free hit counter
খেলা

যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার লঙ্কান ক্রিকেটার

অস্ট্রেলিয়ায় চলমান টি-২০ বিশ্বকাপ আসরে যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে শ্রীলঙ্কা জাতীয় দলের ক্রিকেটার দানুশকা গুনাথিলাকার বিরুদ্ধে। ধর্ষণের অভিযোগে সিডনির টিম হোটেল থেকে গ্রেপ্তার করা হয়েছে তাকে।

২৯ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগে রবিবার (৬ নভেম্বর) গ্রেপ্তার করা হয় গুনাথিলাকাকে। অস্ট্রেলিয়ার পত্রিকা ‘দ্য অস্ট্রেলিয়ান’ এর এক প্রতিবেদন থেকে জানা যায় টি-২০ বিশ্বকাপ খেলতে এসে সেই নারীর সঙ্গে এক ডেটিং অ্যাপের মাধ্যমে পরিচয় হয় গুনাথিলাকার। ২ নভেম্বর রোজ বে’র একটি আবাসনে তাকে ধর্ষণ করেন গুনাথিলাকা। 



লঙ্কান ক্রিকেটারের বিরুদ্ধে ধর্ষণ সহ মোট চারটি অভিযোগ এনেছেন ওই নারী। আর এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করে সিডনি থানায় নিয়ে যাওয়া হয় গুনাথিলাকাকে। 

শ্রীলঙ্কার জার্সি গায়ে ১০০টির ওপর আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন দানুশকা গুনাথিলাকা। চলতি বিশ্বকাপে নামিবিয়ার বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে যান লঙ্কান এই টপ অর্ডার ব্যাটার। 

গুনাথিলাকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এই প্রথম নয়। এর আগে ২০১৮ সালে নরওয়ের এক নারী তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। তবে প্রমাণিত না হওয়ায় পরে তা থেকে অব্যাহতি পান গুনাথিলাকা।   
   

Source link

Bednet steunen 2023