free hit counter
যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে মেসিকে নিয়ে যাবেন বেকহ্যাম!
খেলা

যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে মেসিকে নিয়ে যাবেন বেকহ্যাম!

সদ্যই প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে চুক্তি হয়েছে, এখনও মাঠেই নামা হয়নি লিওনেল মেসির। এর মধ্যেই তার পরবর্তী গন্তব্য নিয়ে গুঞ্জন শুরু হয়ে গেছে। ফ্রান্স ছাড়ার পরই মেসিকে যুক্তরাষ্ট্রের এমএলএস লিগে ইন্টার মিয়ামির সঙ্গে চুক্তিবদ্ধ করতে এখন থেকেই উঠেপড়ে লেগেছেন সাবেক ইংলিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম।

বেকহ্যাম ইন্টার মিয়ামির মালিক এবং প্রেসিডেন্ট। ডেইলি মিররের প্রতিবেদন, প্যারিসে দুই বছরের চুক্তি শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই যাতে মেসি ইন্টার মিয়ামিতে যোগ দিতে পারেন, সেজন্য নাকি তার সঙ্গে যোগাযোগ রাখছেন বেকহ্যাম।

সেটা কি আদৌ সম্ভব? ডেইলি মিরর মনে করছে, খুবই সম্ভব। কেননা যুক্তরাষ্ট্রে মেসি বেশ কয়েকটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। ফলে সেখানে গিয়ে মানিয়ে নেয়া কঠিন হবে না আর্জেন্টাইন খুদেরাজের। ইন্টার মিয়ামির মালিক বেকহ্যাম এবং সহ-প্রতিষ্ঠাতা হোর্হে মাস শুধু মেসিকে নয়, আরেক তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোকেও নিজেদের ক্লাবে নিয়ে আসার চেষ্টা করছেন বলে জানা গেছে।

‘মিয়ামি হেরাল্ড’কে দেয়া এক সাক্ষাৎকারে মাস বলেন, ‘ডেভিড এবং আমি খুব কঠোর পরিশ্রম করছি। আমাদের ইচ্ছে আছে সেরা খেলোয়াড়দের নিয়ে আসার। মেসি একজন প্রজন্মসেরা খেলোয়াড়, তর্কসাপেক্ষে সর্বকালের সেরা।

তিনি যোগ করেন, ‘আশা আশাবাদী, মেসি ইন্টার মিয়ামির জার্সিতে খেলবেন। কারণ আমার মনে হয়, আমাদের প্রজন্মের সেরা খেলোয়াড়ের উত্তরাধিকার পূর্ণতা পাবে তাতে। আমাদের ইন্টার মিয়ামির মালিকেরও ইচ্ছে একটি বিশ্বমানের দল তৈরি করার।

Related posts

ইতিহাস তৈরি করলেন হ্যারিস, পেলোসি

News Desk

যুক্তরাষ্ট্র-জাপান বৈঠক, চীনকে মোকাবিলায় ঐক্যবদ্ধ অঙ্গীকার

News Desk

অপরিশোধিত জ্বালানি তেলের মজুদ কমেছে যুক্তরাষ্ট্রে

News Desk