free hit counter
ম্যানচেস্টার সিটিতে নাম লিখছেন রোনালদো!
খেলা

ম্যানচেস্টার সিটিতে নাম লিখছেন রোনালদো!

দুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল রোনালদোকে কিনতে যাচ্ছে পিএসজি। কিলিয়ান এমবাপে যদি পিএসজি ছেড়ে যায়, তাহলে রোনালদোকে নিয়ে আসতে পারে প্যারিসের ক্লাবটি- এমনটাই সম্ভাবনা দেখা যাচ্ছিল।

এরই মধ্যে রোনালদোকে কেনার দৌড়ে হঠাৎ ঢুকে পড়ে ম্যানচেস্টার সিটি। শেষ পর্যন্ত ম্যানসিটিতেই ঠিকানা গাঁড়তে যাচ্ছেন পর্তুগিজ ফুটবলের রাজপুত্র। বিষয়টা এখন প্রায় নিশ্চিত। জুভেন্টাসের সঙ্গে রোনালদোকে কেনার ব্যাপারে কথাবার্তা শুরু করে দিয়েছে ম্যানসিটি।

ইংলিশ দৈনিক দ্য ইনডিপেনডেন্টের প্রধান ফুটবল প্রতিবেদক মিগেল ডেলানি নিশ্চিত করেছেন, সিটির সঙ্গে রোনালদোর দুই বছরের চুক্তি হয়ে গেছে। গোল ডটকম‌ও জানিয়েছে, রোনালদোকে নিয়ে আলোচনা চলছে জুভেন্টাস ও ম্যানসিটির মধ্যে।

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ জুভেন্টাসে নাম লেখানোর পর তিন মৌসুম খেলেছেন সিআর সেভেন। রোনালদোকে নিয়ে জুভদের প্রত্যাশা ছিল চ্যাম্পিয়নস লিগ জয় করা। কিন্তু তাদের সে আশায় গুড়েবালি। উল্টো গত মৌসুমে সিরি আ শিরোপাও জিততে পারেনি জুভেন্টাস।

যে কারণে গত মৌসুমের শেষ থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল জুভেন্টাস ছেড়ে যাবেন রোনালদো। অবশেষে সেটাই সত্যি হতে যাচ্ছে। ২০০৯ সালে ইংলিশ প্রিমিয়ার লিগ ছাড়ার প্রায় এক যুগ পর আবারও ইংল্যান্ডে ফিরতে যাচ্ছেন রোনালদো।

এখন রোনালদোর দলবদল ফি কত হতে পারে, সেটি নিয়ে জুভেন্টাসের সঙ্গে ম্যানসিটির বোঝাপড়া হয়ে গেলেই ইংলিশ ফুটবল এবারের দলবদলে সবচেয়ে বড় ঘটনাটি দেখবে।

Related posts

মেসি প্রথম দিনের অনুশীলন সারলেন পিএসজিতে

News Desk

মেসিকে স্বাগত জানালেন নেইমার

News Desk

রিয়ালের বিপক্ষে লড়াইয়ের হুঙ্কার ম্যানসিটির

News Desk