মেটস মারলিন্সের কাছে একটি গতি-স্যাপিং হার দিয়ে শুরু করে
খেলা

মেটস মারলিন্সের কাছে একটি গতি-স্যাপিং হার দিয়ে শুরু করে

মঙ্গলবার মেটসের জন্য জাতীয় লীগ ওয়াইল্ড-কার্ড রেসে ফিরে যাওয়ার দিকে একটি পদক্ষেপ বলে মনে করা হয়েছিল।

পরিবর্তে, এটি একটি মরসুমে একই রকম ছিল যা বেশিরভাগ কুৎসিত ছিল, বিশেষ করে কুইন্সে।

মেটস তাদের সিরিজের ওপেনারকে সিটি ফিল্ডে 4-2-এ নীচু মার্লিন্সের কাছে ফেলে দেয়, যেখানে তারা সারা বছর খারাপ খেলেছিল।

মার্লিন্সের কাছে মেটসের 4-2 হারের পঞ্চম ইনিংসে কী থ্রোয়িং ত্রুটি করার পরে মার্ক ভিয়েনটোস হতাশাজনকভাবে প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

এবং অপরাধ, যা অবশেষে ফ্রান্সিসকো আলভারেজের প্রত্যাবর্তনের সাথে প্রথমবারের মতো সুস্থ ছিল, বামপন্থী জেসুস লুজার্ডো এবং মারলিনসের বুলপেনের বিরুদ্ধে খুব শান্ত ছিল।

এটি একটি 12-গেম প্রসারিত একটি হতাশাজনক শুরু হয়েছে যেখানে মেটস বর্তমানে .500 এর নিচে দল খেলছে, কারণ তারা দ্বিতীয় টানা মৌসুমের জন্য একটি ট্রেড ডেডলাইন সেলআউট এড়াতে চায়।

এটি ফিলিসের বিরুদ্ধে লন্ডনে নাটকীয় বিজয়ের পরে এসেছিল।

শহরের শেষ স্থানে থাকা মার্লিনদের সাথে, কার্লোস মেন্ডোজা খেলার আগে বলেছিলেন: “আমরা কাজে ফিরে এসেছি। … এটি একটি গুরুত্বপূর্ণ সিরিজ। এগিয়ে যাওয়া, প্রতিটি সিরিজ, প্রতিটি খেলা গুরুত্বপূর্ণ।”

কিন্তু পাঁচটির মধ্যে চারটিতে জয়লাভ করার পর — এবং এমন একটি দলের মুখোমুখি যা তার আগের সাতটি ম্যাচের মধ্যে ছয়টিতে হেরেছিল — মেটসের ব্যাট এবং ভক্তরা শান্ত ছিল।

জেসুস সানচেজ ডাবল দিয়ে ইনিংস শুরু করলে মেটস দ্বিতীয় ইনিংসে পিছিয়ে পড়ে।

টিম অ্যান্ডারসন হোম রানে সানচেজকে আঘাত করার আগে টেলর মিগুয়েল পরের দুই ব্যাটার অবসর নেন।

মেটস ক্যাচার ফ্রান্সিসকো আলভারেজ, আইএল থেকে ফিরে আসার পর তার প্রথম খেলায় পিচিং করেছিলেন, মার্লিনসের পঞ্চম ইনিংসের সময় একটি হতাশাপূর্ণ অভিব্যক্তি পরেছিলেন যা খেলাটিকে তাদের পক্ষে পরিণত করেছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

ঘাটতি বেশিক্ষণ স্থায়ী হয়নি, কারণ লুজার্ডোর বলে ইনিংসের নীচে এক জোড়া রান দিয়ে মেটস জবাব দিয়েছিলেন।

J.D. মার্টিনেজ 0-2 পিচ দিয়ে আঘাত করে নেতৃত্ব দেন এবং স্টারলিং মার্টে বাঁ দিকে একক করে মার্ক ভিয়েনটোসকে সেট আপ করেন, যিনি বাম ফিল্ড লাইনে দুই রানের ডাবল ছিঁড়েছিলেন।

আলভারেজের বিপক্ষে গ্রাউন্ডআউটে তৃতীয় স্থানে উঠে এসেছে ভিয়েনটোস।

হ্যারিসন বাডার (ডানদিকে) ব্র্যান্ডন নিম্মোর সাথে সংঘর্ষ এড়ায় কিন্তু মেটস হারের পঞ্চম ইনিংসে ব্রায়ান ডি লা কোরের কাছ থেকে ডাবল ধরতে পারেনি। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

লুজার্ডো ইনিংসে 0-2 পিচে তার দ্বিতীয় ব্যাটারকে আঘাত করার পরে – এই সময় জোসে ইগলেসিয়াস – ফ্রান্সিসকো লিন্ডর বাম মাঠের দিকে লাইন দিয়েছিলেন যাতে এটি একটি খেলায় রাখা হয়।

অ্যান্ডারসন পঞ্চম ওপেন করতে সিঙ্গেল করেন এবং নিক ফোর্টস কিপারের উপর দিয়ে তৃতীয় হয়ে যান যা ভিয়েনটোস ভালভাবে পরিচালনা করেছিলেন।

মাঠে প্রবেশ করে, মেগিল জ্যাজ চিসলম জুনিয়রের উপর দিয়ে হেঁটে গেলেন। এরপর তিনি বাম-সেন্টারে একটি বুমিং ডাবল ছেড়ে দেন যা ডাইভিং হ্যারিসন বাডারের গ্লাভস থেকে বাউন্স করে। খেলার সমতা এনে দেন অ্যান্ডারসন।

মেটস পরাজয়ের দ্বিতীয় ইনিংসে মার্ক ভেন্টাস দুই রানের ডাবল মারেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

মেগিল জশ বেলকে অগভীর বাম দিকে ফ্লাই করার জন্য জ্যাক বার্গারকে তৃতীয় স্থানে আঘাত করার আগে পেয়েছিলেন, যেখানে ভিয়েনটোস ভালভাবে থামেছিল, কিন্তু একটি ভুল থ্রো পিট আলোনসোকে ব্যাগ থেকে বের করে নিয়ে যায় যাতে এগিয়ে যাওয়া রান স্কোর করতে পারে।

ড্যানি ইয়াং মিগুয়েলের স্থলাভিষিক্ত হন — যিনি 4 ²/₃ ইনিংসে আটটি হুইফ করেছিলেন — এবং সানচেজকে আউট করে ইনিংস শেষ করেন।

লুজার্ডো দ্বিতীয়বার পরে থিতু হন।

লিন্ডোর দ্বিতীয়টি শেষ করার জন্য সিঙ্গেল করার পরে, বামপন্থীরা ন্যূনতম এক ব্যাটারের মুখোমুখি হয়েছিল যতক্ষণ না মার্তে ষষ্ঠ ইনিংসে লুজার্ডোর রাত শেষ করার জন্য দুটি আউট দিয়ে সিঙ্গেল করেছিলেন।

পিঞ্চ-হিটার ডিজে স্টুয়ার্ট সপ্তম ম্যাচে লিডঅফ লিড ড্র করেন এবং পিঞ্চ-রানার টাইরন টেলর দ্বারা প্রতিস্থাপিত হয়, কিন্তু আলভারেজ উড়ে যান।

মেন্ডোজা এরপর জেফ ম্যাকনিলের কাছে যান ইগলেসিয়াসকে রাইট অ্যান্থনি বেন্ডারের বিরুদ্ধে আক্রমণ করতে, কিন্তু মিয়ামি ম্যানেজার স্কিপ শুমাকার বাঁ-হাতি অ্যান্ড্রু নারডির কাছে যান, যিনি ম্যাকনিলকে এক সেকেন্ডের জন্য আউট করেন এবং তারপরে লিন্ডর ডানদিকে উড়ে যান।

মার্টিনেজ ট্যানার স্কটের বিরুদ্ধে অষ্টম শেষ করার জন্য দ্বিতীয় আউটের জন্য ডান-ক্ষেত্রের সতর্কতামূলক ট্র্যাকে উড়ে এসেছিলেন, সংক্ষিপ্তভাবে সিটি ফিল্ডের ভিড় থেকে বেরিয়ে এসেছিলেন।

নিক লোপেজের সেকেন্ডে আলভারেজের নিক্ষেপের ত্রুটি অ্যাডাম ওটাভিনোর একটি অঅর্জিত রান এবং স্কটের দুটি রান সেভের দিকে পরিচালিত করে।

Source link

Related posts

গেম 3-এ অয়েলার্সের উচ্চ-স্কোরিং হারের জন্য হতাশ কিংসের কাছে কোনও উত্তর নেই

News Desk

মায়া ব্র্যাডি টম ব্র্যাডির ভাইঝি। এই কারণেই ইউসিএলএ তারকা কলেজের খেলাধুলায় আগ্রহী নয়

News Desk

জায়ান্টস টাইট এন্ড ব্রায়ান্স বার্নস কায়ভন থিবোডোক্সকে পরামর্শ দিয়ে এগিয়ে দেওয়ার পরিকল্পনা করেছেন

News Desk

Leave a Comment