free hit counter
খেলা

রদ্রিগোকে ১০ নম্বর জার্সি দিতে চান নেইমার, অবসরের ইঙ্গিত!

গত বছরের অক্টোবরে এক সাক্ষাৎকারে নেইমার জানিয়েছিলেন, তিনি ফুটবল খেলায় আর মজা পাচ্ছেন না। জাতীয় দল থেকে অবসর নেবেন। কাতার বিশ্বকাপেই তাকে শেষবারের মতো ব্রাজিলের জার্সি গায়ে দেখা যেতে পারে! তবে ভক্তরা এখনো এটা বিশ্বাস করেন না। এমনকি নেইমারের সতীর্থরাও বিশ্বাস করতে রাজি নয়।

যদিও নেইমার আবারও ইঙ্গিত দিয়েছেন ব্রাজিলের হয়ে তিনি আর খেলতে চান না। এমনটাই জানিয়েছেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো। নেইমার নাকি তাকে বিখ্যাত ১০ নম্বর জার্সিটা দিতে চান!

রদ্রিগোর বয়স মাত্র ২১। এরই মধ্যে রিয়াল মাদ্রিদের হয়ে চ্যাম্পিয়নস লিগ জয় করেছেন। দলটিকে সেমিফাইনালে জেতানোর পথে তার অবদান অনেকটা। ব্রাজিলের জার্সিতে খেলেছেন পাঁচ ম্যাচ। কাতার বিশ্বকাপের স্কোয়াডেও তার থাকা অনেকটা নিশ্চিত। নেইমারের মতো খেলেছেন ব্রাজিলের বিখ্যাত ক্লাব সান্তোসে।



সম্প্রতি পোডপাহকে দেওয়া সাক্ষাৎকারে রদ্রিগো বলেন, নেইমার আমাকে বলেছে, সে জাতীয় দল ছাড়তে যাচ্ছে এবং ১০ নম্বর জার্সি আমার। আমি জানি না তাকে কী বলবো। আমি শঙ্কায় পড়ে যাই এবং বুঝতে পারিনি যে আমার কী বলা উচিত। আমি তাকে বলেছি, তোমার আরও খেলা উচিত। এখনই সে জাতীয় দল ছাড়ুক, আমি চাই না। তারপর সে হেসে দিলো।

ব্রাজিলের দশ নম্বর জার্সিটি ঐতিহাসিক। এটি পড়ে খেলেছেন পেলে, জিকো, রিভালদো, রোনালদিনহো। গত ১০ বছরের বেশি সময় ধরে এটার মালিক নেইমার। এরই মধ্যে নিজেকে নিয়ে গেছেন দেশটির সর্বকালের সেরা খেলোয়াড়দের কাতারে। গোল করেছেন ৭৪টি। আর ৪টি গোল হলেই ছাড়িয়ে যাবেন সর্বাধিক গোলের মালিক পেলেকে।

Source link