রব গ্রোনকোভস্কির প্রাক্তন সতীর্থ বলেছেন যে টাইট শেষ সারা রাত পার্টি করবে এবং তারপর ‘অনুশীলনের টেবিলে ঘুমিয়ে পড়বে’
খেলা

রব গ্রোনকোভস্কির প্রাক্তন সতীর্থ বলেছেন যে টাইট শেষ সারা রাত পার্টি করবে এবং তারপর ‘অনুশীলনের টেবিলে ঘুমিয়ে পড়বে’

যদি কেউ কর্ম-জীবনের ভারসাম্য আয়ত্ত করে থাকেন, তবে তিনি হলেন রব গ্রোনকোভস্কি।

মাঠে, Gronk এনএফএল ইতিহাসের সবচেয়ে প্রভাবশালী টাইট প্রান্তগুলির মধ্যে একটি ছিল, চারটি সুপার বোল জিতেছিল, পাঁচটি প্রো বোল তৈরি করেছিল এবং চারবার প্রথম-টিম অল-প্রো ছিল।

মাঠের বাইরে, তিনি ছিলেন – এবং এখনও আছেন – একটি পরম পার্টি প্রাণী।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

রব গ্রোনকোভস্কি লাস ভেগাসে 29 এপ্রিল, 2022-এ উইন লাস ভেগাসের এনকোর বিচ ক্লাবে গ্রঙ্ক বিচ লাস ভেগাসে যোগ দেন। (ভিন লাস ভেগাসে এনকোর বিচ ক্লাবের জন্য ব্রায়ান স্টেভি/গেটি ইমেজ)

এটা কোন গোপন বিষয় নয় যে গ্রোনকোভস্কি তার সেলিব্রিটি স্ট্যাটাসের সবচেয়ে বেশি ব্যবহার করেছেন এবং বড় শহরে বসবাস করতেন, কিন্তু মাঝে মাঝে, তিনি এটিকে খুব বেশি করে থাকতে পারেন।

গ্রঙ্কের প্রাক্তন সতীর্থদের একজন বলেছিলেন যে ভবিষ্যতের হল অফ ফেমার অনুশীলন টেবিলে “হুম” করত।

“আমাদের সকলের কাছে এই মাস্টার কীগুলি ছিল যা আমাদেরকে ফক্সবোরোতে প্যাট্রিয়টস সুবিধায় 24/7 অ্যাক্সেস দেয় এবং অফসিজনে, গ্রঙ্ক সারা রাত বোস্টনে তার ছেলেদের সাথে বাইরে যেতেন, সকাল 3 বা 4টা পর্যন্ত জেগে থাকতেন। , যাই হোক না কেন, “প্রাইম টাইম উইথ অ্যালেক্স স্টেইন”-এর প্রাক্তন রক্ষণাত্মক শেষ জ্যাক বেকেট জুনিয়র বলেছেন, এবং তার ক্রুরা তাকে প্যাট্রিয়টস ফ্যাসিলিটিতে নামিয়ে দিয়েছিল।

“এবং তিনি দেশপ্রেমিকদের লকার রুমে হাঁটতে চান, চাবিটি ঘুরিয়ে দিতে চান এবং প্যাট্রিয়টসের প্রশিক্ষণ কক্ষে প্রশিক্ষণ টেবিলে চলে যেতে চান।”

সুপার বোলের পর রব গ্রনকোভস্কি

ফ্লোরিডার টাম্পায় 7 ফেব্রুয়ারী, 2021-এ রেমন্ড জেমস স্টেডিয়ামে সুপার বোল এলভি-তে কানসাস সিটি চিফদের পরাজিত করার পর ট্যাম্পা বে বুকানিয়ারদের রব গ্রোনকোস্কি #87 এবং টম ব্র্যাডি #12 উদযাপন করছেন। (মাইক এহরম্যান/গেটি ইমেজ)

তবুও, সমস্ত পার্টি করা কখনোই মাঠে গ্রোঙ্ককে কিছুটা প্রভাবিত করে বলে মনে হয়নি – এবং সম্ভবত প্যাট্রিয়টস কোচিং স্টাফ এর জন্য কিছু কৃতিত্বের দাবিদার।

“তারপর, এক বা দুই ঘন্টা পরে, যখন কোচরা তাদের কার্যদিবস শুরু করতে আসবে, তারা সেখানে এসে দেখবে গ্রঙ্ক কোচিং টেবিলে শুয়ে আছে, শুধু ঘুমিয়ে আছে। তারা তাকে জাগাবে না, তারা একটি গুটিয়ে নেবে। তার হাতা এবং, আপনি জানেন, তার বাহুতে একটি IV রাখুন।

“কয়েক ঘন্টা পরে, সে জেগে উঠবে যেমন ফ্রাঙ্কেনস্টাইন প্রাণে এসেছিল এবং সেখানে গিয়ে তার পাছায় লাথি মেরেছিল।”

প্রকৃতপক্ষে, গ্রঙ্ক নেটওয়ার্কে তার সাফল্যের জন্য তার গভীর রাতকে কৃতিত্ব দেবে।

জানুয়ারী মাসে জিমি ফ্যালনকে তিনি বলেছিলেন, “ঠিক আছে, আমি আমার বন্ধুদের বহন করি, আপনি জানেন, বারে।” “ওরা আমার পিঠে আছে, আমি উপরে নিচে লাফাচ্ছি। আমি পুরো সময় নাচছি। অস্টিন বাটলারের মতো। আমি জ্বলছি।”

রব গ্রনকোস্কি বনাম চিফস

ফ্লোরিডার টাম্পায় 7 ফেব্রুয়ারী, 2021-এ রেমন্ড জেমস স্টেডিয়ামে সুপার বোল এলভি-তে কানসাস সিটি চিফদের পরাজিত করার পর ট্যাম্পা বে বুকানিয়ারদের রব গ্রনকোভস্কি #87 প্রতিক্রিয়া দেখান। (মাইক এহরম্যান/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

Gronk 2019 সালে সংক্ষিপ্তভাবে অবসর নেওয়ার পরে 2021 সালে ক্লিটগুলিকে স্থগিত করেছিল।

Source link

Related posts

চেলসিকে ক্লাব বিশ্বকাপও এনে দিলেন হাভার্টজ

News Desk

অ্যাঞ্জেল রিস ডাব্লুএনবিএ-তে ক্যাটলিন ক্লার্কের জনপ্রিয়তা এবং প্রভাবের একটি পাতলা পর্দাহীন সমালোচনা গ্রহণ করেন

News Desk

দেশপ্রেমিক জ্যাক জোনস বোস্টন বিমানবন্দরে বন্দুকের অভিযোগে গ্রেপ্তার হয়েছেন

News Desk

Leave a Comment