Image default
খেলা

মাস্টার্স, আইবিএম রিয়েল-টাইমে টুর্নামেন্টের ফুটেজ ট্র্যাক করতে হোল ইনসাইটসের সাথে ফ্যানের অভিজ্ঞতা বাড়ায়

এটি আপনার 10ম বার খেলা বা আপনার প্রথম, অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে মাস্টার্স টুর্নামেন্ট প্রতিটি গল্ফারের জন্য একটি কঠিন কাজ।

এটি গলফ মৌসুমের একমাত্র প্রধান খেলা যা একই কোর্সে অবিচ্ছিন্নভাবে খেলা হয়, তবুও গল্ফাররা কখনও কখনও টুর্নামেন্টের মধ্যে সপ্তাহের ছুটি নেয় শুধুমাত্র এটির জন্য প্রস্তুতি নিতে। এবং এই প্রস্তুতিটি কেবলমাত্র আপনার সুইংয়ে ডায়াল করা বা আপনার শটগুলি প্রতিষ্ঠার জন্য কাজ করা নয়।

যেকোন খেলার মতই, অ্যানালিটিক্স একজন গল্ফারের প্রস্তুতিতে ভূমিকা পালন করে, সফরে প্রায় প্রত্যেকেই পরিসংখ্যানবিদ ব্যবহার করে, যা প্রতি সপ্তাহে গেম প্ল্যান বের করার জন্য যেকোনও কোর্সের অতীত রাউন্ড ট্র্যাক করতে সাহায্য করে।

কৃত্রিম বুদ্ধিমত্তা (AI) কী?

এই বছরের 2024 মাস্টার্সের সময় ভক্তরা খেলোয়াড়দের শটগুলি কীভাবে দেখবে তার একটি ওভারভিউ। (আইবিএম/মাস্টার)

Watsonx – IBM এর AI এবং ডেটা প্ল্যাটফর্ম – এবং মাস্টার্স টুর্নামেন্টের জন্য ধন্যবাদ, বিশ্বজুড়ে গল্ফ ভক্তদের নিজস্ব বিশ্লেষণ থাকবে যা তারা বাস্তব সময়ে টুর্নামেন্ট সম্পর্কে তাদের বোঝাপড়া বাড়াতে ব্যবহার করতে পারে।

মাস্টার্স অ্যাপ এবং Masters.com অনুরাগীদের প্রতি বছর তাদের অভিজ্ঞতা কাস্টমাইজ করার অনুমতি দিয়েছে, এটি কয়েক সিজন আগে “মাই গ্রুপ”-এর প্রবর্তন হোক না কেন, যা ভক্তদের এমন একটি সম্প্রচার দেখতে দেয় যেখানে তারা বিশেষভাবে অনুসরণ করতে চেয়েছিলেন বা তিনটি – মিনিট “গোলাকার।”

এখন, Watsonx এর জেনারেটিভ AI ক্ষমতা অনুরাগীদের Hole Insights সহ অগাস্টাতে প্রতিটি গর্তের জন্য ডেটা-চালিত ভবিষ্যদ্বাণী এবং বিশ্লেষণ পেতে অনুমতি দেয়।

টাইগার উডস প্রথমবারের মতো বড় মৌসুমে রেকর্ড গড়ার কাছাকাছি

IBM হোল ইনসাইটস, যা Masters.com এবং মোবাইল অ্যাপের জন্য “ট্র্যাক শট” অভিজ্ঞতায় যোগদান করে, বর্তমান এবং ঐতিহাসিক খেলার ডেটা নিয়ে আসে, এটিকে এমনভাবে ভেঙে দেয় যেখানে কোনও নির্দিষ্ট গর্তের কোর্সে একটি নির্দিষ্ট শটের অনুমানগুলি হতে পারে। মাপা.

আইবিএম-এর বিপণন ও যোগাযোগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জোনাথন আদাশেক বলেছেন। “প্রশিক্ষণ এবং টিউনিং থেকে শুরু করে মনিটরিং এবং রক্ষণাবেক্ষণ পর্যন্ত, Watsonx এআই মডেলগুলির সম্পূর্ণ জীবনচক্র পরিচালনা করে যা এআই ন্যারেশন এবং হোল ইনসাইটসের মতো বৈশিষ্ট্য তৈরি করতে ব্যবহৃত হয়।”

ফক্স নিউজ ডিজিটাল 2024 মাস্টার্সের আগে হোল ইনসাইটসে খাওয়ানো ডেটার পরিমাণের বিশ্লেষণ দেখেছে, গত আট বছরের ফুটেজ সহ – 170,000 শট – কোর্সের সবচেয়ে কঠিন এবং সহজ গর্তগুলি দেখানোর জন্য বিশ্লেষণ করা হয়েছে৷

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সিবিএস স্পোর্টসের আমান্ডা ব্যালিওনিসকে তার দৃষ্টিকোণ থেকে মাস্টার্সের কভারেজের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য, তিনি 2019-এ ফিরে গেলেন যখন উডস বাদে সবাই সবসময় কঠিন 12তম পার-3 ফাইনাল রাউন্ডে আক্রমণাত্মক ছিল, যেখানে জল পরিণত হয়েছিল সবুজের সামনের এলাকাটি অনেক শটের জন্য একটি অবতরণ এলাকা, যখন উডস সতর্ক ছিলেন এবং সবুজের মাঝখানে আঘাত করেছিলেন।

জাস্টিন টমাস ক্যাডির সাথে কথা বলেছেন

8 এপ্রিল, 2024-এ অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে মাস্টার্স টুর্নামেন্টের আগে অনুশীলন রাউন্ডের সময় জাস্টিন থমাস তার ক্যাডি, ম্যাট মিনিস্টারের সাথে কথা বলেছেন। (অ্যান্ড্রু রেডিংটন/গেটি ইমেজ)

যাইহোক, অতীতের দিকে তাকানোর ক্ষমতা তৈরি করে ভবিষ্যত ভবিষ্যদ্বাণী করার ক্ষমতা, ধন্যবাদ ব্যবহৃত ডেটার বড় নমুনার জন্য।

Watsonx দ্বারা আনা অতীত এবং বর্তমান পারফরম্যান্স ডেটার উপর ভিত্তি করে কোর্সের প্রতিটি ছিদ্র কীভাবে চলবে তার ভবিষ্যদ্বাণী অনুরাগীদের দেখতে দেয় যে কীভাবে গর্তগুলি একটি নির্দিষ্ট খেলোয়াড়ের জন্য বা পুরো কোর্সের জন্য আকার ধারণ করছে। সুতরাং, উদাহরণস্বরূপ, ভক্তরা দেখতে পাচ্ছেন যে একজন গলফারের পরবর্তী অ্যাপ্রোচ শটে টি শটটি কোথায় পড়ে তার উপর ভিত্তি করে একটি বার্ডি হওয়ার সম্ভাবনা 82% রয়েছে। এর পরে ফলাফল দেখানোর জন্য শট পদ্ধতির একটি ভিডিও অনুসরণ করা হয়।

সামগ্রিকভাবে, হোল ইনসাইটস ভক্তদের মাস্টার্স টুর্নামেন্ট খেলার সময় রিয়েল-টাইম পারফরম্যান্স ডেটা দেখতে দেয়।

শুধু তাই নয়, এআই-চালিত স্প্যানিশ-ভাষা বর্ণনা এই বছর নতুন, ইংরেজি-ভাষার AI বর্ণনার একটি এক্সটেনশন যা 2023 সালে আত্মপ্রকাশ করেছিল। তাই, একটি হাইলাইট ক্লিপ প্লে হওয়ার সাথে সাথে ভক্তরা সেই নির্দিষ্ট শটটির অন্তর্দৃষ্টি গ্রহণ করে। . বীরত্ব, যখন এআই ন্যারেশন শটের মাধ্যমে কথা বলে যেমন এটি ধরা পড়ে।

অবশেষে, এই বছর প্রথমবারের মতো, IBM এবং Masters থেকে উদ্ভাবন অ্যাপটিকে Apple Vision Pro-তে নিয়ে এসেছে। জনপ্রিয় মাস্টার্স অ্যাপের বৈশিষ্ট্যগুলির বাইরে, অ্যাপল ভিশন প্রো-এর জন্য অনন্য বৈশিষ্ট্য থাকবে, যার মধ্যে কোর্সের ছিদ্রগুলির 3D দৃশ্য রয়েছে।

এই ব্যবহারকারীরা লাইভ স্ট্রিমিং, একটি লাইভ লিডারবোর্ড এবং আরও অনেক কিছু সহ তারা যে বৈশিষ্ট্যগুলি দেখতে চান তার উপর ভিত্তি করে অ্যাপটি কাস্টমাইজ করতে সক্ষম হবে।

মাস্টার্স এবং IBM 25 বছরেরও বেশি সময় ধরে একসাথে কাজ করছে কারণ ডিজিটাল যুগ গল্ফ ভক্তদের প্রতি বছর মেজর উপভোগ করার উপায় পরিবর্তন করে।

মাস্টার্স অ্যাপের ওভারভিউ

মাস্টার্স অ্যাপটি ভক্তদের তাদের টুর্নামেন্ট দেখার অভিজ্ঞতা কাস্টমাইজ করতে সাহায্য করে। (আইবিএম/মাস্টার)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এবং যখন বালিওনিস বলেছেন যে খেলোয়াড়দের উচিত অগাস্টা ন্যাশনালকে নিয়ে চিন্তা না করার চেষ্টা করা উচিত যখন টুর্নামেন্ট শুরু হওয়ার সময় বৃহস্পতিবার সমস্ত বিশ্লেষণ এবং সুইং প্রস্তুতি পরীক্ষায় ফেলার সময় আসে, ভক্তদের নিখুঁত দেখার অভিজ্ঞতা তৈরি করার বিষয়ে মোটেও ভাবতে হবে না। নিজেদের.

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

তৃতীয় ম্যাচেও জয় শূন্য হায়দরাবাদ

News Desk

টাইলার স্ক্যাগসের মৃত্যু পুনর্বিবেচনা করা হয়েছে কারণ এমএলবি হোয়াইট হাউসের সাথে ওপিওড ওভারডোজ কমাতে সহযোগিতা করে

News Desk

WNBA সিজন প্রিভিউ: লিগ চ্যাম্পিয়ন এবং MVP এর জন্য মতভেদ, বাছাই এবং ভবিষ্যদ্বাণী

News Desk

Leave a Comment