Image default
খেলা

মেরিল্যান্ড কিউবি তাউলিয়া তাগোভাইলোয়া বলেছেন যে যদি তিনি একটি নামহীন এসইসি স্কুলে স্থানান্তরিত হন তবে তাকে 1.5 মিলিয়ন ডলারের প্রস্তাব দেওয়া হয়েছিল: রিপোর্ট

মিয়ামি ডলফিন্সের কোয়ার্টারব্যাক টুয়া তাগোভাইলোয়ার ভাই দাবি করেছেন যে তিনি তার প্রথম সিজনে একটি লাল শার্ট হিসাবে প্রচুর অর্থ উপার্জন করতে পারতেন।

মেরিল্যান্ড টেরাপিনস কোয়ার্টারব্যাক টাউলিয়া তাগোভাইলোয়া বলেছেন যে তাকে “পাগল অর্থ” — $1.5 মিলিয়ন — অফার করা হয়েছিল একটি নামহীন এসইসি স্কুলের পক্ষ থেকে যদি তিনি এই সিজনে পরিবর্তন করেন, দ্য অ্যাথলেটিক অনুসারে।

মেরিল্যান্ড টেরাপিন্সের তাউলিয়া তাগোভাইলোয়া উত্তর ক্যারোলিনার শার্লটে, 30 ডিসেম্বর, 2022-এ ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে ডিউকের মায়ো বোল চলাকালীন উত্তর ক্যারোলিনা স্টেট উলফপ্যাকের বিরুদ্ধে যেতে দেখা যাচ্ছে (গ্রান্ট হ্যালভারসন/গেটি ইমেজ)

“এটি আশ্চর্যজনক হতে পারে,” তাগোভাইলোয়া বলেছিলেন, “কিন্তু আমি আমার পরিস্থিতির জন্য মনে করি – যদি আমি অন্যরকম পরিস্থিতিতে থাকতাম যেখানে সম্ভবত এনএফএলে আমার কোনও ভাই বা আমার বাবা না থাকত, তবে এটি অন্যরকম হবে।” .

তাউলিয়া বলেছেন যে তিনি তার সিনিয়র বছরের জন্য মেল্যান্ডে ফিরে আসার সিদ্ধান্ত নেওয়ার আগে তার ভাইয়ের সাথে পরামর্শ করেছিলেন, অ্যাথলেটিক রিপোর্ট।

কলোরাডোর বিগ 12-এ ডিওন স্যান্ডার্সের প্রতিক্রিয়া: ‘একটি গেম চেঞ্জার’

“আমার পক্ষে অন্য কোথাও যাওয়া এবং খুশি না হওয়া কঠিন হবে, তবে আমার কাছে বিশ্বের সমস্ত অর্থ রয়েছে,” তিনি বলেছিলেন। “(আমি বরং) এমন কোথাও থাকতে চাই যেখানে সম্ভবত আমার খুব বেশি কিছু নেই, তবে আমি খুশি এবং আমি এখানে কাজ করতে এসেছি।”

নাম, ইমেজ এবং লাইকনেস (NIL) সহ ট্রান্সফার পোর্টালের বাস্তবায়ন একটি কার্যকর সমন্বয় ছিল এবং আগের চেয়ে অনেক বেশি খেলোয়াড় পোর্টালে তাদের নাম রাখছে।

NC রাজ্যের বিরুদ্ধে খেলা চলাকালীন তাউলিয়া তাগোভাইলো

30 ডিসেম্বর, 2022 তারিখে নর্থ ক্যারোলিনার শার্লটে ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে নর্থ ক্যারোলিনা স্টেট উলফপ্যাকের বিরুদ্ধে ডিউকের মায়ো বোলের প্রথমার্ধে মেরিল্যান্ড টেরাপিন্সের তাউলিয়া তাগোভাইলো (জ্যারেড সি. টিলটন/গেটি ইমেজ)

প্রথম বছরের UAB প্রধান কোচ ট্রেন্ট ডিলফার মঙ্গলবার আমেরিকান ফুটবল মিডিয়া দিবসে ট্রান্সফার গেট টেম্পারিং সম্পর্কে আবেগের সাথে কথা বলেছেন।

“এটি প্রতারণা,” ডিলফার বলেছিলেন৷ “একজন খেলোয়াড়কে একটি তালিকা থেকে বাদ দিতে বাধ্য করা, আপনি এটি তৃতীয় ব্যক্তির মাধ্যমে করছেন, আপনি এটি কোনও এজেন্টের মাধ্যমে করছেন বা কোনও দলের মাধ্যমে করছেন – আপনি এটি যেভাবেই করেন না কেন – এটি প্রতারণা। এটা নিয়ম বিরোধী।” মঙ্গলবার সাংবাদিকদের কাছে। “সুতরাং, এর আক্রমণ করা যাক।”

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ডিলফার নিশ্চিত করেছেন যে তার কোনো খেলোয়াড়ের ট্রান্সফার গেটে প্রবেশ করতে তার কোনো সমস্যা নেই, তবে অন্যান্য প্রোগ্রাম তার খেলোয়াড়দের গেটে প্রবেশ করার চেষ্টা করলে তিনি একটি বড় সমস্যার সম্মুখীন হন।

“কিন্তু আপনার বিল্ডিংয়ে কোনো স্কাউটিং ডিপার্টমেন্ট নেই যেটা খেলোয়াড়দের কাটতে পারে এবং তারপর তারা গিয়ে তাদের জোর করে গেটে ঢুকিয়ে দেয় যখন তাদের কোন ধারণাই ছিল না, তারা গেটে যেতে চায়নি,” দিলফার চালিয়ে যান। “এই সমস্যাটি আমি মোকাবেলা করছি। আমি থামতে যাচ্ছি না।”

তাউলিয়া তাগোভাইলোয়া মিডিয়া ডেস-এ সাংবাদিকদের সাথে কথা বলেন

মেরিল্যান্ড টেরাপিনস কোয়ার্টারব্যাক টাউলিয়া তাগোভাইলোয়া ইন্ডিয়ানাপোলিসের লুকাস অয়েল স্টেডিয়ামে 27 জুলাই, 2023-এ বিগ টেন কনফারেন্স মিডিয়া দিবসে মিডিয়ার সাথে কথা বলছেন। (জেফরি ব্রাউন/আইকন স্পোর্টসওয়্যার গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

Taulia Tagovailoa 2022 সালে টেরাপিনদের 8-5 রেকর্ডে নেতৃত্ব দিয়েছিল, 2010 সালের পর এই প্রোগ্রামের প্রথম আট-জয় মৌসুম।

2022 অপরাধটি বিগ টেনের শীর্ষ অর্ধে বছরটি শেষ করেছে, সম্মেলনের প্রতি গেমের গড় তিন গজ।

মেরিল্যান্ড 2023 সালের সিজন টাওসনের বিরুদ্ধে 2 সেপ্টেম্বর শুরু করে এবং মিশিগান স্টেটের বিরুদ্ধে 4 সপ্তাহে বিগ টেন খেলা শুরু করে।

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

বেনজেমার চোট নিয়ে উদ্বিগ্ন ফ্রান্স

News Desk

লেব্রন জেমস প্লে অফ থেকে তাড়াতাড়ি প্রস্থান করার পরে লেকারদের সাথে তার ভবিষ্যতের জন্য প্রতিশ্রুতিবদ্ধ নয়

News Desk

জালেন ব্রুনসনের সর্বকালের উজ্জ্বলতা নষ্ট করার ঝুঁকিতে রয়েছে নিক্স

News Desk

Leave a Comment