Image default
খেলা

রায়ান রেনল্ডস রেক্সহ্যাম ধারাবাহিকভাবে দ্বিতীয় প্রচার পায়: ‘আমাদের জীবনের যাত্রা’

রেক্সহ্যাম, ওয়েলস – দ্বিতীয় অংশটি রেক্সহ্যামের জন্য একটি ভাল হতে পরিণত হয়েছে।

অভিনেতা রায়ান রেনল্ডসের মালিকানাধীন ওয়েলশ দল শনিবার ফরেস্ট গ্রিনের বিরুদ্ধে 6-0 হোম জয়ের জন্য ইংলিশ ফুটবলের তৃতীয় স্তরে উন্নীত হয়েছে।

হলিউডের মালিকদের বিনিয়োগের পরে এটি স্পটলাইটে ঠেলে দেওয়ার কারণে এটি দলের জন্য ব্যাক-টু-ব্যাক প্রচার। এটি প্রিমিয়ার লিগ থেকে দুই ধাপ দূরে।

রেক্সহ্যাম খেলোয়াড়রা 13 এপ্রিল 2024-এ লিগ ওয়ানে প্রচার উদযাপন করছে। এপি

রেক্সহ্যামের খেলোয়াড় পল মুলেন এবং ইলিয়ট লি লিগ ওয়ানে প্রচার উদযাপন করছেন। এপি

“এটি আমাদের জীবনের যাত্রা,” রেনল্ডস ম্যাচের পরে এক্স-এ লিখেছেন।

দুই রাউন্ড বাকি থাকা অবস্থায় লিগ ওয়ানে স্বয়ংক্রিয় প্রচার সুরক্ষিত করার জন্য রেক্সহ্যামকে ফরেস্ট গ্রিনকে হারাতে হবে এবং এমকে ডনস এবং ব্যারো ড্রপ পয়েন্ট দেখতে হবে।

রেক্সহ্যামের জয় কখনই সন্দেহের মধ্যে ছিল না কারণ দলটি হাফ টাইমে 4-0 এগিয়ে ছিল। এমকে ডনস ঘরের মাঠে ম্যানসফিল্ডের কাছে ৪-১ গোলে হেরে প্রাথমিক লিড নষ্ট করেন, যেখানে ব্যারো গিলিংহামের কাছে ৩-০ গোলে হেরে যান। এটি রেক্সহ্যামে ব্যাপক উদযাপনের দিকে পরিচালিত করে কারণ ক্লাবের প্রাক-ম্যাচ সতর্কতা সত্ত্বেও তাদের স্ট্যান্ডে থাকার জন্য অনুরোধ করা সত্ত্বেও সমর্থকরা চূড়ান্ত বাঁশি বাজানোর পরে পিচের দিকে ছুটে আসে।

Wrexham ভক্তরা লিগ ওয়ানে প্রচার উদযাপন করতে পিচে ঝড় তোলে। এপি

লিগ টু-তে রেক্সহ্যাম দ্বিতীয়, নেতা স্টকপোর্ট থেকে চার পয়েন্ট পিছিয়ে, যারা শনিবার প্রচারও পেয়েছিলেন। শীর্ষ তিনটি দল স্বয়ংক্রিয়ভাবে লীগ ওয়ানে উন্নীত হয়, চতুর্থ স্থানে থাকা এমকে ডনস আর রেক্সহ্যামকে ধরতে পারবেন না।

রেনল্ডস এবং সহ অভিনেতা রব ম্যাকেলহেনি 2021 সালে 2.5 মিলিয়ন ডলারে স্বল্প পরিচিত ক্লাবটি কিনেছিলেন।

গত মৌসুমে, তারা 15 বছরের মধ্যে প্রথমবারের মতো ইএফএল – প্রিমিয়ার লিগের নীচের তিনটি বিভাগ – এ ফিরে যাওয়ার জন্য জাতীয় লিগের শিরোপা জিতেছিল। ক্লাবের 159 বছরের ইতিহাসে এটি প্রথমবার যে এটি টানা দুই মৌসুমে প্রচার অর্জন করেছে।

রায়ান রেনল্ডস গেটি ইমেজ

রেনল্ডস তার সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, “কয়েক বছর আগে, আপনি যদি আমাকে বলতেন যে আমি নর্থ ওয়েলসে ফুটবল ম্যাচ খেলার জন্য আনন্দের অশ্রু কান্না করতাম, তবে এটি রব ম্যাকইলহেনি হতেন।” “রেক্সহ্যাম এবং আমার সহ-প্রধানকে অভিনন্দন শহরকে দ্বিগুণ করুন!”

দলটির যাত্রা ওয়েলকাম টু রেক্সহ্যাম শোতে ক্রনিক করা হয়েছিল।

Source link

Related posts

Leverkusen এর 120 বছরের অপেক্ষার অবসান হল

News Desk

বিয়ারসের জাস্টিন ফিল্ডস নিজেকে সর্বকালের সেরা পাঁচ কোয়ার্টারব্যাক বলে

News Desk

লঙ্কায় পেসারদের ওপরেই ভরসা রাখছে বাংলাদেশ

News Desk

Leave a Comment