Image default
খেলা

মেটসের মরসুম দ্রুত বন্ধ হয়ে যাচ্ছে এবং এটির সাথে 2025 লাগবে

এই মরসুমটি মেটস থেকে সরে যাচ্ছে এবং মনে হচ্ছে 2025 উতরাই পেরিয়ে যাচ্ছে।

2024-এর ডুমিং follies এর কনভার্জেন্স মেটসের অদূর ভবিষ্যতের জন্যও ভাল ইঙ্গিত দেয় না।

এডউইন ডিয়াজ, যিনি গেমগুলি কীভাবে সংরক্ষণ করবেন তা ভুলে গেছেন, এবং কোডাই সেঙ্গা, যিনি প্রত্যাবর্তন থেকে আরও সরানো হচ্ছে, 2027 এর মধ্যে স্বাক্ষরিত হবেন। উইল ডিয়াজ, যিনি 7-2, 10-এ তার শেষ পাঁচটি প্রচেষ্টায় চতুর্থ সেভ করেছিলেন -সান ফ্রান্সিসকোর কাছে ইনিংস হার, হবে… হাঁটুর বিধ্বংসী ইনজুরির পর সে কি আবার অভিজাত হবে? কাঁধের চোটের পর সেঞ্জার কী হবে?

এডউইন দিয়াজ ব্র্যাড পেনার-ইউএসএ টুডে স্পোর্টস

ব্রেট ব্যাটি, ভবিষ্যতের তৃতীয় বেসম্যান, আজকাল মার্ক ভেন্টাসকেও হারাতে পারে না। কেউ কি এই বছর মেটস ফার্ম সিস্টেম সম্পর্কে খুব ভাল শুনেছেন, বিশেষ করে শীর্ষস্থানীয় খেলোয়াড়দের? যে স্কাউটরা সিস্টেমটি কভার করে তারা অবশ্যই খুব বেশি প্রশংসা করে না।

মেটস এই বছর চলমান গ্রাউন্ডে আঘাত করার পরিকল্পনা করেছিল এবং 2025 সালে গ্রাউন্ডে আঘাত করার পরিকল্পনা করেছিল। কিন্তু এই মুহূর্তে উভয় প্রস্তাবের জন্য খারাপ বোধ করা কঠিন।

মেটস পরপর পাঁচটি হেরেছে এবং 21-30, তাদের সর্বোচ্চ নয়টি গেম .500 এর নিচে এবং 21 এপ্রিল থেকে মেজর (9-22) মধ্যে সবচেয়ে খারাপ রেকর্ড রয়েছে। লুইস সেভেরিনো চার ইনিংসের জন্য নিখুঁত হওয়া সত্ত্বেও তারা হেরেছে, মাত্র 51টি পিচে নো-হিটার পেয়েছে এবং একটি হিট এবং দুটি স্ট্রাইকআউট সহ সাতটি ইনিংস পিচ করেছে যা একটি ট্রেড ডেডলাইন টেস্টের শুরু হতে পারে।

মেটস আরও দুটি হোমারকে আঘাত করেছিল – প্যাটি এবং স্টারলিং মার্টে দ্বারা। তাদের শেষ চার ম্যাচে 11টি, সবগুলোতেই পরাজয়। শনিবার তারা একক ছিল যখন মেটস 20টি অ্যাট-ব্যাটে হিটলেস ছিল, যার মধ্যে স্কোরিং পজিশনে রানারদের সঙ্গে 0-এর জন্য-13 সহ বেসের উপর রানার্স ছিল।

আবার, এই মুহূর্তে এই দলের সাথে আপনার কী ভালো লাগছে? দেখে মনে হচ্ছে পুরো কলম, শুধু দিয়াজ নয়, বারবার আহ্বান জানানোর পরে এবং প্রথম দুই মাসে ভাল করার পরে জ্বলতে শুরু করেছে। পিট আলোনসো এবং ফ্রান্সিসকো লিন্ডর 10 তম ইনিংসে একটি ত্রুটির জন্য একত্রিত হয়েছিল যার ফলে পাঁচটি অর্জিত রান হয়েছিল। আলোনসো, লিন্ডর এবং ব্র্যান্ডন নিম্মো এমন একটি দল বহন করেন না যা তাদের বহন করতে হবে। এবং আবার, আপনি নিকট ভবিষ্যতের জন্য কি বলেন? আপনি কি তাদের 30 এর দশকে লিন্ডর এবং নিমো পছন্দ করেন? আলোনসো তার প্রথম বছরে এবং ক্ষতি অব্যাহত থাকলে শীঘ্রই ট্রেড ব্লকে থাকতে পারে।

ব্রেট প্যাটি নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

খারাপ সময়ে এটিই ঘটে – আপনি সবচেয়ে খারাপ দেখতে এবং অনুভব করতে শুরু করেন। কিন্তু ক্রিশ্চিয়ান স্কটের উত্থান বাদ দিয়ে, আমি নিশ্চিত নই যে এই মৌসুমে মেটদের জন্য কিছু ঘটেছে যা অদূর ভবিষ্যতে উত্সাহিত করবে।

সে কারণেই শনিবার খেলার আগে মেটসের সবচেয়ে বড় ইতিবাচক ফলাফলটি ঘটেছে। 19 এপ্রিল তার বাম বুড়ো আঙুলে লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার পর প্রথমবারের মতো, ফ্রান্সিসকো আলভারেজ ব্যাটিং অনুশীলন করেছিলেন। তিনি পাঁচ থেকে সাতটি দোলনার চারটি ইনিংসের মধ্য দিয়ে গিয়েছিলেন এবং লক্ষ্য করেছিলেন যে তিনি 115 মাইল প্রতি ঘণ্টায় আঘাত করা হোমারটিকে কমলা টেপের জায়গায় রাখা থাম্বের উপর একটি সাদা প্লাস্টিকের স্প্লিন্ট পরা সত্ত্বেও পূর্ণ শক্তিতে দুলছেন।

দেখুন, আগামী চার মাসে অনেক কিছু পরিবর্তন হতে চলেছে। এবং কে জানে স্টিভ কোহেন এই ধারা অব্যাহত রাখলে এই মরসুমে হোয়াইটওয়াশ করার চেষ্টা করতে আর্থিকভাবে কী করবেন – জুয়ান সোটোর বিরুদ্ধে মেটস বনাম ইয়াঙ্কিজ যুদ্ধ কিছু হতে পারে। কিন্তু আপাতত, আগামী কয়েক বছরের মধ্যে বিশেষ অবস্থানের খেলোয়াড়ের জন্য মেটসের সেরা অভ্যন্তরীণ আশা হল আলভারেজ তার শক্তিশালী ব্যাট, শক্তিশালী হাত, উদ্যম এবং শক্তি।

নিউ ইয়র্ক মেটস আউটফিল্ডার ক্রিশ্চিয়ান স্কট নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

কার্লোস মেন্ডোজা তাকে “ফ্র্যাঞ্চাইজি প্লেয়ার” বলেছেন। সে সেই ধরনের খেলোয়াড় এবং শুধু র‌্যাকেটের কারণে নয়। তার একটি দুর্দান্ত বাহু রয়েছে। তিনি রান খেলা থামাতে সাহায্য করতে পারেন. তিনি কর্মীদের সাহায্য করেন। আমরা তাকে মিস করি। “স্বল্প এবং দীর্ঘমেয়াদে আমাদের তাকে 100 শতাংশ প্রয়োজন।”

আলভারেজের এখনও কয়েক সপ্তাহ বাকি আছে যেখানে তাকে ব্যাটিং অনুশীলন থেকে রিহ্যাব গেমে স্নাতক হতে হবে। তিনি মাত্র 22 বছর বয়সী এবং একটি কঠিন অবস্থানে খেলেন। তবে মনে হচ্ছে এই মরসুমটি মেটে রূপালী আস্তরণ খুঁজে পাওয়ার চেষ্টা হয়ে উঠতে পারে। স্কট এবং আলভারেজের মতো ভবিষ্যতের জন্য আপনি কিছু ধরে রাখতে পারেন।

কারণ মাঠের পণ্যটি বর্তমানে মধ্য-প্রধান খেলোয়াড়দের মধ্যে তৃতীয় ওয়াইল্ড কার্ডের প্রতিদ্বন্দ্বিতা করেও প্লে-অফ রান করার জন্য সজ্জিত নয়। শনিবার, উদাহরণস্বরূপ, মেন্ডোজা বন্ধ করতে দিয়াজে ফিরে আসেন কারণ “আমরা তাকে লুকাতে পারি না।” না, মেটরা তাদের অবস্থানে খুব বেশি দিয়াজকে কিছুইতে পরিণত করতে পারে না। কিন্তু মেটস ২-১ ব্যবধানে এগিয়ে থাকায়, ডিয়াজ নবম পিচে উইলমার ফ্লোরেসকে একটি একক অনুমতি দেন। পিঞ্চ রানার রায়ান ম্যাককেনা দ্বিতীয়টি চুরি করেন এবং ল্যামন্ট ওয়েডের এককটিতে টাইং রান করেন।

মেন্ডোজা বলেন, “আমাদের গেম জিততে এবং আমরা যেখানে হতে চাই সেখানে পৌঁছতে (ডিয়াজ) খেলতে হবে।”

এটি এখন 2024 মেটস গল্পের অংশ। তারা ডায়াজকে ঠিক করার চেষ্টা করছে — এবং আরও অনেক কিছু… এবং শুধু এই বছরের জন্য নয়।

Source link

Related posts

ওকল্যান্ডের জ্যাক গোহলকে আশা করেন যে এনসিএএ টুর্নামেন্ট ফরম্যাটটি মধ্যম বিদ্যালয়কে সুযোগ দেওয়ার জন্য একই থাকবে

News Desk

বাংলাদেশে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অস্ট্রেলিয়া

News Desk

জেলেন ব্রাউন গেম 3-এ এনবিএ ফাইনালে সেল্টিকসের জয়ে আরেকটি ভয়ঙ্কর গোল করেছেন

News Desk

Leave a Comment