মেটস আউটফিল্ডার এডউইন ডিয়াজ সমস্যাগুলি বন্ধ করার কারণ হিসাবে এক বছরের অনুপস্থিতি ব্যবহার করবেন না
খেলা

মেটস আউটফিল্ডার এডউইন ডিয়াজ সমস্যাগুলি বন্ধ করার কারণ হিসাবে এক বছরের অনুপস্থিতি ব্যবহার করবেন না

ফিলাডেলফিয়া — এডউইন ডিয়াজকে তার নবম রান এবং তৃতীয় সেভের অনুমতি দিতে এই মৌসুমে 17টি গেম লেগেছে, যা সে সমর্পণ করা মোট রানের সংখ্যা এবং জাদুকরী 2022 মৌসুমে 61টি গেমে সেভ করেছিল।

মরসুমের প্রথম সাত সপ্তাহ ধরে, ডিয়াজ মানবতা প্রমাণ করা মেটসের সবচেয়ে বড় এবং কম আনন্দদায়ক বিস্ময়গুলির মধ্যে একটি।

বৃহস্পতিবার সিটিজেনস ব্যাঙ্ক পার্কে ফিলিসের বিরুদ্ধে 11 তম ইনিংসে মেটস 6-5 ব্যবধানে জয়লাভ করার আগে স্বাভাবিক শাটআউটটি তার বিগত চারটি প্রচেষ্টায় তার তৃতীয় সেভ সুযোগের কাছে পৌঁছেছিল।

11 ইনিংসে ফিলিসের বিরুদ্ধে মেটসের 6-5 জয়ের নবম ইনিংসের সময় এডউইন ডিয়াজ একটি পিচ নিক্ষেপ করেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ডায়াজ তার সংগ্রামের জন্য উদ্ধৃত করতে পারে এমন অন্তর্নির্মিত ব্যাখ্যা রয়েছে — তিনি তার ডান হাঁটুতে ছেঁড়া প্যাটেলার টেন্ডন মেরামত করার জন্য অস্ত্রোপচার থেকে ফিরে এসেছেন — তবে তিনি এমন কোনও শরীরকে দোষ দিতে চাননি যা এখনও তৈরি হতে পারে।

“আমি এক বছরের জন্য বাইরে ছিলাম, কিন্তু এটি কোন অজুহাত নয়,” ডায়াজ একটি আউটিংয়ের পরে বলেছিলেন যেটি শক্তিশালী ছিল না তবে অন্যান্য মিস করা সুযোগের চেয়ে বেশি আশাব্যঞ্জক ছিল।

মেটস এক রানের লিড ধরে রেখে নবম ইনিংসে ডিয়াজ প্রবেশ করেন এবং হেরে যাওয়া ব্র্যান্ডন মার্শের কাছে 10-পিচ যুদ্ধে হেরে যান। দিয়াজ তারপরে একটি বন্য পিচকে এয়ারমেইল করে যা মার্শকে দ্বিতীয় স্থানে নিয়ে যায়।

স্ট্রাইকআউটের পর, দিয়াজ ব্রাইসন স্টটের গ্রাউন্ড বলটিকে ডান পাশে একটি গর্ত খুঁজে পেতে দেন, যার ফলে টাইং রানে গ্রাউন্ডআউট হয়।

তিনি নিয়ন্ত্রণে ছিলেন না, এবং তিনি এবং তার ম্যানেজার এর জন্য দুটি ব্যাখ্যা দিয়েছেন: তিনি একটি যান্ত্রিক সমস্যা নিয়ে কাজ করছেন এবং সম্ভবত তিনি এখনও তার থেকে নতুন পিচ ঘড়ির সাথে সামঞ্জস্য করছেন।

প্রথম ব্যাখ্যা হিসাবে, ডিয়াজ বলেছিলেন যে তিনি এবং পিচিং কোচ জেরেমি হেফনার একটি ডেলিভারি সমস্যা সমাধানের জন্য কাজ করছেন যা বিশেষ করে তার ফাস্টবলকে প্রভাবিত করতে পারে।

তিনি 16টি স্লাইডারের তুলনায় বৃহস্পতিবার তার চারটি স্লাইডারের মধ্যে মাত্র নয়টি ছুঁড়েছেন এবং স্বীকার করেছেন যে এই মুহুর্তে তার স্লাইডারে তার আরও আস্থা রয়েছে।

প্রধান কোচ কার্লোস মেন্ডোজা বলেছেন, “আমি লাইনে থাকার চেষ্টা করি, প্লেটের দিকে আরও বেশি করে।” “সে এখন কিছুটা অনুভব করছে, বিশেষ করে ফাস্টবলের সাথে।”

কোর্ট ঘড়ির সাথে খেলা দিয়াজের এটি প্রথম সিজন, এবং তিনি বলেছিলেন যে তিনি সম্ভবত ঘড়ি সম্পর্কে খুব সচেতন এবং খুব দ্রুত কাজ করছেন। তিনি ফ্রান্সিসকো লিন্ডরের সাথে কথা বলেছেন, যিনি তাকে গেমটি ধীর করতে বলেছিলেন।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

“তিনি আমাকে বলেছিলেন, ‘মনে হচ্ছে আপনি সত্যিই দ্রুত যাচ্ছেন,'” বলেছেন ডায়াজ, যার ইআরএ দাঁড়িয়েছে 3.57।

দিয়াজ হয়তো খেলা এবং বন্য পিচের পরে নিজেকে শ্বাস নিতে দিয়েছেন।

তিনি কাইল শোয়ারবারকে স্ট্রাইক আউট করেন এবং জেটি রিয়েলমুটোকে ওয়াকআউট করতে দেন, খেলাটিকে অতিরিক্ত ইনিংসে পাঠান।

ফলাফল খারাপ ছিল, কিন্তু দিয়াজ এবং মেন্ডোজা বিশ্বাস করেন যে দুইবারের অল-স্টার সঠিক পথে চলছে।

“তিনি এর আগেও এর মধ্য দিয়ে গেছেন,” মেন্ডোজা বলেছিলেন। “আত্মবিশ্বাসের দিক থেকে, আমার কোন সন্দেহ নেই যে সে ভালো জায়গায় আছে… সে ভালো থাকবে।”

Source link

Related posts

৮ গোল ও লাল কার্ডের ম্যাচে খুলনার প্রথম জয়

News Desk

বিপিএলের ধারাভাষ্যকার তামিম

News Desk

আবারও টি-টোয়েন্টির শীর্ষে সাকিব

News Desk

Leave a Comment