Image default
খেলা

মেটস ফ্রি পাস সমস্যা একটি ভারী খরচে আসে

মঙ্গলবার মেটসের পরাজয় বিস্ময়কর ছিল না। এটা আশ্চর্যজনক যে ফিলিস 4-0 এর বেশি জিততে পারেনি।

সর্বোপরি, মেটস মাত্র চারটি হিট পরিচালনা করেছে এবং নবম ইনিংস পর্যন্ত একজন রানারকে স্কোরিং পজিশনে স্থানান্তরিত করেনি। তাদের পিচাররা আরও আটটি রান জারি করেছিল, দ্বিতীয় টানা খেলার জন্য আউটফিল্ড থেকে একটি বেস-লোডেড হিট তৈরি করেছিল এবং দুটি বন্য পিচ যোগ করেছিল কারণ ডিফেন্স একটি রানডাউন মিস করেছিল।

70-কিছু জয়ের পথে জুলাইয়ের বিক্রেতা হওয়া বা ট্রেডের সময়সীমাতে ক্রেতা, 80-কিছু জয় এবং ওয়াইল্ড-কার্ড বিতর্কের মধ্যে মেটস একটি খুব পাতলা বিশ্বে বিদ্যমান। এটি ত্রুটির একটি পাতলা মার্জিনে ওঠানামা করে — এবং অনেক সময় মেটরা ত্রুটির দিকে ঝুঁকেছে, যেমন মঙ্গলবার বিকেলে যখন তারা চুরির বেসকেও অনুমতি দেয়নি, যা এই মরসুমে একটি বিশেষ ভীতিকর বিষয় ছিল।

মেটস আউটফিল্ডার শন রিড ফোলি (71) নবম ইনিংসে পিচ করার পর ডাগআউটে ফিরেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

পরিবর্তে, তাদের এক নম্বর নেমেসিস — বলের উপর ঘাঁটি জারি করা — শুধুমাত্র তাদের শেষ 21 গেমে তাদের 14 তম পরাজয়ের দিকে পরিচালিত করে না, তবে এমন ঘটনাগুলির একটি শৃঙ্খলের দিকে পরিচালিত করে যা বুধবার ফিলাডেলফিয়াতে একটি জরুরি সূচনা করতে বাধ্য করবে৷

“আমাদের নিখুঁত হতে হবে,” কার্লোস মেন্ডোজা পোস্টকে বলেছেন। “আমরা বিনামূল্যে নিয়ম এবং অতিরিক্ত সাধারণতা দিতে পারি না যেন আমরা এটি করি, আমরা এটির জন্য অর্থ প্রদান করি।”

এডউইন ডিয়াজ স্ট্রাইক জোন হারিয়েছে এবং সোমবার রাতে নবম ইনিংসে দুই রানের লিড উড়িয়ে দিয়েছে এবং ফিলিস 10 ইনিংসে জয়ী হয়েছে। মঙ্গলবারের নির্ণায়ক তৃতীয় ইনিংসে, হোসে বোটো তিনবার হাঁটলেন, এবং দ্বিতীয় টানা খেলার জন্য, আলেক বোহম বেস লোড করে গ্রাউন্ডআউট করেছিলেন। ফিলিস ইনিংসে মাত্র একটি আঘাতে দুই রান করেন এবং উল্লেখযোগ্যভাবে, বুটু 41টি পিচ ছুড়ে দেন।

এর ফলে মোট 97টি পিচ হয়েছিল এবং বোট্টো পাঁচ ইনিংসের পরে আউট হয়েছিলেন এবং প্রায়শই ব্যবহৃত একটি কলম অতিরিক্ত ব্যবহার করতে হয়েছিল। জেক ডাইকম্যান ব্যাপারটা আরও খারাপ করে তোলেন যখন তিনি তিনটি সোজা ব্যাটসম্যান হাঁটেন এবং সপ্তম ইনিংস সম্পূর্ণ করতে পারেননি। মেন্ডোজা টানা দ্বিতীয় দিন এবং চারটিতে তৃতীয়বার শন রিড-ফলিকে ব্যবহার এড়াতে চেয়েছিলেন। কিন্তু মাত্র ২-০ ব্যবধানে রিড ফোলিকে নবম দলে ডাকা হয়। কিন্তু রিড ফোলি সরাসরি চারটি হিট এবং দুই রান ছেড়ে দেওয়ায়, মেন্ডোজা আদ্রিয়ান হাউসারকে ওয়ার্ম আপ করতে শুরু করেন, যিনি বান্টের জন্য যথেষ্ট প্রচেষ্টা করেছিলেন যে বুধবার উপস্থিত না হয়েও তার নির্ধারিত রোটেশনে ফিরে আসার জন্য তাকে আর বিবেচনা করা হয়নি। খেলা. তাই, পরিকল্পনা ছিল সেই শুরু করার জন্য ট্রিপল-এ থেকে জোয়ি লুচেসিকে ডাকার।

এটি আরেকটি অনুস্মারক ছিল যে মেটস এই গ্রীষ্মে দৌড়াবে না যদি না তারা এতটা হাঁটা বন্ধ করে দেয়।

মেটস আউটফিল্ডার হোসে বোটো (70) তৃতীয় ইনিংসে হোম রানে হাঁটছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

সোমবারের হারের জন্য নবম ইনিংসে প্রতিক্রিয়া জানিয়েছেন মেটস আউটফিল্ডার এডউইন ডিয়াজ। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

মেটস 11.8 শতাংশ হিটের মুখোমুখি হয়ে এমএলবি উচ্চতার জন্য গতিতে রয়েছে। পিচিং কোচ জেরেমি হেফনার দুই সপ্তাহ আগে “দ্য শো উইথ জোয়েল শেরম্যান এবং জন হেইম্যান” পডকাস্টে উপস্থিত হওয়ার সময় এই সমস্যাটির দিকে ইঙ্গিত করেছিলেন যেটির সমাধান করা দরকার। মেন্ডোজা মঙ্গলবার সেই প্রতিধ্বনি করেছিলেন।

“এটি সেই জিনিসগুলির মধ্যে একটি যা আমরা প্রথম দিন থেকে প্রচার করে আসছি, যা অপরাধে থাকা, এক আঘাত করা, দুটি স্ট্রাইক নেওয়া,” তিনি বলেছিলেন। “আমরা তা করতে পারিনি, তাই আমাদের কাজ চালিয়ে যেতে হবে,” তিনি যোগ করেছেন।

নিয়ন্ত্রণের অভাবে সমস্যার সৃষ্টি হয়। এটি শুরুকে ছোট করে। এটি আরও ব্যথানাশক ব্যবহার করতে বাধ্য করে। তিনি তার .222 ব্যাটিং গড় কমিয়েছেন, যা মেজরদের মধ্যে পঞ্চম-সেরা ছিল। এটি এমন একটি দলের বিরুদ্ধে আরও রানারদের প্রতিহত করে যেটি একটি MLB-উচ্চ 56 চুরির অনুমতি দিয়েছে (অন্য যেকোনো দলের চেয়ে 11টি বেশি) যেখানে মাত্র চারটি ধরা পড়েছে। এটি এমন একটি দলের বিরুদ্ধে রানারদের প্রতিহত করে যেটি রক্ষণাত্মক রানে 28 তম অবস্থানে ছিল ডান ফিল্ড ছাড়া প্রতিটি পজিশনে একটি নেতিবাচক স্কোর সহ সংরক্ষিত। হিটিং হিটারে মেটস ষষ্ঠ এবং ওয়াইল্ড পিচ থ্রো করার ক্ষেত্রে সপ্তম র‍্যাঙ্কে তিনি রানার্সদের উপর রাখেন।

এটি অনেকগুলি বিনামূল্যের ঘাঁটি এবং এমন সময়ে পিচিংয়ের উপর চাপ বৃদ্ধি করে যখন অপরাধটি এখনও তার সেরা সংস্করণ খুঁজে পায়নি — যদি এটি কখনও থাকে।

মেন্ডোজা বলেন, “আমরা এর চেয়ে ভালো এবং আমরা সেখানে (ভালো জায়গায়) পৌঁছতে পারব কারণ আমাদের ভালো খেলোয়াড় আছে।”

কিন্তু এটি এখন এক সিজনের এক চতুর্থাংশ হয়ে গেছে, এবং মেটস 19-22 – তিনটি গেম .500 এর নিচে প্রথমবারের মতো যখন তারা 0-5 থেকে বছরের শুরু থেকে ফিরে খনন শুরু করেছে। এনএল ইস্ট টাইটানস আটলান্টা এবং ফিলাডেলফিয়ার বিরুদ্ধে সব সময় বিশ্বাসঘাতক সাত ম্যাচের সিরিজে তারা এখন 1-4।

মঙ্গলবারের খেলার আগে মেটস আউটফিল্ডার কোডাই সেঙ্গা কিছু থ্রো করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

তারা জানে কোডাই সেঙ্গা তার মেকানিক্সকে আরও ভালভাবে সারিবদ্ধ করার চেষ্টা করার জন্য কাঁধের অসুস্থতায় পুনর্বাসন বন্ধ করার পরে ফিরে আসার আর কাছাকাছি নয়। ডায়াজ এখনও হারানো 2023 থেকে ফিরে আসার জন্য কাজ করছে এবং সবেমাত্র একটি প্রভাবশালী 2022 এর সাথে সাদৃশ্যপূর্ণ। অপরাধের নাম আছে, কিন্তু এই মুহূর্তে খেলা নেই। মেন্ডোজার সংগ্রামী জেফ ম্যাকনিল মঙ্গলবার শুরু করেননি। ম্যাকনিল একটি বাঁ-হাতি প্লাটুনের অংশ যার মধ্যে রয়েছে ফ্রান্সিসকো লিন্ডর, ব্রেট ব্যাটি, এবং যখন তারা খেলে, ওমর নারভেজ এবং জোই ওয়েন্ডেল, যারা সামগ্রিকভাবে খুব কম অফার করে এবং বিশেষ করে ডান-হাতের পিচিংয়ের বিরুদ্ধে খুব কম ক্ষতি করে।

ফিলিস ডান-হাতি অ্যারন নোলা একটি সম্পূর্ণ খেলার পথে পাঁচটি ইনিংসের জন্য নিখুঁত ছিলেন যা ফিলাডেলফিয়ার কলমকে মেটসের জন্য প্রয়োজনীয় স্বস্তি দিয়েছিল।

পরিবর্তে, সিটি ফিল্ডে র‍্যালি চলতে থাকে এবং মেটস বর্তমানে ভুল পথে একটি বিনামূল্যে পাস আছে।

Source link

Related posts

হার দিয়ে সিরিজ শুরু টাইগারদের

News Desk

বেনজেমার পর বিশ্বকাপজয়ী কন্তে আল ইত্তিহাদ দলে যোগ দেন

News Desk

ক্লাব বিশ্বকাপ ফাইনালের পর গুলিতে পালমেইরাস সমর্থকের মৃত্যু

News Desk

Leave a Comment