মেটস অভিজ্ঞ 0-4 শুরুতে ধরা পড়ে না: ‘জানি আমরা এর চেয়ে ভালো’
খেলা

মেটস অভিজ্ঞ 0-4 শুরুতে ধরা পড়ে না: ‘জানি আমরা এর চেয়ে ভালো’

মঙ্গলবারের খেলায় বৃষ্টি শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে ক্লাবহাউসের একপাশে, কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় পুলের খেলায় মুখোমুখি হন।

অন্য দিকে, বেশ কয়েকজন খেলোয়াড় একটি হুপের উপর ঝুড়ি গুলি করছিল যা ফ্রান্সিসকো লিন্ডর ছড়িয়ে দিতে সাহায্য করেছিল।

ভক্তরা উত্তেজনা থাকলে, খেলোয়াড়রা মুক্ত ছিল।

মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর টাইগারদের কাছে তাদের পরাজয়ের অষ্টম ইনিংসের সময় ডাগআউট থেকে দেখছেন। নোয়া কে. মারে-নিউ ইয়র্ক পোস্ট

অভিজ্ঞ মেটস ক্লাব বেশিরভাগ বেসবলের চঞ্চল প্রকৃতিতে অভ্যস্ত। দলগুলো স্প্রিন্ট এবং স্লটের মধ্য দিয়ে যায়।

মেটস ধীরে ধীরে শুরু করেছে — এখনও সিজনের পঞ্চম খেলায় তাদের প্রথম জয়ের জন্য অনুসন্ধান করছে, এমন একটি অনুসন্ধান যা অন্তত আরও এক দিন বাড়ানো হবে — লক্ষ্য করা গেছে এবং প্রশংসা করা হয়নি, কিন্তু আতঙ্কের কোনো চিহ্ন পাওয়া যায়নি এখনো.

“আমি নিশ্চিত যে কেউ খুশি নয়,” অ্যাডাম ওটাভিনো সিটি ফিল্ডে মেটস-টাইগার্স গেমটি একটি প্রবল ঝড়ের কারণে ডাকা হওয়ার আগে বলেছিলেন। “কিন্তু একই সময়ে, অনেক বেসবল গেম আছে, তাই আমি মনে করি না যে আপনি এটি নিয়ে খুব বেশি চিন্তা করতে পারেন। আপনাকে এটি ভুলে যেতে হবে।”

সংগঠনের ইতিহাসে এটি ষষ্ঠবারের মতো যে তারা একটি মৌসুমের প্রথম চারটি গেম হেরেছে এবং 2005 সালের পর প্রথমটি – যখন মেটস আসলে 83-79 শেষ করেছিল। মেটস 1962-64 পর্যন্ত প্রতি মৌসুমের অন্তত প্রথম চারটি গেম হেরেছে, যার সবকটিই ছিল 100-গেমের হারের ধারা।

2023, 0-4 ফিলিস (যিনি এনএলসিএস-এ অগ্রসর হয়েছেন) এবং 2021, 0-4 ব্রেভস (যিনি বিশ্ব সিরিজ জিতেছেন) দ্বারা প্রমাণিত একটি খারাপ শুরু সবসময় খারাপ হয় না।

পার্ক খেলার মাঠে এবং বাইরে কি হয়

স্টেফান বন্ডির ইনসাইড দ্য নিক্সের জন্য সাইন আপ করুন, স্পোর্টস+ এ একচেটিয়াভাবে একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

কিন্তু একটি হতাশাজনক 2023 মৌসুমের পর যা বক শোল্টারকে বহিস্কার করে এবং একটি শাসনব্যবস্থা পরিবর্তনের দিকে পরিচালিত করে, মেটস ডেভিড স্টার্নস/কার্লোস মেন্ডোজা যুগকে আরও ভালোভাবে শুরু করতে চেয়েছিল – বা অন্তত একটি জয়ের সাথে।

পরিবর্তে, অপরাধটি মূলত অস্তিত্বহীন ছিল এবং প্রথম চারটি গেমের তিনটিতে এক বা শূন্য পয়েন্ট অর্জন করেছিল।

শন ম্যানিয়া ছাড়া শুরুটা ছিল হতাশাজনক। প্রতিরক্ষা – যা শক্ত বলে মনে করা হয়েছিল – দুর্বল হয়ে পড়েছে এবং বুলস সোমবারের হারে রক্ষণাত্মক ভুলগুলি পূরণ করতে পারেনি।

মার্চের শেষের দিকে এবং এপ্রিলের শুরুতে মেটসের প্রতিটি এলাকা হতাশাজনক ছিল।

“আপনি এটির মধ্য দিয়ে যেতে ঘৃণা করেন। আপনি এটি দেখতে ঘৃণা করেন, বিশেষ করে আমরা যেভাবে খেলি,” মেন্ডোজা বলেছিলেন। “তারা জানে – তারা জানে যে আমরা এর চেয়ে ভালো। তবে একই সাথে, এই প্রথম তারা এর মধ্য দিয়ে গেছে তা নয়। মৌসুমের প্রথম চারটি খেলাই তাই ঘটবে।

“আমি খুব আত্মবিশ্বাসী যে আমরা যাদেরকে সেই রুমে নিয়ে এসেছি তারা খুব শীঘ্রই সবকিছু ঘুরিয়ে দেবে।”

তবে অবিলম্বে নয়, কারণ মঙ্গলবার দেশের উত্তর-পূর্বাঞ্চলে বৃষ্টিপাত হয়েছে এবং বুধবার পর্যন্ত অব্যাহত থাকবে বলে আশা করা হচ্ছে। মেটসকে আবার টাইগারদের সাথে খেলার জন্য বৃহস্পতিবার পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে, এমন একটি দল যা তারা বাকি মৌসুমে দেখার জন্য নির্ধারিত নয়, তাই মেকআপের দিনগুলি কঠিন হবে।

সোমবার টাইগারদের কাছে মেটসের পরাজয়ের 10 তম ইনিংসে মেটস আউটফিল্ডার মাইকেল টনকিন প্রতিক্রিয়া জানিয়েছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মেটদের উত্থান-পতনে অভ্যস্ত হতে হবে।

চারটি খেলায় মেটসের গড় আউটফিল্ডার ছিল ২৯.৭, যে স্প্যানে এমএলবি-তে দ্বিতীয়-প্রবীণ। চারটি খেলার মাধ্যমে একজন মেটস পিচারের গড় বয়স ছিল 31.8 বছর বয়সী, এছাড়াও দ্বিতীয় প্রাচীনতম।

তরুণ দলগুলির ধীরগতির শুরুতে কঠিন সময় থাকতে পারে, তবে লিন্ডর, পিট আলোনসো এবং ব্র্যান্ডন নিম্মোর মতো অভিজ্ঞ নেতারা আগে এখানে এসেছেন।

“আমরা প্রত্যেকের উপর নির্ভর করি,” জ্যাক শর্ট বলেছেন, একজন প্রথম বছরের মেট প্লেয়ার কিন্তু চতুর্থ বর্ষের মেজর লীগার। “এটা এমন নয় যে আমরা ডাম্পের মধ্যে পড়ে গেছি, তবে স্পষ্টতই জরুরিতার অনুভূতি রয়েছে। এপ্রিল মাসে আপনাকে একটি ভাল শুরু করতে হবে বা জিনিসগুলি আরও খারাপ হতে পারে।”

ডিজে স্টুয়ার্ট মেটসের জন্য গেটের বাইরে লড়াই করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“কিন্তু এই ক্লাবে অনেক অভিজ্ঞ আছেন যারা অনেক খারাপ অবস্থার মধ্যে দিয়ে গেছেন। … আমরা একজনকে পাব।

শোল্টারের ’23 মেটস তাদের প্রথম গেমটি জিতেছে এবং আঘাত এবং খারাপ পারফরম্যান্স ছড়িয়ে পড়ার আগে একটি 13-7 শুরুতে লাফিয়ে উঠেছিল।

শর্টের প্রথম তিনটি সিজন টাইগারস ক্লাবের সাথে কাটিয়েছে যেগুলো সব .500 এর নিচে শেষ হয়েছে।

রিজার্ভ খেলোয়াড় হার মেনে নেওয়ার অনুভূতি দেখেছেন। মেটদের কাছে প্রত্যাশা বেশি, তাই তিনি এখন এমন একটি দল দেখেন যা আতঙ্কিত নয় কিন্তু খুশিও নয়।

“গত বছর আমরা ডেট্রয়েটে টানা নয়টি গেম হেরেছি, এবং আপনি হারবেন না – এটি এটিকে আরও খারাপ করে তোলে,” শর্ট বলেছিলেন। “এটা এমন নয় যে আপনি বাস্তবতা থেকে পালিয়ে যাচ্ছেন। তবে এটি একটি নতুন দিন। আপনি একটি নতুন খেলনা পেয়েছেন।”

“শুরু করার জন্য টানা চারটি ম্যাচ হারানো বিশেষত কঠিন। কিন্তু আমরা টানা চারটি জিতেছি এবং আমরা ঠিক ফিরে এসেছি।”

Source link

Related posts

চোটের কারণে ফ্রেঞ্চ ওপেন থেকে নাম প্রত্যাহার করেছেন নোভাক জোকোভিচ

News Desk

উদ্বোধন ছাড়া কোথাও কোনো অস্পষ্টতা নেই: একটি বেবুন

News Desk

অজুহাত দিতে অস্বীকার করা সত্ত্বেও নিক্সের জালেন ব্রুনসন স্পষ্টতই সঠিক নয়

News Desk

Leave a Comment