Image default
খেলা

ম্যাট রেম্পের ডেভিলস বেডলাম ইতিহাস মাত্র ৫ মিনিটের

ম্যাট রেম্পে মাত্র পাঁচ মিনিটে ডেভিলদের উপর বিশাল ছাপ ফেলেন।

রেঞ্জার্সের বড় ব্যক্তি তাদের হাডসন রিভারের প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে মুষ্টিমেয় টার্নওভার খেলেছে — মোট 5:03 বরফের সময় — কিন্তু শয়তানের বিরুদ্ধে তিনটি গেমেই ইজেকশন সহ একটি চিত্তাকর্ষক 47 পেনাল্টি মিনিট র‍্যাক করেছে।

রেম্পের সাথে নিউ জার্সির গরুর মাংস বুধবার রাতে গার্ডেনে মাত্র দুই সেকেন্ড স্থায়ী 132 পেনাল্টি মিনিট এবং আটটি ইজেকশনের সাথে একটি পূর্ণ-স্কেল ঝগড়ার মধ্যে শেষ হয়।

নিউ ইয়র্ক রেঞ্জার্স সেন্টার ম্যাট রেম্পে #73 এবং নিউ জার্সি ডেভিলস ডিফেন্সম্যান কার্টিস ম্যাকডার্মিড #23 এবং সেই সাথে প্রথম পিরিয়ডের সময় পাক নেমে যাওয়ার সাথে সাথে খেলোয়াড়দের আরও তিনটি দলের মধ্যে একটি ঝগড়া শুরু হয়। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এখানে রিম্পি এবং শয়তানের একটি সংক্ষিপ্ত ইতিহাস রয়েছে:

22 ফেব্রুয়ারি, 2024

রেম্বি নাথান বাস্তিয়ানের উপর একটি হার্ড হিট ডেলিভারি করেন যা ডেভিলস ফরোয়ার্ডকে রক্তাক্ত করে লকার রুমের দিকে চলে যায়।

ডিফেন্সম্যান জোনাস সিজেনথালার রেম্পেকে ঘণ্টার জবাব দেওয়ার জন্য চ্যালেঞ্জ করেছিলেন কিন্তু 6-ফুট-8 1/2 ব্রুজার থেকে দুটি ঘুষির পরে নিশ্চিহ্ন হয়ে যান।

যাইহোক, বাস্তিয়ানের একটি আঘাত রেম্বির রাতের খেলার মাত্র 2:25 এ শেষ করে, একটি গেম-টাইিং পেনাল্টি এবং আরও দুই মিনিটের রাফ আউট লঙ্ঘনের জন্য ধন্যবাদ।

ম্যাট রেম্পে #73 নিউ ইয়র্ক রেঞ্জার্স থেকে #71 জোনাস সিজেনথালারের জন্য নিউ জার্সি ডেভিলস থেকে লেনদেন করা হয়েছিল। বিল কস্ট্রন

মোট: 1 শিফট, বরফের উপর 0:13 সময়, প্রতি মিনিটে 17 পয়েন্ট

11 মার্চ, 2024

পরিবর্তে, শয়তানরা, কিছু প্রতিশোধ নিতে আগ্রহী, রেঞ্জার্স রুকির কাছ থেকে আরও বেশি আঘাত এবং বিচলিত হয়েছিল।

রাম্পি দ্বিতীয় পিরিয়ডের শেষের দিকে সিজেনথালারের মুখের দিকে একটি কনুই তুলেছিলেন এবং ক্রোধিত ডিফেন্সম্যান কার্টিস ম্যাকডার্মিড – যিনি রাম্পিকে আগে রাতে জড়িত করার চেষ্টা করেছিলেন – গ্লাভস না ফেলে।

রেম্বি ব্যাপারটিকে আর ভালো করতে পারেনি, একজন ক্ষুব্ধ ম্যাকডার্মিডের কাছে দোলা দিয়েছিল কারণ তাকে কনুইয়ের জন্য পাঁচ মিনিটের গ্র্যান্ড স্ল্যাম এবং 10 মিনিটের ফাউল প্লে করার পরে কর্মকর্তারা বরফ থেকে সরিয়ে নিয়েছিলেন।

রেঞ্জার্স সেন্টার ম্যাট রেম্পে #73 নিউ জার্সি ডেভিলস কার্টিস ম্যাকডায়ারমিডের সাথে কথা বিনিময় করেছে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“এমন একটি আঘাতের পরে, এটা বলার অপেক্ষা রাখে না যে আপনি বেলটির উত্তর দেবেন এবং এটি সম্পর্কে একজন মানুষ হবেন। এবং তারপরে গেমটি চলতে থাকে এবং সে এরকম আরেকটি হিট ছুড়ে ফেলে এবং বের হয়ে যায়,” ম্যাকডায়ারমিড গেমের পরে বলেছিলেন।

মোট: 8 শিফট, 4:48 TOI, 15 PIM

3 এপ্রিল, 2024

রেঞ্জার্স কোচ পিটার ল্যাভিওলেট রেম্বিকে ডেভিলদের সাথে তৃতীয়বারের মতো লাইনআপে পুনঃনিবেশ করেন, কিছু মুষ্টি-পাম্পিং আতশবাজির জন্য মঞ্চ তৈরি করেন।

শুরুর দিকে পাকটি বরফের সাথে আঘাত করার সাথে সাথে, গ্লাভস বরফের সাথে পড়ে এবং ঘুষি উড়ে যায়।

অবশেষে, ম্যাকডার্মিড রেম্পের সাথে স্কোয়ার বন্ধ করে, এই জুটি এক মিনিট দীর্ঘ ডাস্টআপে কিছু কঠিন শট অবতরণ করে কারণ 10 জন স্কেটার কেন্দ্রের বরফের উপর সর্বাত্মক ঝগড়ায় লিপ্ত হয়।

শেষ পর্যন্ত বিশৃঙ্খলা শেষ হলে, রেঞ্জার্সের বার্কলে উড্রো, ডেভিলসের জ্যাকব ট্রুবা এবং কান্দ্রে মিলার, ডেভিলসের কেভিন বাহল, এবং ক্রিস টিয়ার্নি এবং জন মারিনো সহ রেম্পে এবং ম্যাকডায়ারমিড উভয়কেই বরখাস্ত করা হয়।

যোদ্ধারা তাদের মধ্যে মোট 132 পেনাল্টি মিনিট করেছিল – তাদের সতীর্থরা একটি উত্তেজনাপূর্ণ উদ্বোধনী সময়ে অতিরিক্ত 30 মিনিট ফাউল যোগ করেছিল।

মোট: 1 শিফট, 0:02 TOI, 15 PIM

Source link

Related posts

স্বামীর বিরুদ্ধে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন সাকিবপত্নী শিশির

News Desk

অ্যালেক্স ভার্ডুগো অ্যাস্ট্রোসের ইয়াঙ্কিসের ঝাড়ু সীলমোহর করার জন্য একটি ওয়েব রত্ন ব্যবহার করে শেষ হাসি দিয়েছেন

News Desk

ম্যাচ হেরে তর্কে জড়ালেন নেইমার

News Desk

Leave a Comment