Image default
খেলা

রাতে কোপা দেল রে’র ফাইনালে মাঠে নামছে বার্সেলোনা

সেই সুযোগ হাতছাড়া করতে চান না বার্সেলোনা কোচ। কোপা দেল রে জয় করে স্প্যানিশ লা লিগায় শিরোপা পুনরুদ্ধারে সর্বাত্মক প্রচেষ্টা চালানোর কথা জানিয়েছেন রোনাল্ড কোম্যান। ফাইনালের আগে সংবাদ সম্মেলনে বার্সেলোনা কোচ জানান,

“ফাইনালটি ক্লাবের জন্য গুরুত্বপূর্ণ, শিরোপা জয়ের সুযোগ সবসময়ই দারুণ। আমি কখনোই আমার ভবিষ্যৎ নিয়ে ভাবি না। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, আমার সবটুকু শক্তি দলের জন্য ব্যয় করা যেন আমরা শিরোপা জিততে পারি।”

ছেড়ে কথা বলবে না অ্যাথলেটিকো বিলাবও। স্প্যানিশ কোপা দেল রে’র ইতিহাসের দ্বিতীয় সফল দল লস লিওনেসরা। প্রতিযোগিতার ইতিহাসে অ্যাথলেটিকো বিলবাও ২৫ বার শিরোপা জিতেছে, যা সর্বোচ্চ চ্যাম্পিয়ন বার্সেলোনার চেয়ে ৫টি কম আর স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের চেয়ে ৬টি বেশি।

শিরোপা জয় যে সহজ হবে না তা জানেন অ্যাথলেটিকো বিলবাও কোচ। তারপরও ছেলেদের প্রতি বিশ্বাস আছে কোচ মার্সেলিনো গার্সিয়ার। অ্যাথলেটিকো বিলবাও কোচ বলেন,

“এই প্রতিযোগিতায় তাদের (বার্সেলোনা) সফল দল। তাদের রেকর্ড অন্য সবার চেয়ে সমৃদ্ধ। তবে আমরাও খুব পিছিয়ে নেই। গতবার খুব কাছে গিয়েও শিরোপা জিততে পারিনি। এবার ছেলেরা আত্মবিশ্বাসী, শিরোপা জিতে বাড়ি ফিরতে চাই।”

দুই সপ্তাহের ব্যবধানে দ্বিতীয় কোপা দেল রে ফাইনাল খেলতে যাচ্ছে অ্যাথলেটিকো বিলবাও। করোনা ভাইরাসের কারণে ২০১৯-২০ আসরের ফাইনাল এক বছর পিছিয়ে হয়েছে চলতি মাসের শুরুর দিকে। সেই ম্যাচে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ১-০ গোলে হেরেছিল মার্সেলিনো গার্সিয়ার দল।

Related posts

বিশ্বকাপ ফুটবলে এশিয়াকে গণনায় নিতেই হচ্ছে

News Desk

WNBA কোচ শেরিল রিভ লিগের প্রতি ক্যাটলিন ক্লার্কের আবেশে খুশি নন

News Desk

কী ভাগ্য সাকিবদের—বাজে পারফরম্যান্স চাপা পড়ে যায় বিতর্কে

News Desk

Leave a Comment