free hit counter
মেসি প্রথম দিনের অনুশীলন সারলেন পিএসজিতে
খেলা

মেসি প্রথম দিনের অনুশীলন সারলেন পিএসজিতে

ঘটনাবহুল একটি সপ্তাহই কাটাচ্ছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। খুব দ্রুত বদলে গেছে তার পরিবেশ-পরিস্থিতি। সপ্তাহখানেক আগেও যেখানে জোর সম্ভাবনা ছিল স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় থাকার, সেখানে তিনি এখন হয়ে গেছেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর ফুটবলার।

গত বৃহস্পতিবার রাতে মেসিকে ধরে রাখতে না পারার আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছিল বার্সেলোনা। তখনই মেসিকে দলে ভেড়াতে এগিয়ে আসে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। আর চলতি সপ্তাহের বৃহস্পতিবার ক্লাবটির জার্সিতে প্রথম দিনের অনুশীলনও করে ফেলেছেন মেসি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের প্রথম দিনের অনুশীলনের একটি ছোট্ট ভিডিও ক্লিপ আপলোড করেছেন বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার। যেখানে দেখা যাচ্ছে, ক্লাবে ঢুকেই আগে জিমে চলে যান তিনি। সেখানে একে একে দেখা হয় কাইলিয়ান এমবাপে, কেইলর নাভাস, সার্জিও রামোসদের সঙ্গে।

পরে মাঠের অনুশীলনে নিজের জাতীয় দলের সতীর্থ লেয়ান্দ্র পারেদেস, অ্যাঞ্জেল ডি মারিয়া, মাউরো ইকার্দিদের সঙ্গে ব্যস্ত সময় পার করেন আর্জেন্টাইন জাদুকর। ভিডিওর ক্যাপশনে মেসি লিখেছেন, ‘প্রথম দিন। স্বাগত জানানোর জন্য খুশি এবং কৃতজ্ঞ।

মেসির সঙ্গে কথা বলার সময় তোলা ৪টি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে আপলোড করেছেন এমবাপে। যেখানে মেসিকে স্বাগত জানিয়ে তিনি লিখেছেন, ‘প্যারিসে স্বাগতম, লিও।’

রোববার স্ত্রাসবার্গের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচ রয়েছে পিএসজির। কিন্তু সেই ম্যাচের খেলার সম্ভাবনা খুবই কম মেসির। ফ্রান্সের দলটির জার্সিতে মেসিকে মাঠে দেখার জন্য কতদিন অপেক্ষা করতে হবে সেটিও জানায়নি ক্লাব কর্তৃপক্ষ।

Related posts

এমবাপ্পের পরিবর্তে হ্যারি কেইন?

News Desk

ইউরো কাপের প্রথম রাউন্ডেই আত্মঘাতী গোলের রেকর্ড

News Desk

লকডাউনে আর্জেন্টিনা, কোপা আমেরিকা নিয়ে নতুন করে শঙ্কা

News Desk