গত সপ্তাহে দুই দলই উঠেছে উয়েফা চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে। চলতি মাসের শেষদিকে ভিন্ন ভিন্ন প্রতিপক্ষের বিরুদ্ধে হবে ম্যানচেস্টার সিটি ও চেলসির ফাইনালে ওঠার লড়াই।

তবে তার আগে ঘরোয়া টুর্নামেন্ট এফএ কাপের সেমিফাইনাল থেকে ম্যানচেস্টার সিটিকে বিদায় করে দিলো চেলসি। শনিবার রাতে সেমিফাইনাল ম্যাচে ১-০ গোলের জয়ে এফএ কাপের ফাইনালে উঠে গেছে চেলসি।

যার ফলে চলতি মৌসুমের সম্ভাব্য চারটি শিরোপা থেকে একটি হাতছাড়া হয়ে গেল ম্যান সিটির। এরই মধ্যে লিগ কাপের ফাইনালে উঠে গেছে সিটিজেনরা। এছাড়া সমূহ সম্ভাবনা রয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতার।

এফএ কাপের সেমিফাইনাল ম্যাচটিতে ফেভারিট ছিল ম্যাচ সিটিই। ম্যাচের পারফরম্যান্সেও দাপট দেখিয়েছে তারা। কিন্তু কাজের কাজ গোল করতে না পারার ব্যর্থতায় খালি হাতেই ফিরতে হয়েছে এফএ কাপ থেকে।

পুরো ম্যাচজুড়ে হতাশ করেছেন সিটিজেনদের ফরোয়ার্ড লাইনের দুই খেলোয়াড় গ্যাব্রিয়েল হেসুস ও রহিম স্টারলিং। বারবার গোলের সুযোগ তৈরি হলেও তা কাজে লাগাতে পারেননি দুজনের কেউই। যার ফলে পুড়তে হয়েছে হতাশায়।

উল্টো ম্যাচের ৫৫ মিনিটের সময় ম্যান সিটিকে হতবাক করে দিয়ে দলকে লিড এনে চেলসির মরোক্কিয়ান ফরোয়ার্ড হাকিম জিয়েচ। তার এই এক গোলেই নিশ্চিত হয়ে যায় চেলসির জয়। শেষদিকে ক্রিশ্চিয়ান পুলিসিচ বল জালে জড়ালেও, সেটি অফসাইডে বাতিল হয়ে যায়।

Related posts

শোহেই ওহতানিকে সম্পূর্ণভাবে অব্যাহতি দেওয়া হয়েছে, এবং তার কিংবদন্তি একজন বেসবল তারকা হিসেবে বেঁচে আছেন, জুয়াড়ি নয়

News Desk

জোশ হার্ট নিক্সের গেম 3 হারতে বিতর্কিত নো-কল নিয়ে সমস্যা নিয়েছিলেন: ‘এটি একটি গোল ছিল’

News Desk

এনবিএ অধিকার অর্জন থেকে অ্যামাজনকে ব্লক করার জন্য TNT-এর সম্ভাব্য পারমাণবিক বিকল্প

News Desk

Leave a Comment