Image default
খেলা

মেরিনার্সের কাছে টানা দ্বিতীয় হারে অপরাধটি ভেঙ্গে যাওয়ার সময় ইয়াঙ্কিজরা লং বলটি আঘাত করে

আগের রাতে, চঞ্চল খেলাধুলার ফলস্বরূপ ইয়াঙ্কিজরা হারটি লিখেছিল। সিয়াটেলের রিবাউন্ডার এবং ফাউল ক্লে হোমসের বিরুদ্ধে গর্ত খুঁজে পেয়েছিল, যিনি একটি লিড এবং একটি খেলাকে কাশি দিয়েছিলেন।

এটি এমন ধরণের পরাজয় ছিল যা বেসবলে স্বাভাবিকভাবেই আসে।

মঙ্গলবার কয়েকটি দুর্ঘটনা বা দুর্ঘটনা ঘটেছে।

মেরিনার্সের কাছে ইয়াঙ্কিসের 6-3 হারে ডিলান মুরের দুই রানের হোমারের পর ক্লার্ক শ্মিট হতাশাজনকভাবে প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

মেরিনরা এমন একটি দলের মতো খেলে যা ইয়াঙ্কিরা এই বছরের কোনো এক সময়ে নির্ভর করতে পারে।

Bryan Woo & Co ত্যাগ করুন। ব্রঙ্কসে 31,257 এর সামনে একটি 6-3 ইয়াঙ্কিসের হারে চারটি মেরিনার্স হোম রান দ্বারা সমর্থিত একটি কৃপণ পারফরম্যান্সে মাত্র পাঁচটি হিট।

টানা সাতটি জয়ের পর, ইয়াঙ্কিস (33-17) চার-গেমের সেটের প্রথম দুটি গেম হেরেছে AL পশ্চিমের নেতাদের বিরুদ্ধে, যারা বিশেষভাবে প্রভাবিত করেছিল।

অ্যারন বুনের গ্রুপ 29-30 এপ্রিল থেকে প্রথমবারের মতো ব্যাক-টু-ব্যাক গেম হেরেছে।

ইয়াঙ্কিজরা চতুর্থ ইনিংসের পর তিনটি হিট স্কোর করেছিল, যার মধ্যে সবচেয়ে বড়টি ছিল গ্লেবার টোরেসের তিন রানের হোম রান যা তাদের সপ্তম ইনিংসে এক রানের মধ্যে নিয়ে আসে।

ডিলান মুর (ডানদিকে) ইয়াঙ্কিজ হারের তৃতীয় ইনিংসে হোমারকে আঘাত করার পর তার সতীর্থের সাথে উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

টরেসের জন্য এটি একটি সুন্দর মুহূর্ত ছিল, যিনি দৃশ্যে তার জীবন দেখাতে শুরু করেছিলেন, কিন্তু এটি এমন একটি মুহূর্ত ছিল যা শেষ পর্যন্ত কোন ব্যাপার ছিল না।

মেরিনার্স অষ্টম ইনিংসে এক রান পেয়েছিল, যখন লুক রেলি প্রথম রানের হোম রান দিয়ে ক্লেটন অ্যান্ড্রুজের চূড়ান্ত কল-আপকে নির্ভীকভাবে স্বাগত জানিয়েছিলেন এবং নবম ইনিংসে আরেকটি, যখন ডিলান মুর রাতের দ্বিতীয় হোমার চালু করেছিলেন, এটি একটি নিক পার্ডির বিরুদ্ধে।

অষ্টম সালে, ইয়াঙ্কিরা জুয়ান সোটো এবং অ্যারন বিচারককে বাঁধা সম্ভাবনা হিসাবে নিয়ে আসে, কিন্তু দুজনেই অবসরপ্রাপ্ত হন।

জোসে ট্রেভিনো এবং টরেস নবম ইনিংসে আন্দ্রেস মুনোজের কাছাকাছি পৌঁছেছিলেন, কিন্তু ওসওয়াল্ডো ক্যাব্রেরা খেলাটি গ্রাউন্ড আউট করেছিলেন।

ডেনিস সান্তানা ইয়াঙ্কিসের পরাজয়ের সপ্তম ইনিংসে দুই রান দেওয়ার পর প্রতিক্রিয়া দেখান। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

মেরিনার্স (27-22) ক্লার্ক স্মিডের বিপক্ষে তাদের লিড তৈরি করেছিল, যিনি ভাল ছিলেন এবং ইয়াঙ্কিজ স্টার্টারদের দ্বারা টানা আটটি হোম রানের স্ট্রীক স্ন্যাপ করেছিলেন।

পাঁচ ইনিংসে ছয় স্ট্রাইক আউট করার সময় রাইটটি চারটি হিট এবং দুটি হাঁটার উপর দুই রানের অনুমতি দেয়।

এই বেস রানারদের মধ্যে তিনজন এবং উভয়ই একটি 30-পিচের তৃতীয় ইনিংসে ঘটেছে যা শ্মিটের ওয়াক-অফের দিকে পরিচালিত করেছিল।

সেই ফ্রেমে, জোশ রোজাস দ্বিগুণ হয়ে যায় মুর ডিঙ্গারের জন্য বাম একটি ফুল-কাউন্ট কাটার ভাঙার আগে এবং একটি দুই রানের প্রান্ত যা উর জন্য খুব বেশি বলে মনে হয়েছিল।

মেরিনার্সের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ে তিন রানে হোমারকে আঘাত করার পর গ্লেবার টরেস তার সতীর্থদের সাথে উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

24 বছর বয়সী এই ডানহাতি ছয়টি স্কোরহীন ইনিংস খেলেন যেখানে তিনি মাত্র দুটি হিট এবং হাঁটার অনুমতি দেননি এবং সাতটি স্ট্রাইক আউট করেন, এই বছরের তিনটি শুরুতে তার ERA কমিয়ে 0.57 এ নেমে আসে।

ওয়াহের বিপক্ষে স্কোরিং পজিশনে একজন রানারের সাথে ইয়াঙ্কিস মাত্র একটি হিট পরিচালনা করে।

চতুর্থ ইনিংসে, অ্যালেক্স ভার্ডুগো বাম কেন্দ্রে দেয়ালের উপর দিয়ে ডাবল কেটে ফেলেন এবং সেন্টার ফিল্ডার জুলিও রদ্রিগেজের ত্রুটির জন্য তৃতীয় বেসে উঠেছিলেন।

কিন্তু দুই আউটে অ্যান্থনি রিজো ছিটকে যান।

একটি রাতে যখন মেরিনরা তাদের অস্ত্র এবং বাদুড় প্রদর্শন করেছিল, ইয়াঙ্কিরা এই ধরনের সুযোগগুলিকে নষ্ট হতে দিতে পারেনি।

Source link

Related posts

যেকোন খেলায় আটটি নর্থ ক্যারোলিনা স্পোর্টস বাজির প্রচার এবং দুটি পারডিউ-ইউকন স্কোরিং অফার

News Desk

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রাজিল কিংবদন্তি পেলে

News Desk

নেইমারকে ছাড়াই দল ঘোষণা করেছে ব্রাজিল

News Desk

Leave a Comment