Image default
খেলা

মেটস বনাম ব্রেভস ভবিষ্যদ্বাণী: সোমবারের জন্য MLB মতভেদ, সেরা বাজি এবং বাছাই

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

আটলান্টা ব্রেভসদের জন্য জিনিসগুলি সেই অনুযায়ী শুরু হচ্ছে, যারা 2023 সালে প্রত্যাশিত ব্যাটিং মেট্রিক্সে MLB কে পরাজিত করার সময় সেখান থেকে শুরু করে।

রোনাল্ড আকুনা জুনিয়রের ঐতিহাসিক মরসুমে সেই আয়তনের বেশির ভাগই বিবর্ধিত হওয়ার কারণে তারা তাদের আক্রমণাত্মক আধিপত্যের প্রতিলিপি করতে পারবে কিনা তা নিয়ে অনেকেই সন্দিহান ছিলেন।

এটা অসম্ভাব্য যে তিনি আবার কখনও 307 হোম রান এবং গড় 5.84 রান প্রতি গেমে আঘাত করবেন, কিন্তু আটলান্টা WRC+ (139) এবং OPS (.886) এ MLB-এর নেতৃত্বে রয়েছে।

ব্রেভস চার্লি মর্টনকে মেটসের বিরুদ্ধে সোমবারের খেলার জন্য ঢিবির কাছে পাঠাবে।

তিনি হোয়াইট সোক্সের বিরুদ্ধে সিজনে তার প্রথম উপস্থিতিতে একটি চিত্তাকর্ষক আউট করেন, কোন রান দেননি এবং 5 ²/₃ ইনিংসে ছয় ব্যাটারকে আউট করেন।

মর্টন গত বছর মেটস হিটারদের সাথে তার পথ দেখিয়েছিলেন, তিনটি শুরুতে প্রতি নয় ইনিংসে 10.64 স্ট্রাইকআউট সংগ্রহ করেছিলেন।

মেটস এখনও পর্যন্ত ডান-হাতের পিচারদের বিরুদ্ধে বুলপেনের প্রশস্ত দিকে আঘাত করতে পারেনি, কারণ তাদের গড় .174 এবং স্ট্রাইকআউট রেট 22.6 শতাংশ।

জুলিও তেহেরান মেটসের হয়ে তার প্রথম সূচনা করবে। তিনি 2023 সালে আটলান্টার বিরুদ্ধে 11 ইনিংসে 8.18 ERA-এ পিচ করেছিলেন।

প্রাক্তন দীর্ঘকালীন সাহসী সদস্য এই মাসে মেটসের সাথে তাদের আঘাতে জর্জরিত ঘূর্ণনের জন্য প্লাগ-এন্ড-প্লে স্টার্টার হিসাবে স্বাক্ষর করেছেন।

ফ্রান্সিসকো লিন্ডর রবিবার দেশে ফিরেছেন। করিম এল গাজার/দ্য ইনকোয়ারার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

MLB বেটিং সম্পর্কে আপনার যা জানা দরকার তা জানুন

মেটস কখনই দুর্দান্ত ছিল না বলে রান সমর্থন করা কঠিন হতে পারে। তারা WRC+-এ শেষ মর্যাদা পেয়েছে এবং তাদের প্রথম তিনটি সিরিজে দুর্দান্ত ব্যাটেড বল নম্বর রয়েছে।

মেটস ব্রেভদের বিরুদ্ধে 3-10 ব্যবধানে গিয়েছিল এবং সেই মিটিংগুলিতে 42 রানে আউটস্কোর করেছিল। আমি দেখতে পাচ্ছি না যে আমরা যে প্রাথমিক পণ্যটি দেখি তার উপর ভিত্তি করে এটি কতটা পরিবর্তিত হবে।

খেলা: সাহসী -1.5 (+100, ফ্যানডুয়েল)

Source link

Related posts

এঞ্জেলস তারকা মাইক ট্রাউটের একটি ছেঁড়া মেনিস্কাস মেরামতের জন্য অস্ত্রোপচারের প্রয়োজন, জিএম বলেছেন

News Desk

কোহলিকে পেছনে ফেললেন লিটন

News Desk

আগামী মৌসুমে পিএসজিতে শাসনের বার্তা কি দিয়েই দিলেন মেসি

News Desk

Leave a Comment