Image default
খেলা

মাস্টার্স 2024: অগাস্টা ন্যাশনাল-এ দ্বিতীয় রাউন্ডে কী দেখতে হবে

ঝড়ো আবহাওয়া দ্য মাস্টার্স শুরু হতে কয়েক ঘন্টা বিলম্ব করেছে, তাই শুক্রবার অগাস্টা ন্যাশনাল-এ একটি দীর্ঘ দিন হবে।

কলিন মরিকাওয়া, ডাস্টিন জনসন এবং টমি ফ্লিটউড সকলেই দীর্ঘতম দ্বিতীয় দিন কাটাবেন, কারণ তারা অন্ধকারের কারণে মাত্র 10টি গর্ত করতে সক্ষম হয়েছিল। যাইহোক, যাদের কাছে দ্বিতীয় রাউন্ডের টিকিট রয়েছে তারা ভাগ্যবান, কারণ তারা টাইগার উডসকে প্রায় এক এবং তৃতীয় রাউন্ড গলফ খেলতে দেখতে পারবেন।

Bryson DeChambeau’s -7 এই মুহুর্তে প্যাকের নেতা, 2022 গ্রীন জ্যাকেট বিজয়ী Scottie Scheffler মাত্র এক স্ট্রোকে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

10 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্স চ্যাম্পিয়নশিপের অনুশীলনের সময় প্রবণতা তীরগুলির একটি সাধারণ দৃশ্য দেখা যায়। (জেমি স্কয়ার/গেটি ইমেজ)

অগাস্টাতে আপনার দ্বিতীয় দিনে কী দেখতে হবে তা এখানে।

কিভাবে একজন নেতা চলতে থাকে?

দিন শুরু করার জন্য পরপর তিনটি বার্ডি সংগ্রহ করে ডিচ্যাম্বেউ খুব শক্তিশালী শুরু করেছিলেন। তিনি একটু ঠাণ্ডা হয়ে গেলেন, তার পরের আটটি ছিদ্রের মধ্য দিয়ে এক-এক-একটি নেমে গেলেন, কিন্তু তার পরের ছয়টি ছিদ্রের মধ্যে পাঁচটি বার্ডিড করলেন এবং প্রথম রাউন্ড 66টি বন্ধ করলেন।

LIV স্টলওয়ার্ট বৃহস্পতিবার প্রথম তারকাদের মধ্যে একজন ছিলেন এবং শুক্রবার সকাল 11:54 এ শুরু হওয়ার কথা ছিল। যাইহোক, প্রথম রাউন্ড স্থগিত হওয়ার সাথে সাথে, এটি সম্ভব যে তাকে ফিরিয়ে আনা যেতে পারে, নিজেকে দীর্ঘ বিশ্রাম দেওয়ার সময়।

যাইহোক, যে কেউ খুব কম বিশ্রাম নিয়েছেন তিনি হলেন পাঁচবারের মাস্টার্স বিজয়ী, টাইগার উডস।

প্রথম দিকে টাইগারের প্রতিক্রিয়া কেমন হবে?

সংক্ষিপ্ত বিরতি ইতিমধ্যে উডসের জন্য খারাপ খবর ছিল, কিন্তু এখন এটি আরও ছোট হবে। গত বছর, তিনি সবেমাত্র শনিবার সকালে এটি তৈরি করেছিলেন, তারপরে একই দিনে তৃতীয় রাউন্ডে অবসর নেন।

উডস মূলত 10:18 ET-এ ম্যাচটি শুরু করার জন্য নির্ধারিত ছিল, কিন্তু পরিবর্তে 8 টায় 14 তম হোলে হবে৷ ভাল খবর হল এটি কাটঅফ লাইনের ভিতরে -1 (যা বর্তমানে একটি)। খারাপ খবর হল শুক্রবার প্রচুর পরিমাণে অজানা উপস্থাপন করে এবং এর সাম্প্রতিক ইতিহাসের সাথে এটি নেতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে।

2024 মাস্টার্সে টাইগার উডস

11 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের প্রথম রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের টাইগার উডস প্রথম সবুজের প্রতি প্রতিক্রিয়া দেখান। (ম্যাডি মেয়ার/গেটি ইমেজ)

LIV প্রতিষ্ঠাতা গ্রেগ নরম্যান গত বছর আমন্ত্রণ না পাওয়ার পর 2021 সাল থেকে প্রথমবারের মতো মাস্টার্সে অংশ নিচ্ছেন

এই এখনও মাস্টার্স স্কটি Scheffler হারাতে হয়

টুর্নামেন্ট জিততে Schaeffler প্রায় +450 এ ছিলেন, সাম্প্রতিক স্মৃতিতে সবচেয়ে কম প্রতিকূলতা।

তিনি সহজেই এই মুহূর্তে গেমের সেরা গল্ফার, এবং তার ফলাফল এটি দেখায়। তিনি এই বছর নয়টি ইভেন্টে শীর্ষ 10 তে শেষ করার গতিতে রয়েছেন এবং চতুর্থ টুর্নামেন্টের জন্য তিনি শীর্ষ দুটিতে থাকলে এটি কাউকে অবাক করবে না।

একটি দুর্দান্ত প্রথম দিনের জন্য সমস্ত কৃতিত্ব DeChambeau কে, তবে, অগাস্টাতে তার ইতিহাস, LIV এর সাথে কোর্সে তার ক্ষয়িষ্ণু সময় এবং এই সত্য যে তিনি স্কটি শেফলার নন।

LIV ছেলেরা কোথায়?

তাদের মধ্যে তিনজন T4 বা তার চেয়ে ভালো (ফিল মিকেলসন এবং ব্রুকস কোয়েপকা ছিল T2) শেষ করে, তারা আরও সাফল্য দেখতে পাচ্ছে। যদিও তাদের মধ্যে তারা কিছুটা ভারী।

মাস্টার্সে ব্রেসন

11 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের প্রথম রাউন্ডের সময় 18 তম গ্রিন থেকে বেরিয়ে যাওয়ার সময় মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রাইসন ডিচ্যাম্বু ভিড়কে সাধুবাদ জানায়। (অ্যান্ড্রু রেডিংটন/গেটি ইমেজ)

Tyrell Hatton (-3) 14 ছিদ্রের মাধ্যমে T6, যখন Joaquin Niemann এবং Patrick Reed -2 ​​এ শেষ করেছেন।

যাইহোক, LIV-এর অন্য নয়জনের মধ্যে কেউই সমানের নিচে ছিলেন না, যার মধ্যে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জন রহম ছিল, যার এক পয়েন্ট ছিল 73-এর উপরে। অ্যাড্রিয়েন মেরোনেক বিশ্বের সেরা 50 তে থাকার জন্য একটি কল পেয়েছিলেন, কিন্তু তিনি 78 স্কোর করেছিলেন এবং T-85 , শুধুমাত্র অপেশাদার জ্যাসপার স্টাবস, ফ্রেড কাপলস, যারা মজা করার জন্য সেখানে আছেন, এবং পিটার ময়নাতি থেকে এগিয়ে।

ররি ম্যাকিলরয়ের আরেকটি ধীরগতির শুরু

ম্যাকিলরয়ের জন্য এটি একটি উত্থান-পতনের দিন ছিল, যিনি এখনও এক দশক পরেও গ্র্যান্ড স্ল্যামের সন্ধান করছেন। তিনি একটি অনূর্ধ্ব 71-এর জন্য চারটি বার্ডি এবং তিনটি বগি বাদ দিয়েছিলেন। তিনি গত বছর কাট মিস করেন এবং চূড়ান্ত রাউন্ড 64 পর্যন্ত তিন রাউন্ডে একবার গলফ খেলেন যা তাকে দ্বিতীয় স্থানে রাখে। তিনি 2021 সালে কাট মিস করেন। 2020 সালে তার T5 প্রথম রাউন্ড 75 এর পরেও এসেছিল।

মাস্টার্সে ররি ম্যাকিলরয়

উত্তর আয়ারল্যান্ডের ররি ম্যাকিলরয় 11 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের প্রথম রাউন্ডের সময় 17 তম সবুজ থেকে দেখছেন। (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

অ্যাডাম ফক্স ‘রক্ষণাবেক্ষণ দিবস’ এর কারণে আবার রেঞ্জার্স প্রশিক্ষণ মিস করেছেন

News Desk

Rays Isaac Paredes, Mariners T. France একটি ভয়ঙ্কর সংঘর্ষে মাটিতে বিধ্বস্ত

News Desk

প্রথমবার অধিনায়ক হয়ে রোমাঞ্চিত রেজাউল, চ্যাম্পিয়ন হতে চান ব্যাংককে

News Desk

Leave a Comment