তিনি প্রত্যাশার চেয়ে অনেক তাড়াতাড়ি যেতে প্রস্তুত হবেন। তিনি আঘাতের মাত্র এক সপ্তাহ পরে আবার স্কেটিং শুরু করেছিলেন যখন অনেক চিকিত্সার মধ্য দিয়ে এবং ওজন কক্ষে আহত স্থানটিকে লক্ষ্য করে।

লিন্ডগ্রেন বলেছিলেন যে তিনি স্বস্তি বোধ করেছেন এবং তিনি আর বাইরে বসে থাকার কোনও অর্থ দেখেন না।

রায়ান লিন্ডগ্রেন (ডানদিকে) রেঞ্জার্সের জয়ের সময় কেসি মিটেলস্ট্যাডের কাছ থেকে বলটি সরিয়ে নিতে দেখছেন।রায়ান লিন্ডগ্রেন (ডানদিকে) রেঞ্জার্সের জয়ের সময় কেসি মিটেলস্ট্যাডের কাছ থেকে বলটি সরিয়ে নিতে দেখছেন। Isaiah J. ডাউনিং – USA TODAY Sports

প্রধান কোচ পিটার ল্যাভিওলেট একই অনুভূতি ভাগ করেছেন।

“আমরা ছেলেরা খেলব যখন তারা খেলতে প্রস্তুত হবে,” ল্যাভিওলেট বলেছেন। “আমার জন্য, যখন একজন খেলোয়াড়কে সবাই সাফ করে দেয় এবং সুস্থ বলে মনে করে, সেই সময়ে, আপনি মূলত তার স্বাস্থ্যের দিকে ঝাঁকুনি দিচ্ছেন। এটা আমার কাছেও কোনো মানে হয় না। সে কিছুক্ষণের জন্য আউট হয়েছে। যখন সে আসতে প্রস্তুত ফিরে, জ্যাকব (ত্রুপা) এছাড়াও, তারা খেলতে প্রস্তুত এবং তারা যেতে প্রস্তুত। এভাবেই আমরা এটি মোকাবেলা করি।

“এবং সেই সময়ে, তারা খেলতে চায়। তারা সেখানে গিয়ে খেলতে চায়। আমরা কাউকে ঝুঁকির মধ্যে ফেলতে যাচ্ছি না, কিন্তু একই অর্থে, খেলোয়াড়দের খেলতে হবে, তারা খেলতে চায় এবং আমরা তারা সেখানে বাইরে থাকতে চান।”

লিন্ডগ্রেন পরিস্থিতিটিকে গত মৌসুমের অভিজ্ঞতার সাথে তুলনা করেছেন, যখন মিনেসোটা নেটিভ কাঁধের চোটের কারণে 23টি নিয়মিত মৌসুমের 17টি খেলা মিস করেছিল। ডেভিলদের বিরুদ্ধে রেঞ্জার্সের প্রথম রাউন্ডের সিরিজ শুরু হওয়ার আগে তিনি তার খেলার ধাপ বাড়াতে মাত্র পাঁচটি গেম পেয়েছেন।

এইবার, লিন্ডগ্রেনের 10 পয়েন্ট পাওয়া উচিত, যা তিনি বলেছিলেন যে তার খেলায় ফিরে আসা তার পক্ষে বড় হবে।

লিন্ডগ্রেন অ্যাডাম ফক্সের বাম পাশে তার স্বাভাবিক জায়গায় ফিরে আসার সাথে সাথে, কে’আন্দ্রে মিলার-ব্রেডেন স্নাইডার জুটি অক্ষত থাকে এবং জ্যাক জোন্স চাদ রুহওয়েডেলের সাথে স্কেট করেন।

রেঞ্জার্স এখন তাদের শীর্ষ ছয় ডিফেন্সের মধ্যে মাত্র দুইজন নিচে, ট্রুবা এবং এরিক গুস্তাফসন এখনও বাইরে। ট্রুবা নিয়মিত জার্সিতে বৃহস্পতিবার সকালের স্কেটে অংশ নিয়েছিল এবং লাইনআপে ফিরে আসার কাছাকাছি বলে মনে হচ্ছে।

অন্যদিকে গুস্তাফসন প্যান্থার্সের স্যাম রেইনহার্টের কাছ থেকে মাথায় কনুই নেওয়ার পর থেকে দলের হয়ে স্কেটিং করেননি।

কিন্তু লিন্ডগ্রেন রেঞ্জার্সের হয়ে টার্মিনেটর খেলা চালিয়ে যাচ্ছেন, যারা তাকে ছাড়াই ৩-১ গোলে এগিয়ে যেতে পেরেছে। এটি সর্বদা ফিরে আসে, কখনও কখনও কেউ কল্পনা করতে পারে তার চেয়ে দ্রুত।

“আমি নিশ্চিত যে এই লোকটি রাবারের তৈরি,” মিলার বলেছিলেন।

জিমি ভেসি যোগ করেছেন: “সবকিছুই তার সাথে চলছে। দুর্ভাগ্যবশত, সে যেভাবে খেলে তা করুণ। যখন সে লাইনআপে থাকে, সে আমাদের দলের জন্য একটি বিশাল সম্পদ। শট ব্লক করা, শারীরিক খেলা, আমাদের সামনের নেট রক্ষা করা। এটা ভালো। তাকে ফিরে পেতে, কিন্তু তার সাথে কোন চমক নেই।”

Source link

Related posts

ডিউকের জ্যারেড ম্যাককেইন স্বীকার করেছেন যে রেকর্ড-ব্রেকিং ডিউক মার্চ ম্যাডনেসের সময় ‘কোথাও থেকে গুলি না করা’ কঠিন ছিল

News Desk

লস এঞ্জেলেস টাইমস কিম মুলকির কলাম আপডেট করেছে যা ‘সম্পাদকীয় মান’ পূরণ না করার জন্য ‘সেক্সিস্ট’ লেবেল করা হয়েছিল

News Desk

ডোয়াইন ওয়েড অবশেষে পল পিয়ার্সের ট্র্যাশ আলোচনায় ফিরে এসেছেন কার ক্যারিয়ার আরও ভাল ছিল

News Desk

Leave a Comment