মেটস উদ্বোধনী দিনে নিহত NYPD অফিসার জনাথন ডিলারকে সম্মান জানায়
খেলা

মেটস উদ্বোধনী দিনে নিহত NYPD অফিসার জনাথন ডিলারকে সম্মান জানায়

নিউইয়র্ক মেটস শুক্রবার দলের হোম ওপেনারের আগে নিহত এনওয়াইপিডি অফিসার জোনাথন ডিলারকে একটি আবেগপূর্ণ নীরবতার সাথে সম্মানিত করেছে।

মেটস এবং ব্রুয়ার্স খেলোয়াড়রা কুইন্সের সিটি ফিল্ডে জাতীয় সঙ্গীতের জন্য অপেক্ষা করছিল বেসলাইনে দাঁড়িয়ে যখন ডিলারের নাম এবং অ্যামাজিনের মুখটি জম্বোট্রনে ফ্ল্যাশিং ফাইনস্টকে সম্মান জানাতে কেন্দ্রের মাঠে জ্বলজ্বল করছিল “তার সাহসের জন্য এবং আমাদের শহরকে নিরাপদ রাখতে চূড়ান্ত আত্মত্যাগ করার জন্য ” স্টেডিয়ামের ঘোষক মো.

সোমবার কুইন্সের ফার রকওয়ে বিভাগে ট্র্যাফিক স্টপ চলাকালীন 31 বছর বয়সী বাবাকে গুলি করে হত্যা করার পরে লং আইল্যান্ডে ডিলারের জাগরণ পরিষেবার দ্বিতীয় দিনে এই মর্মস্পর্শী শ্রদ্ধা জানানো হয়।

NYPD তাদের সমর্থন দেখানোর জন্য মেটসকে ধন্যবাদ জানিয়েছে।

নিউ ইয়র্ক মেটস শুক্রবারের খেলায় এক মুহূর্ত নীরবতার সাথে অফিসার ডিলারকে শ্রদ্ধা জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

জোনাথন ডিলারসোমবার কুইন্সে 31 বছর বয়সী ডিলারকে গুলি করে হত্যা করা হয়। গেটি ইমেজ

NYPD টুইট করেছে, “আমাদের পতিত অফিসার, জোনাথন ডিলার এবং তার পরিবারকে @CitiField-এ আজকের #OpeningDay অনুষ্ঠানে সম্মান ও সমর্থন করার জন্য আমরা মেটসকে কৃতজ্ঞতা জানাই।”

“নিউ ইয়র্ক সিটি যেহেতু আমাদের নায়ককে সম্মান জানায়, আমরা মেটসকে 2024 সালের একটি দুর্দান্ত মরসুম কামনা করি,” ম্যানেজমেন্ট যোগ করেছে।

মেটস, যার হোম ওপেনার বৃহস্পতিবার বৃষ্টির কারণে স্থগিত করা হয়েছিল, খেলাটি 3-1 ব্যবধানে হারবে।

ডিলার সোমবার টহলরত ছিলেন যখন তিনি এবং একজন সহযোগী রিভেরাকে একটি বাস স্টপের সামনে পার্ক করা একটি রাইড দেওয়ার পরে কেরিয়ার অপরাধী জে রিভেরা, 34-এর পেটে গুলি করার অভিযোগ করা হয়েছিল।

বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ রিভারার বিরুদ্ধে বৃহস্পতিবার হত্যা ও বন্দুক রাখার অভিযোগ আনা হয়েছে, কর্মকর্তারা জানিয়েছেন। তিনি জামিনে ছাড়া অনুষ্ঠিত হচ্ছে।

নিউইয়র্কের গভর্নর ক্যাথি হচুল যোগ দেন, তারপর দ্রুত চলে যান, মাসাপেকুয়া, লং আইল্যান্ডে ডিলারের অন্ত্যেষ্টিক্রিয়া, শুক্রবার একজন শোকের সাথে উত্তেজনাপূর্ণ সংঘর্ষের পর।

প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প বৃহস্পতিবার পতিত অফিসারের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন, যখন রাষ্ট্রপতি বিডেন এবং প্রাক্তন রাষ্ট্রপতি বিল ক্লিনটন এবং বারাক ওবামা মিডটাউন ম্যানহাটন বন্ধ করে দেওয়া একটি বিশাল তহবিল সংগ্রহে সেলিব্রিটিদের সাথে দেখা করেছিলেন।

Source link

Related posts

কাতারের বিপক্ষে নেদারল্যান্ড একাদশে ফিরছেন ডিপাই

News Desk

মেটসের পুনর্বাসনকে বাধাগ্রস্ত করে যান্ত্রিক সমস্যা সমাধানের জন্য কোডাই সেঙ্গার একটি পরিকল্পনা রয়েছে

News Desk

পল হেম্যান বলেছেন WWE সুপারস্টার রোমান রেইন্সের গল্প “ক্রীড়া বিনোদনের ইতিহাসে সবচেয়ে স্মরণীয়।”

News Desk

Leave a Comment