মেটস’ লুইস সেভেরিনো নতুন সংগ্রহশালার জন্য আরেকটি কঠিন আউটিং করছে
খেলা

মেটস’ লুইস সেভেরিনো নতুন সংগ্রহশালার জন্য আরেকটি কঠিন আউটিং করছে

মেটদের সাথে সামান্য নিশ্চিততা নেই।

তবে লুইস সেভেরিনোর একটি অভিনয় প্রচেষ্টার প্রযোজনা তাদের মধ্যে একটি হতে পারে।

তিনি বৃহস্পতিবার কুইন্সে তার শক্তিশালী প্রথম মৌসুম অব্যাহত রাখেন, সিটি ফিল্ডে 3-2 জয়ে ছয় ইনিংসে মার্লিনসকে এক রানে ধরে রেখেছিলেন।

মেটস পিচার লুইস সেভেরিনো মার্লিন্সের বিরুদ্ধে মেটসের 3-2 জয়ের প্রথম ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

প্রাক্তন ইয়াঙ্কির এখন তার নতুন বাড়িতে আটটি শুরুতে 2.47 ইআরএ রয়েছে এবং সামগ্রিকভাবে 3.12 মার্ক রয়েছে, যে কোনও মেটস খেলোয়াড়ের মধ্যে সেরা।

তার ছয় ইনিংসে, সেভেরিনো সাতটি আঘাতের অনুমতি দিয়েছেন। তবে সমস্যাগুলি কাটিয়ে উঠতে তিনি একটি ভাল কাজ করেছিলেন।

“এটি সেই দিনগুলির মধ্যে একটি যেখানে আপনাকে যোগাযোগের জন্য যোগাযোগ করতে হবে,” বলেছেন সেভেরিনো, যিনি তার বিগত পাঁচটি শুরুর চারটিতে কমপক্ষে ছয়টি ইনিংস পিচ করেছেন। “অফসিজনে, আমি নতুন পিচ তৈরিতে কাজ করেছি। যদি আমি সেখানে যাই এবং আমার স্লাইডার কাজ না করে, তবে আমার ঝাড়ু আছে। যদি আমার পরিবর্তন কাজ না করে, আমার কাছে আমার কাটার এবং সিঙ্কার আছে। আমার কাছে আরও বিকল্প আছে যেগুলি আমি ব্যবহার করতে পারি যদি কিছু কলস কাজ না করে।

মারলিনসের প্রথম দুই হোমার তৃতীয় ইনিংসে পৌঁছেছিল, কিন্তু সেভেরিনো তাদের স্কোরহীন রাখার জন্য পরের তিনজনকে অবসর দিয়েছিল।

চতুর্থটিতে, তিনি টিম অ্যান্ডারসনকে একটি ঘাঁটি-লোডড হুমকি থেকে বাঁচতে একটি ডাবল প্লেতে ঝাঁপিয়ে পড়েন এবং পঞ্চমটিতে আরও দুইজনকে আটকে দেন।

মেটস পিচার লুইস সেভেরিনো (40) মিয়ামি মার্লিন্সের তৃতীয় বেসম্যান জেক বার্গার (36) ষষ্ঠ ইনিংসের সময় যখন নিউইয়র্ক মেটস মিয়ামি মার্লিন্স খেলেন তখন তার একক হোমারের ঘাঁটিগুলিকে রাউন্ডিং করার প্রতি প্রতিক্রিয়া দেখান।মেটসের জয়ের ষষ্ঠ ইনিংসে জেক বার্গার (36) তার একক হোমারের ঘাঁটিগুলোকে রাউন্ড করার সময় লুইস সেভেরিনো প্রতিক্রিয়া দেখান। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

ডানহাতি ব্যাটসম্যানের বিপক্ষে মিয়ামির একমাত্র রানে জেক বার্গার তাকে ষষ্ঠ স্থানে নিয়ে যান।

“দেখুন, তিনি আমাদের ছয় দিয়েছেন এবং তারা এটি কার্যকর করেছে,” কোচ কার্লোস মেন্ডোজা বলেছেন। “তার ফাস্টবল ছিল জীবন, 98 মাইল প্রতি ঘণ্টা। আমি ভেবেছিলাম সে কিছু ভাল সিঙ্কারকে ডানদিকে ছুঁড়েছে। কিন্তু আমার মনে হয় না তার কাছে স্লাইডার, সেকেন্ডারি পিচ ছিল। সে কয়েকটি থ্রি করেছে এবং তারা ট্রাফিক তৈরি করেছে, কিন্তু সে ধরে রেখেছে শট নিক্ষেপ করা… আমাদের ছয় দেওয়ার একটি উপায় খুঁজে পেয়েছিল এবং আমাদের খেলায় আটকে রেখেছিল, এত কঠিন।”

সেভেরিনোর প্রথম মরসুমকে মেট: কঠিন হিসাবে বর্ণনা করার এটি একটি ভাল উপায়।

Source link

Related posts

ডিওন স্যান্ডার্সের ছেলে শিলোর বিরুদ্ধে $12 মিলিয়ন অ্যাসাল্ট মামলার অগোছালো বিবরণ এবং দেউলিয়া হওয়ার ফল

News Desk

আল হিলালে নতুন ইতিহাস গড়তে চান নেইমার

News Desk

মেটস বাণিজ্য মাইকেল টনকিনকে যমজদের সাথে মোটামুটি আউটিংয়ের পরে

News Desk

Leave a Comment