Image default
খেলা

মিসৌরি অ্যাটর্নি জেনারেল হ্যারিসন বাটকারের মানহানিকর পোস্ট সম্পর্কিত কানসাস সিটি থেকে রেকর্ডের অনুরোধ করেছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

মিসৌরি অ্যাটর্নি জেনারেল অ্যান্ড্রু বেইলি কানসাস সিটির বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি অনুসরণ করছেন যখন শহর-চালিত একটি সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট চিফ ফুটবল খেলোয়াড় হ্যারিসন বাটকারের বাসভবন উন্মোচন করেছে, যা বেইলি বলেছেন তার ধর্মীয় বিশ্বাসের জন্য “প্রতিশোধ” একটি কাজ। .

চার্লি আর্নল্টের সাথে “আউটকিক দ্য মর্নিং” এর সাথে কথা বলার সময়, বেইলি বলেছিলেন যে তার অফিস শহরের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের পরিচালনার সাথে সম্পর্কিত রেকর্ড এবং নথির জন্য অনুরোধ করেছিল গত সপ্তাহে X-এ একটি পোস্ট বাটকার যেখানে বাস করে সেই শহরটি প্রকাশ করার পরে।

হ্যারিসন বাটকার, কানসাস সিটি চিফদের 7 নং, লাস ভেগাসে 11 ফেব্রুয়ারী, 2024-এ সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে সুপার বোল LVIII-এর আগে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে পৌঁছান৷ (লুক হেলস/গেটি ইমেজ)

মিসৌরিতে একটি বেসরকারী ক্যাথলিক স্কুলে বক্তৃতা দেওয়ার পরে বাটকারের প্রতিক্রিয়ার তরঙ্গের মধ্যে এই পোস্টটি এসেছে, যেখানে তিনি ক্যাথলিক হিসাবে তার অবস্থান থেকে বক্তৃতা করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

বৃহস্পতিবার প্রচারিত একটি পর্বে বেইলি আর্নল্টকে বলেছেন, “আমরা শহর থেকে তাদের সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট পরিচালনার সাথে সম্পর্কিত কিছু রেকর্ডের অনুরোধ করেছি যা হ্যারিসন বাটকারকে তার ধর্মীয় বিশ্বাসের স্বাধীন প্রকাশের প্রতিশোধ হিসাবে আক্রমণ করেছিল।”

“আসুন উপযুক্ত বুরুশ দিয়ে এটি আঁকুন – একজন ব্যক্তির বিরুদ্ধে তার আন্তরিকভাবে অনুষ্ঠিত ধর্মীয় বিশ্বাস প্রকাশ করার জন্য সরকারের প্রতিশোধ। এটি তার সাংবিধানিক স্বাধীনতা এবং মিসৌরি মানবাধিকার আইনের লঙ্ঘনের একটি স্পষ্ট মামলা ছাড়া আর কিছুই হতে পারে না।”

মিসৌরি অ্যাটর্নি জেনারেল অ্যান্ড্রু বেইলি

মিসৌরি অ্যাটর্নি জেনারেল অ্যান্ড্রু বেইলি বুধবার, 10 জানুয়ারী, 2024-এ ওয়াশিংটন, ডিসি-তে হাউস হোমল্যান্ড সিকিউরিটি কমিটির শুনানির সময় শুনছেন৷ (Getty Images এর মাধ্যমে Graeme Sloan/Bloomberg)

২৮ বছর বয়সী বাটকার বেনেডিক্টাইন কলেজে বক্তৃতার পর আগুনের মুখে পড়েন। তার বক্তৃতায়, তিনি বিশেষভাবে প্রাক্তন ছাত্রদের উল্লেখ করেছিলেন যারা “গৃহকর্মী” হিসাবে তাদের “পেশা” গ্রহণ করেছেন এবং ক্যাথলিক হিসাবে গর্ভপাতের বিষয়ে রাষ্ট্রপতি বিডেনের অবস্থান। তিনি গর্ব মাসের বিষয়ে এলজিবিটিকিউ সম্প্রদায়কে উল্লেখ করেছেন।

প্রিমিয়ার হ্যারিসন বাটকার তার বিশ্বাস-ভিত্তিক সূচনা ভাষণ দেওয়ার পরে কানসাস সিটি ক্ষমা চেয়েছে

“দিনের শেষে, আমি তার ধর্মের স্বাধীন মত প্রকাশের অধিকারকে সমর্থন করি৷ আপনি যদি তিনি যা বলেছিলেন তা শোনেন এবং তিনি যে শব্দগুলি ব্যবহার করেছিলেন তা খুঁটিয়ে খুঁটিয়ে দেখুন – এটি একজন ক্যাথলিক বিশ্বাসের মানুষ, একজন ক্যাথলিক দর্শকদের সাথে কথা বলছেন বিশ্ববিদ্যালয়, তার আন্তরিক ধর্মীয় বিশ্বাস প্রকাশ করে,” বেইলি চালিয়ে যান।

“আমি সবসময় উঠে দাঁড়াবো এবং ক্রীড়াবিদ বা অন্য কারো জন্য লড়াই করব যারা তাদের ধর্মীয় বিশ্বাস প্রকাশ করতে চায় এবং তা করার জন্য সাংবিধানিক আইন দ্বারা সুরক্ষিত।”

গত সপ্তাহে পোস্টটি মুছে ফেলার পরে কানসাস সিটির মেয়র কুইন্টন লুকাস বিতর্কের সমাধান করেছিলেন, এটিকে “স্পষ্টভাবে অনুপযুক্ত” বলে অভিহিত করেছিলেন।

“আজ সন্ধ্যার আগে একটি পাবলিক সিটি অ্যাকাউন্ট থেকে একটি বার্তা এসেছিল৷ বার্তাটি স্পষ্টতই একটি পাবলিক অ্যাকাউন্টের জন্য উপযুক্ত নয়৷ সিটি সঠিকভাবে ত্রুটির জন্য ক্ষমা চেয়েছে, অ্যাকাউন্টে অ্যাক্সেস পর্যালোচনা করবে এবং ভবিষ্যতে এটির মতো কিছু শেয়ার না করা নিশ্চিত করবে৷ পাবলিক চ্যানেল থেকে।” “।

কানসাস সিটির মেজর কুইন্টন লুকাস

কানসাস সিটির মেয়র কুইন্টন লুকাস 20শে অক্টোবর, 2022-এ সিটি হলে তার অফিসে কানসাস সিটি পুলিশ বিভাগের জন্য তহবিল নির্ধারণের জন্য একটি ব্যালট ব্যবস্থা রাখার বিষয়ে কথা বলেছেন৷ (এমিলি কুরিয়েল/কানসাস সিটি স্টার/ট্রিবিউন নিউজ সার্ভিস গেটি ইমেজের মাধ্যমে)

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

বেইলি উদ্বেগ প্রকাশ করেছেন যে মেয়রের অফিসের পর্যালোচনা জেলা অ্যাটর্নির অফিসের সামনে রেকর্ড সিল করার চেষ্টা হতে পারে।

“এই ক্ষেত্রে দায়বদ্ধতার দাবিতে শহর আমাদের চ্যালেঞ্জ করবে না।”

বেইলি এই বার্তা ছড়িয়ে দেওয়ার সাথে জড়িত যে কাউকে “অবিলম্বে বহিস্কার ও সমাপ্ত” করার আহ্বান জানিয়েছেন।

“আমরা এই অ্যাকাউন্টটি কীভাবে পরিচালিত হয়েছিল সে সম্পর্কে কিছু রেকর্ড এবং ডকুমেন্টেশনের জন্য অনুরোধ করেছি এবং আমরা এই বিষয়টি খতিয়ে দেখতে চাই এবং যে কোনও লঙ্ঘনকারীদের জবাবদিহি করতে চাই। আমি বিশ্বাস করি হ্যারিসন বাটকার নিজেই শহরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কারণ রয়েছে এবং আমি এটি নিয়ে গভীরভাবে উদ্বিগ্ন।” ব্যক্তি অধিকার লঙ্ঘনের জন্য সরকারকে অস্ত্র হিসেবে ব্যবহার করা থেকে বিরত রাখার জন্য তাদের পর্যাপ্ত নিয়ন্ত্রণ নেই।

মেয়রের কার্যালয় মন্তব্যের জন্য ফক্স নিউজ ডিজিটালের অনুরোধের সাথে সাথে সাড়া দেয়নি।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

নিউজিল্যান্ড কি ফাইনালে উঠবে?

News Desk

কাতার বিশ্বকাপ নিশ্চিত করলো যে ৩২টি দেশ

News Desk

ক্রিকেটের প্রথম বিশ্বকাপজয়ী দম্পতি

News Desk

Leave a Comment