Image default
খেলা

ররি ম্যাকিলরয় জানেন যে এই বছরের মাস্টার্সে একটি গ্র্যান্ড স্ল্যাম পূরণ করা অসম্ভব

অগাস্টা, গা। — এটা এখনও পুরোপুরি আনুষ্ঠানিক নয়। এই বছরের মাস্টার্স টুর্নামেন্ট শেষ হওয়ার আগে Rory McIlroy এর এখনও আরও একটি রাউন্ড খেলা বাকি আছে৷

কিন্তু তার প্রথম মাস্টার্স টুর্নামেন্ট জেতা এবং ক্যারিয়ার গ্র্যান্ড স্ল্যাম শেষ করার সম্ভাবনা সবই শেষ।

McIlroy, যিনি মাস্টার্স, ইউএস ওপেন, ব্রিটিশ ওপেন এবং পিজিএ চ্যাম্পিয়নশিপ জেতার ইতিহাসের ষষ্ঠ খেলোয়াড় হওয়ার চেষ্টা করছেন, রবিবারের শেষ নাগাদ তার প্রচেষ্টায় 0-এর জন্য-10 হবে, একটি অলৌকিক ঘটনা ছাড়া।

জর্জিয়ার অগাস্টাতে শনিবার মাস্টার্সের তৃতীয় রাউন্ডের সময় ররি ম্যাকিলরয় ষষ্ঠ গ্রিনে একটি পুট মিস করার পরে প্রতিক্রিয়া দেখান। গেটি ইমেজ

ম্যাকইলরয়, অগাস্টা ন্যাশনাল-এ শনিবারের তৃতীয় রাউন্ডে 1-অন্ডার 71 শুট করার পর, টুর্নামেন্টে 3 পিছিয়ে এবং স্কটি শেফলারের নেতৃত্ব থেকে 10 শট দূরে।

সুতরাং, অন্তত যতক্ষণ না জর্ডান স্পিথ তার গ্র্যান্ড স্ল্যাম বিড সম্পূর্ণ করার জন্য তার প্রথম পিজিএ চ্যাম্পিয়নশিপ জয় অর্জন করে, জ্যাক নিকলাউস, বেন হোগান, জিন সারাজিন, গ্যারি প্লেয়ার এবং টাইগার উডস নাগালের বাইরে কৃতিত্ব অর্জনকারী মাত্র পাঁচজনই থাকবেন।

“আমি যা করতে পারি তা হল এখানে আসা এবং আমার সেরাটা করা,” McIlroy বলেছেন। “আমি যতবার দেখাই ততবার এটাই করি। কিছু বছর অন্যদের থেকে ভালো হয়। আমাকে শুধু দেখাতে হবে এবং সঠিক জিনিসটি করার চেষ্টা করতে হবে।”

মাস্টার্স কতটা “ধৈর্যের পরীক্ষা” জানতে চাওয়া হলে, ম্যাকইলরয় বলেন: “অনেক। কিন্তু এই টুর্নামেন্ট এবং এই গলফ কোর্স এবং বিশেষ করে এই শর্তগুলি। আপনি কেবল এটিই করতে পারেন। আপনি সত্যিই অন্য কিছু করতে পারবেন না। যতটা সম্ভব পাওয়ার চেষ্টা করতে হবে।” গ্রহণ করা সম্ভব এবং ভাল শট মারতে এবং এগিয়ে যাওয়ার চেষ্টা করতে হবে।

বালিতে সময় কাটানো সত্ত্বেও, ররি ম্যাকিলরয়ের মাস্টার্সের সময়টি সৈকতে একটি দিন ছিল না। তিনি স্কটি শেফলারের উপরে 3-এবং-10 শট লিড নিয়ে রবিবার প্রবেশ করেন। ইউএসএ টুডে নেটওয়ার্ক

সাম্প্রতিক মাস্টার্সের ক্ষেত্রে যেমনটি হয়েছে, ম্যাকিলরয় কেবল কোনও গতি তৈরি করতে পারেনি।

McIlroy প্রথম রাউন্ডে একটি শালীন 71 পোস্ট করার পরে, দ্বিতীয় রাউন্ডে একটি 5-ওভার 77 তার সম্ভাবনাকে লাইনচ্যুত করে।

“শুধু পরিস্থিতির কারণে (শুক্রবার) কোন গতি পাওয়া কঠিন ছিল,” ম্যাকইলরয় উচ্চ বাতাস সম্পর্কে বলেছিলেন। “আমি গতকাল শূন্যের তুলনায় আজ তিনটি বার্ডি তৈরি করেছি। তাই, কার্ডে কিছু লাল নম্বর দেখে ভালো লাগছে। এটি একটু ভালো হয়েছে।”

একটি অলৌকিক ঘটনা ছাড়া তার গ্র্যান্ড স্ল্যাম স্বপ্ন আরও এক বছরের জন্য ধূলিসাৎ হওয়ার পরে রবিবারের ফাইনাল রাউন্ডে তার গোল সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ম্যাকিলরয় বলেছেন: “শুধু বাইরে যান এবং একটি ইতিবাচক নোটে শেষ করুন। গল্ফের একটি ভাল রাউন্ড করুন এবং পরের সপ্তাহে হিল্টন হেডে যান। মনের ভালো ফ্রেমে।”, আমি মনে করি।

Source link

Related posts

টিম্বারওলভসের রুডি গোবার্ট ফাউল করার পরে স্কট ফস্টারের দিকে একটি নগদ অঙ্গভঙ্গি করে

News Desk

নাসির দম্পতির বিচার শুরু

News Desk

হায়দরাবাদকে হারিয়ে সুপার ওভারে জিতল দিল্লি

News Desk

Leave a Comment