Image default
খেলা

রাবাদা-মিলারদের জায়গা সাকিব-মুস্তাফিজ হলে কি হতো কল্পনাও করতে পারছেন না মাশরাফি

রাবাদা-মিলারদের জায়গা সাকিব-মুস্তাফিজ হলে কি হতো কল্পনাও করতে পারছেন না মাশরাফি

পাকিস্তান বনাম দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে নিয়েছে দুই দল। ফলে তৃতীয় ম্যাচটি হয়ে গেছে অলিখিত ফাইনাল। অথচ গুরুত্বপূর্ণ এই ম্যাচে দক্ষিণ আফ্রিকা পাচ্ছেনা ডেভিড মিলার, কাগিসো রাবাদা, ডি ককদের মত গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের সার্ভিস। অথচ এই নিয়ে কোনও আলোচনা নেই কোথাও। যেন এমনটিই হবার কথা ছিল।

দক্ষিণ আফ্রিকার এই সিরিজ ডিসাইডার ম্যাচটি দেখছেন মাশরাফি বিন মুর্তজা। আর ভাবছেন এমন গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিব-মুস্তাফিজরা না থাকলে কি হতো তাদের ভাগ্যে। উল্লেখ্য যে, শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ না খেলে এই মুহূর্তে আইপিএল খেলার জন্য ভারতে অবস্থান করছেন সাকিব আল হাসান এবং শ্রীলঙ্কা সফরের টেস্ট দলের পরিকল্পনায় না থাকায় মুস্তাফিজও গেছেন আইপিএলে খেলতে।

মাশরাফির সবচেয়ে এই বিষয়টি ভাবাচ্ছে যে, শ্রীলংকায় গিয়ে যদি বাংলাদেশের করুন অবস্থা হয় অথবা আইপিএলে সাকিব যদি ভালো খেলতে না পারেন তাহলে সাকিব- মোস্তাফিজদের চৌদ্দগুষ্টি যে বাংলাদেশের সমর্থকরা উদ্ধার করবেন সেটি ভেবেই দুঃখ হচ্ছে মাশরাফির।

এক ফেসবুক পোস্টে মাশরাফি লিখেছেন, “ডেভিড মিলার, কাগিসো রাবাদা, আনরিখ নরকিয়া, লুঙ্গি এনগিডি ও কুইন্টন ডি কক সবাই ফর্মে আছে এবং প্রথম দুই ম্যাচেই ভালো পারর্ফম করেছে। আজ দেখছি সিরিজ ডিসাইডার ম্যাচে নাই। কারণ বুঝলাম কোয়ারেন্টাইন পূরণ করতে হবে আইপিএল এর জন্য।

ম্যাচের ৩০ ভাগ শেষ কিন্তু কোন আওয়াজ নাই কমেন্ট্রিতে বা অন্য কোথাও। কল্পনায় আনতে পারছিনা এরকম অবস্থায় আমাদের কেউ গেলে কি হতে পারতো! সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান আল্লাহ তোদের সহায় হোন।

Related posts

নিউইয়র্ক সিটির স্ট্রিটবল কিংবদন্তি কোরি “হোমিসাইড” উইলিয়ামস 46 বছর বয়সে মারা গেছেন

News Desk

ড্যারেন ওয়ালার এনএফএল থেকে অবসর নেওয়ার পরে “আবেগ এখন অন্য কোথাও” বলেছেন

News Desk

রুকি ফেনোম করবিন ক্যারল প্রথমার্ধকে একটি বিস্ময়কর ডায়মন্ডব্যাকস রানে পরিণত করেছিলেন ব্রেভদের বিরুদ্ধে

News Desk

Leave a Comment