Image default
খেলা

যেভাবে দেখা যাবে বিশ্বকাপের ম্যাচ

‘দ্যা গ্রেটেস্ট শো অন দ্যা আর্থ’ খ্যাত ফুটবল বিশ্বকাপ শুরু হতে বাকী আর মাত্র কয়েক ঘন্টা। বিশ্বের শ্রেষ্ঠত্ব অর্জনের এই লড়াই মিস করতে চাইবে না কেউ। বিশ্বের প্রায় ৫০০ কোটি মানুষের টেলিভিশনের মাধ্যমে নজর থাকবে কাতারে। টেলিভিশন ছাড়াও ফুটবলপ্রেমীরা বিশ্বকাপ উপভোগ করতে পারবে অনলাইনেও।

ফুটবল বিশ্বকাপের ২২ তম আসরের টেলিভিশন সম্প্রচার স্বত্ব পেয়েছে ভারতের মুকেশ আম্বানির মালিকানাধীন বহুজাতিক কোম্পানি রিলায়েন্সের ভায়াকম ১৮ মিডিয়া। আর সেই জন্যেই স্পোর্টস ১৮ নামে চ্যানেলও খোলা হয়েছে। আর স্পোর্টস ১৮ এর সঙ্গে চুক্তির মাধ্যমে অন্য টেলিভিশন চ্যানেলগুলো পাচ্ছে খেলা সম্প্রচারের স্বত্ব।



টেলিভিশন ছাড়া অনলাইনেও দেখা যাবে ফুটবল বিশ্বকাপ। অনলাইনে খেলা দেখতে স্মার্টফোন বা ল্যাপটবে জিও সিনেমার অ্যাপ ডাউনলোড করতে হবে। এছাড়া প্লে-স্টোর থেকে ইনস্টল করলেও দেখা যাবে ফুটবল বিশ্বকাপের ২২ তম আসর। জিও সিনেমাতে অতিরিক্ত খরচ ছাড়ায় ইংরেজি, হিন্দি, বাংলা, মালয়লম ও তামিল ভাষায় দেখা যাবে খেলা। 

৩২ দলের অংশগ্রহণে ফুটবল বিশ্বকাপের পর্দা ওঠছে আজ। বাংলাদেশ সময় রাত ১০ টায় মাঠে নামছে স্বাগতিক কাতার ও ইকুয়েডর।
 

Source link

Related posts

MLBPA “হুমকি দিয়েছে” খেলোয়াড় যারা কথা বলেছে, দাবি করেছেন কেন্দ্র ফর ইউনিয়ন নাটকের অ্যাটর্নি

News Desk

মেটস 3-বারের সাই ইয়ং অ্যাওয়ার্ড বিজয়ী ম্যাক্স শেরজারকে রেঞ্জার্সের কাছে পিচার অনুমোদনের অপেক্ষায় বাণিজ্য করতে সম্মত: রিপোর্ট

News Desk

নিকি গ্লেসার টম ব্র্যাডির সাথে একটি বিশ্রী মুখোমুখি হওয়ার বর্ণনা দিয়েছেন যখন তিনি বারবিকিউ করছেন

News Desk

Leave a Comment