রাইডার্স সাইন ইন ভেটেরান দৌড়ে ফিরে জোশ জ্যাকবস নীরব থাকে
খেলা

রাইডার্স সাইন ইন ভেটেরান দৌড়ে ফিরে জোশ জ্যাকবস নীরব থাকে

প্রাথমিক প্রত্যাবর্তনের অনিশ্চয়তার পরিপ্রেক্ষিতে, লাস ভেগাস রাইডাররা কিছু বীমা পেতে চাইছে, ডেমিয়েন উইলিয়ামসকে ফিরে আসার জন্য সই করে, তার এজেন্ট শুক্রবার ইএসপিএনকে জানিয়েছে।

জোশ জ্যাকবস, লীগের প্রধান গত মৌসুমে, এবং রাইডার্স ক্যাম্প শুরু হওয়ার আগে দীর্ঘমেয়াদী চুক্তিতে পৌঁছাতে পারেনি, তাই জ্যাকবস ধরে রেখেছেন।

2019 সালের প্রথম রাউন্ডের বাছাই তার ফ্র্যাঞ্চাইজি রেকর্ডে স্বাক্ষর করেনি, যার মূল্য $10.1 মিলিয়নের নিচে, তাই তিনি আর্থিক জরিমানা ছাড়াই ধরে রাখতে পারেন। যাইহোক, যদি তার বিরতি মরসুমে অব্যাহত থাকে, তাহলে তিনি প্রতি খেলায় প্রায় $560,000 হারাবেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

কানসাস সিটি চিফসের ড্যামিয়ান উইলিয়ামস ফ্লোরিডার মিয়ামিতে 2 ফেব্রুয়ারী, 2020-এ হার্ড রক স্টেডিয়ামে সুপার বোল LIV-তে সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে উদযাপন করছেন। (টম পেনিংটন/গেটি ইমেজ)

জ্যাকবস সেই ডিফেন্সম্যানদের মধ্যে ছিলেন যারা তাদের দলের সাথে সাইন করেননি, নিউ ইয়র্ক জায়ান্টসের স্যাকন বার্কলে এবং ডালাস কাউবয়সের টনি পোলার্ডে যোগ দিয়েছিলেন।

রাইডার্স তারকার 2022 সালে তার সেরা মরসুম ছিল, একটি NFL চ্যাম্পিয়নশিপ-বিজয়ী 1,653 ইয়ার্ডের জন্য দৌড়ে। তার ক্যারিয়ারে প্রথমবারের মতো প্রথম-টিম অল-প্রো নামকরণের পথে 12টি টাচডাউন ছিল।

জ্যাকবস রাইডার্সের সাথে চারটি মৌসুমে 60টি গেম খেলেছে। তার 4,740 গজ রাশিং এবং 40টি রাশিং টাচডাউন রয়েছে।

জোশ জ্যাকবস বনাম রামস

লাস ভেগাস রাইডার্সের জোশ জ্যাকবস ক্যালিফোর্নিয়ার ইঙ্গলউডে 8 ডিসেম্বর, 2022-এ সোফি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিরুদ্ধে একটি খেলার আগে প্রসারিত৷ (কেভিন সাবিটোস/গেটি ইমেজ)

উইলিয়ামস তার আট বছরের ক্যারিয়ারে স্ক্রিমেজ থেকে 2,606 ইয়ার্ড লাভ করেছিলেন। গত বছর এনএফএলে জ্যাকবসের 2,053 স্ক্রিমেজ ইয়ার্ড ছিল।

জ্যাকবস যদি অফ-সিজনে তার চুক্তি নিতে চান, তাহলে তিনি 2018 থেকে Le’Veon বেলের কৌশল গ্রহণ করবেন। বেল 2017 সালে পিটসবার্গ স্টিলার্সের সাথে ফ্র্যাঞ্চাইজির ট্যাগটিতে স্বাক্ষর করেছিলেন কিন্তু 2018 সালে এটি স্বাক্ষর করতে অস্বীকার করেছিলেন।

তিনি পুরো মরসুমে বসেছিলেন, একটি সিদ্ধান্তে তিনি কিছুটা অনুশোচনা করছেন বলে মনে হচ্ছে। কিন্তু বেল জ্যাকবসের বিশাল ভক্ত।

প্রধান কোচ বলেছেন টম ব্র্যাডির অবসর বুকানিয়ারদের একটি সুবিধা দেয়

বেল সম্প্রতি ফক্স নিউজ ডিজিটালকে বলেছেন, “তারা পিছনের দিকে দৌড়ায়, যেমন… জশ জ্যাকবস… সেই ছেলেরা স্পষ্টতই বেশিরভাগ ভার নেয়।”

“তারা ব্লক করে। তারা মাল্টিমিলিয়ন-ডলার কোয়ার্টারব্যাককে রক্ষা করে। তারপরে, আপনি আমাদেরকে মাঠের বাইরে পাথ চালান। সুতরাং, আপনি আমাদের লাইনব্যাকার এবং নিরাপত্তার বিরুদ্ধে দাঁড় করিয়েছেন যা কোয়ার্টারব্যাকের জন্য একটি অমিল তৈরি করে।”

সুপার বোলে ড্যামিয়েন উইলিয়ামস

ফ্লোরিডার মিয়ামিতে 2 ফেব্রুয়ারী, 2020 সালের হার্ড রক স্টেডিয়ামে সুপার বোল LIV-তে চতুর্থ কোয়ার্টারে সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে টাচডাউনের পর কানসাস সিটি চিফসের ড্যামিয়ান উইলিয়ামস উদযাপন করছেন। (স্যাম গ্রিনউড/গেটি ইমেজ)

এবং শুধু তাই নয়, আমাদেরও ছিঁড়ে ফেলা হয়েছে। আমরা স্লটে আছি, বা রিসিভারের বাইরে আছি, এবং তারা বলে (পরে) ‘অপরাধের ক্ষেত্রে আপনি সবচেয়ে কম মূল্যবান।’

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

উইলিয়ামস কানসাস সিটি চিফদের সাথে 2020 সুপার বোল জিতেছে। তিনি কানসাস সিটিতে দুই বছর আগে মিয়ামি ডলফিনের সাথে তার প্রথম চারটি মৌসুম কাটিয়েছিলেন।

উইলিয়ামস 2021 সালে শিকাগো বিয়ার্সের সাথে আটটি খেলা এবং গত বছর আটলান্টা ফ্যালকনদের সাথে মাত্র একটি খেলা খেলেছিল।

Source link

Related posts

ডজার্স রকিদের পরাজিত করতে আবহাওয়া বিলম্বের পরে সমাবেশ করেছিল

News Desk

আইওয়া রাজ্যের তারকা ক্যাটলিন ক্লার্ককে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপের সন্ধানের মধ্যে মার্কিন জাতীয় দলের অলিম্পিক প্রশিক্ষণ শিবিরে আমন্ত্রণ জানানো হয়েছে

News Desk

মোস্তাফিজের শেষ ওভারই ছিল টার্নিং পয়েন্ট

News Desk

Leave a Comment