Image default
খেলা

মেসির অভিষেকেই মিয়ামিতে তারকা তারকারা

টিকিটের দাম জ্বলছে। তবু টিকিটের জন্য কি হাহাকার। সর্বকালের অন্যতম সেরা ফুটবলারের ‘প্রথম’ ম্যাচ দেখার জ্বলন্ত ইচ্ছা রয়েছে তাদের। সেখান থেকে, ভাগ্যবান দর্শকরা ইন্টার মিয়ামির জার্সিতে লিওনেল মেসির অভিষেক দেখার সুযোগ পেয়েছিলেন। শুধু সাধারণ মানুষ নয়, তারকারাও বসেছিলেন মিয়ামি স্টেডিয়ামের শোকেসে।

আজ (শনিবার) সকালে বিএসটি ইন্টার মিয়ামি শার্টে অভিষেক হয়। লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে ক্লাব ফুটবলে আবারও দশ নম্বর শার্টে দেখা গেল আর্জেন্টাইন ফরোয়ার্ডকে। বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে যোগ দেওয়ার পর থেকে তিনি ১০ নম্বর ফুটবল জার্সিতে উপস্থিত হননি।



সেই পুরনো ছন্দেই চেনা জার্সিতে ফিরেছেন মেসি। সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী শেষ মুহূর্তের অত্যাশ্চর্য গোল দিয়ে অভিষেক করেন। আর সেই গোলেই ফের নাটকীয় জয় পেল মিয়ামি। অর্থাৎ দর্শকদের আনন্দ দ্বিগুণ করলেন মেসি।



শীর্ষস্থানীয় ক্রীড়া তারকাদের সাথে বিনোদন জগতের অনেকেই এই স্মরণীয় ম্যাচে উপস্থিত ছিলেন। মিডিয়া ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ান ম্যাসির মিয়ামি ডেবিউতে শোতে ছিলেন।



মেসির অভিষেক দেখতে এসেছিলেন বাস্কেটবল কিংবদন্তি লেব্রন জেমস। কথাও বলেছেন বিশ্বকাপজয়ী সুপারস্টারের সঙ্গে। শুধু এটা কি? ফুটবল কিংবদন্তি মেসির ছবি জড়িয়ে ইতিহাস গড়লেন বাস্কেটবল কিংবদন্তি লেব্রন!



এসেছিলেন টেনিস কিংবদন্তি সেরেনা উইলিয়ামসও। 23 বারের গ্র্যান্ড স্লাম বিজয়ীর আগমন মেসির অভিষেকে একটি বাড়তি রঙ যোগ করেছে। এবং অবশ্যই ডেভিড বেকহ্যাম তাদের সাথে শোতে ছিলেন। আপনাকে থাকতে হবে। তিনি ইন্টার মিয়ামির মালিকদের একজন এবং সভাপতি।

তার কিছু প্রাক্তন সতীর্থও শোতে ছিলেন। তাদের একজন সার্জিও আগুয়েরো এবং ম্যাক্সি রদ্রিগেজ।

Source link

Related posts

এবার সংবাদ সম্মেলনে বিয়ারের বোতল সরিয়ে দিলেন পগবা

News Desk

রাহুলকে ছন্দে ফেরার মন্ত্র দিলেন কুম্বলে

News Desk

ফাইনালে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

News Desk

Leave a Comment