free hit counter
মেসিকে স্বাগত জানালেন নেইমার
খেলা

মেসিকে স্বাগত জানালেন নেইমার

লিওনেল মেসি আর নেইমারকে আর কোনোদিন কি একসঙ্গে দেখা যাবে? সেই সম্ভাবনা প্রায় শেষই হয়ে গিয়েছিল। নেইমারের বার্সেলোনায় যাওয়ার কথা অনেকবার গণমাধ্যমে আসলেও বাস্তবতা ছিল ভিন্ন। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) কিছুতেই ছাড়েনি ব্রাজিলিয়ান সুপারস্টারকে।

এদিকে মেসিরও বার্সায় থেকে যাওয়ার কথা ছিল। দুই পক্ষের মধ্যে সমঝোতাও হয়ে গিয়েছিল। হঠাৎ নাটকীয় মোড় নেয় সবকিছু। বার্সা জানিয়ে দেয়, লা লিগার নিয়মের কারণেই মেসিকে রাখা সম্ভব নয়। কান্নাভেজা চোখে বার্সাকে বিদায় জানাতে হয় আর্জেন্টাইন খুদেরাজের।

তবে যা অতীত, তা তো অতীতই। মেসি এখন নতুন ঠিকানায়। হ্যাঁ, নাটকীয়ভাবে সেখানে, যেখানে তার বন্ধু নেইমার আছেন। বার্সা অধ্যায় শেষ হওয়ার পর মেসিকে লুফে নিয়েছে পিএসজি। দুই বন্ধুর আবারও একসঙ্গে হওয়া যেন নিয়তিতেই লেখা ছিল। ২০১৩ সালে বার্সায় যাওয়ার পর মেসির সঙ্গেই ছিল তার সবচেয়ে ভালো সম্পর্ক। ২০১৭-তে রেকর্ড পারিশ্রমিকে ন্যু ক্যাম্প ছেড়ে পিএসজিতে চলে আসলেও বন্ধুকে কখনই ভুলেননি নেইমার।

সেই বন্ধু এবার প্যারিসে চলে এসেছেন, নেইমারের চেয়ে খুশি আর কে? নিজের উত্তেজনা গোপন রাখতে পারলেন না ব্রাজিলিয়ান সুপারস্টার। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে দুজনের বার্সা থাকাকালীন আলিঙ্গনের একটি ছবি শেয়ার করে নেইমার লিখেছেন, ‘আবারও একসঙ্গে।’

 

Related posts

ব্রাজিলের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন জাভি

News Desk

জুভেন্টাসকে হারিয়ে বার্সেলোনা গাম্পার ট্রফি জিতল

News Desk

রিকার্ডো কাকা : ভুলে যাওয়া এক রাজপুত্রের গল্প

News Desk
Bednet steunen 2023