Image default
খেলা

মাস্টার্স ফাইনাল রাউন্ড: স্কটি শেফলার এক স্ট্রোকে এগিয়ে, কিন্তু অনেকেই ধাক্কা দেওয়ার জন্য অপেক্ষা করছে

আমরা অগাস্টা ন্যাশনাল-এ ক্লাসিক ডেটের জন্য আছি।

কয়েক ডজন গল্ফার অন্য দিনের পর মাস্টার্সে লিডের ছয় শটের মধ্যে রয়েছে যেখানে কম স্কোর পাওয়া কঠিন ছিল।

এক পর্যায়ে স্কটি শেফলারের নেতৃত্বে দুজন। মাত্র কয়েকটি গর্তের পরে, তিনি আসলে 10-এ একটি ডাবল বোগি এবং 11-এ একটি বোগির পরে দুই পিছিয়ে ছিলেন। 13-এ একটি অত্যাশ্চর্য ঈগল, তৃতীয় রাউন্ডে তার একমাত্র, তাকে আবারও শীর্ষে একটি ভাগ দিয়েছিল এবং সে চলে গিয়েছিল। পাখির জন্য সমান বার্ড বোগি তার রাউন্ড শেষ করতে এবং একজনের নেতৃত্বে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

13 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের তৃতীয় রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার 13 তম সবুজে একটি ঈগল তৈরি করার পরে প্রতিক্রিয়া দেখান। (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

গত বছর, তিনি জন রহমকে সবুজ জ্যাকেট পরিয়েছিলেন। শেষবার কেউ তিন বছরের মধ্যে জ্যাকেটটি ফেরত পেয়েছিলেন 2014 সালে বুব্বা ওয়াটসন। বামপন্থীরা 2012 সালে জিতেছিল, পরের বছর অ্যাডাম স্কটকে এটি পরিয়েছিল, তারপরে পরের বছর স্কটের কাছ থেকে এটি ফিরিয়ে নিয়েছিল।

শনিবারে মাত্র তিনজন খেলোয়াড় ৭০ রান করেছেন: টনি ফিনাউ, ক্রিস কার্ক এবং কলিন মরিকাওয়া। কিন্তু প্রথম দুটি অলৌকিক প্রয়োজন. তৃতীয় রাউন্ডে মোরিকাওয়ার ৬৯ রান তাকে টি-বক্সে ফেলে দেয়।

দুইবারের প্রধান চ্যাম্পিয়ন তার দিন শুরু করার জন্য পরপর তিনটি বার্ডি শট করেছেন — একটি বার্ডি ছয় এবং আটটি বার্ডি, তারপর চূড়ান্ত 10টি হোল বার্ডি করেছেন। কিন্তু তবুও, তিনি তার প্রথম সবুজ জ্যাকেটের স্ট্রাইক দূরত্বের মধ্যে রয়েছেন।

Bryson DeChambeau 15 তারিখে জল খুঁজে পাওয়ার পর একটি ডাবল-বোগি সেভেন দিয়ে দেরীতে নিজেকে গুঁড়িয়ে দিয়েছিলেন, কিন্তু 18 তারিখে 77 গজ থেকে একটি বার্ডির জন্য চিপ করে তার দিনটি বাঁচিয়েছিলেন। একটি প্রাথমিক রাউন্ড 65 এর পর, চূড়ান্ত দুই রাউন্ডে তার যথাক্রমে 73 এবং 75 ছিল এবং প্রথম রাউন্ডে এগিয়ে যাওয়ার পর এখন চার শট পিছিয়ে রয়েছে।

এটা উল্লেখ করা উচিত যে গত বছরের ওপেনের পর থেকে এটি ডিচ্যাম্বেউর প্রথমবারের মতো পেশাদারভাবে 72টি হোল খেলা হবে, কারণ তিনি 2022 সালে LIV-তে যোগ দিয়েছিলেন। PGA ট্যুর থেকে তার দলত্যাগের পর থেকে তিনি মাত্র পাঁচবার 72টি হোল সম্পন্ন করেছেন।

ব্রাইসন এবং তারা করমর্দন করে

13 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের তৃতীয় রাউন্ডের সময় তাদের রাউন্ড শেষ করার পরে মার্কিন যুক্তরাষ্ট্রের ব্রাইসন ডিচ্যাম্বু এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাক্স হোমা 18 তম সবুজের সাথে হাত মেলাচ্ছেন। (অ্যান্ড্রু রেডিংটন/গেটি ইমেজ)

শনিবার ম্যাক্স হোমা মিস্টার কনসিসটেন্সি ছিলেন। তার পুরো কার্ডে মাত্র 12 নম্বরে একটি বোগি ছিল। এটা অনুমান করা কঠিন যে শেফলার বা মরিকাওয়া শট ফেলবেন, তাই তাকে তার প্রথম মেজর পেতে একটি পদক্ষেপ নিতে হবে।

তারপর সেখানে লুডভিগ অ্যাবার্গ, তার অভিষেক হচ্ছে। এবার্গ 13টি ছিদ্রের মাধ্যমে দিনে চতুর্থ স্থানে ছিলেন, কিন্তু 14 এবং 15 বার্ডি করে 2-অন্ডার 70 নিয়ে শেষ করেছেন। তিনি অবশ্যই এই মুহূর্তে তাদের সম্পর্কে নিজেকে লাথি দিচ্ছেন, কারণ তিনি লিড থেকে তিন শট দূরে রয়েছেন।

শ্যাফলার এবং মরিকাওয়া বাদে শনিবার মুভ ডে তার নামের সাথে পুরোপুরি টিকে ছিল না, তবে একটি পয়েন্ট ছিল যেখানে লিডের জন্য চারটি টাই ছিল এবং দুটি শটের মধ্যে সাতটি।

এই মুহূর্তে, এটি সবুজ জ্যাকেট যা শেফলারকে হারাতে হবে। তিনি প্রাক-টুর্নামেন্ট ফেভারিট ছিলেন এবং বর্তমানে লাইভ বেটিং ফেভারিট।

কলিন মরিকাওয়া

13 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের তৃতীয় রাউন্ডের সময় মার্কিন যুক্তরাষ্ট্রের কলিন মরিকাওয়া অষ্টম সবুজে বার্ডি তৈরি করার পরে প্রতিক্রিয়া দেখান। (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কিন্তু গত কয়েক দিনে স্কোর খুব কম হয়নি তা বিবেচনা করে, এটি অবশ্যই দখলের জন্য তৈরি।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

আফগান সিরিজেও নেই সাইফউদ্দিন

News Desk

দর্জির চরিত্রে

News Desk

ভ্লাদিস্লাভ গাভরিকভ অতিরিক্ত সময়ে গোল করে কিংসকে হোম সুইপে তুলে দেন

News Desk

Leave a Comment