Image default
খেলা

মাস্টার্সে স্কটি শেফলারের জয় তাকে এমন এক আধিপত্যের কাছাকাছি নিয়ে আসে যা টাইগার উডসের পর থেকে দেখা যায়নি

AUGUSTA, Ga. – আপনি যদি এখনও Scottie Scheffler এর সাথে মুগ্ধ না হন, তাহলে আপনি সম্ভবত এখন আছেন।

কারণ এটা হওয়া উচিত।

আধিপত্য ফিরে এসেছে গল্ফে।

এটি একটি ভাল জিনিস।

“এটা অনেক দিন হয়ে গেছে যখন আমাদের এখানে একজন লোক ছিল যার সেখানে গিয়ে জিততে হবে,” Xander Schauffele রবিবার বলেছিলেন যখন তিনি এবং মাস্টার্স দলের বাকিরা শ্যাফলারকে তার দ্বিতীয় সবুজ জ্যাকেটটি ক্যাপচার করতে দেখেছিলেন। অগাস্টা ন্যাশনালের ফাইনাল রাউন্ডে নিশ্ছিদ্র পারফরম্যান্স। “আমি মনে করি আমরা সেই প্রথম অবস্থানে থাকা তিন বা চারজন লোকের সাথে কিছুটা বাউন্স ফিরে পেয়েছি এবং এটি বেশ ভাল চলছে।”

তিন জয়ে শেষ চারে যাত্রা শুরু করে তার। পাল তোলার তিন বছরে দুটি মাস্টার্স জয়। গ্রুপের বাকিদের চেয়ে বিশ্বের এক নম্বর র‍্যাঙ্কিংয়ের লিড প্রসারিত করা।

Scottie Scheffler এখন তার শেষ চার শুরুতে তিনটি জয় পেয়েছে। গেটি ইমেজ

স্কটি শেফলারের মাস্টার্স খেতাব ছিল তিন বছরের মধ্যে তার দ্বিতীয়। গেটি ইমেজ

শেফলার মার্চ মাসে আর্নল্ড পামার ইনভাইটেশনাল জিতেছিল এবং পরের সপ্তাহে তার প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপ শিরোপা রক্ষা করে এটি অনুসরণ করেছিল। তার পরবর্তী সূচনায়, তিনি হিউস্টনে চূড়ান্ত গর্তে একটি 6-ফুট পুট মিস করেন যা একটি প্লেঅফ এবং দ্বিতীয় স্থান অর্জন করতে পারে।

তারপর এই সপ্তাহে ছিল.

“আমি মনে করি এটি আমাদের আরও ভাল করে তোলে,” লুডভিগ অ্যাবার্গ বলেছেন, যিনি শেফলারের পরে দ্বিতীয় স্থান অর্জন করেছেন। “এটি আপনাকে তাকে হারাতে চায় এবং এটি আমার জন্য এবং এই ক্ষেত্রের অন্য সবার জন্য একই।

“অবশ্যই স্কটি একজন অবিশ্বাস্য গল্ফার, এবং আমি মনে করি আমরা সবাই আশা করি যে টুর্নামেন্টের চূড়ান্ত দুই রাউন্ডে সে সেখানে থাকবে।”

খেলাধুলায় আধিপত্য বাধ্যতামূলক।

আধিপত্য মনোযোগ আকর্ষণ করে

খেলাধুলায় আধিপত্যের নিয়ম।

টাইগার উডস যখন তার 15টি বড় চ্যাম্পিয়নশিপ জয়ের পথে খেলাটির মালিক হন, তখন আপনি তার থেকে চোখ সরিয়ে নিতে পারেননি। যে গল্ফ জন্য ভাল ছিল.

টাইগার উডস তার 15টি বড় চ্যাম্পিয়নশিপের মাধ্যমে গল্ফে প্রভাবশালী পারফরম্যান্স করেছেন। গেটি ইমেজ

শেফলার সেই জোনে প্রবেশ করে।

শুক্রবারের দ্বিতীয় রাউন্ডে যখন প্রচণ্ড বাতাস বিধ্বস্ত হয়ে মাঠের বাকি অংশে ধ্বংসযজ্ঞ চালাচ্ছিল, বিশ্বের সেরা কয়েকজন খেলোয়াড়কে 12 পয়েন্ট নিয়ে বাড়ি পাঠাচ্ছিল যা একটি শান্ত আবহাওয়ার দিনে একজন হ্যান্ডিক্যাপার দ্বারা স্কোর করা যেতে পারে, শ্যাফলার একটি সমান-সমান 72 স্কোর করেছিলেন। টুর্নামেন্টে নিজেকে ধরে রাখুন।

আপনি যদি এখনও শেফলারের সাথে মুগ্ধ না হন তবে আপনি সম্ভবত এখন আছেন। তার সমবয়সীদের।

কলিন মরিকাওয়া, যিনি শেফলারের পিছনে প্রথম দিনে প্রবেশ করেছিলেন এবং চূড়ান্ত জুটিতে তাঁর সাথে খেলেছিলেন, তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে শেফলার কী করেন যা এত বিশেষ।

“আমি সবকিছু বলতে চাই,” মরিকাওয়া বললেন। “সে বলটা লম্বা করে চালায়, আমাকে অনেক পাশ কাটিয়ে যায়। স্পষ্টতই, সে তার আয়রনকে আশ্চর্যজনকভাবে আঘাত করে। সে এটাকে সহজ রাখে, যখন প্রয়োজন হয় তখন পুট তৈরি করে। সে কখনই নিজেকে সমস্যায় ফেলে না।”

মরিকাওয়া, শেফলারের চেয়ে এক বছরের ছোট, স্মরণ করেন যে শেফলার “সর্বদা তার ক্লাসের শীর্ষে” ছিলেন যখন তারা গেমটিতে একসাথে প্রতিযোগিতা করেছিল।

রবিবার মাস্টার্সে জয়ের মাধ্যমে স্কটি শেফলার বিশ্ব র‌্যাঙ্কিংয়ে তার নেতৃত্ব বাড়িয়েছেন। গেটি ইমেজ

Scottie Scheffler কখনোই প্রকাশ্যে স্বীকার করবেন না যে তিনি এই মুহূর্তে গল্ফের সবচেয়ে প্রভাবশালী খেলোয়াড়। ইউএসএ টুডে নেটওয়ার্ক

“আমরা যখন ছোট ছিলাম তখন তিনি রোলেক্স জুনিয়র বর্ষসেরা খেলোয়াড় ছিলেন,” মোরিকাওয়া বলেছেন। “উইন্ডহাম কাপের দিনগুলিতে, তিনি ছিলেন সেখানকার সেরা খেলোয়াড়দের একজন। তার মধ্যে এটি সর্বদা ছিল। কয়েক বছর পরে, স্পষ্টতই কর্ন ফেরি ট্যুর এখানে মুগ্ধ করছে, এবং গত দুই বছরে সে এখন কী করছে, আসুন প্রথম রাইডার কাপ থেকে এটিকে কল করুন তিনি একসাথে এটিতে এসেছেন (2021 সালে)।

“এটা সবসময় আছে।”

ম্যাক্স হোমা, যিনি রবিবার পেনাল্টিমেট জুটিতে খেলেছিলেন এবং শেফলারের পিছনে দুটি শট শুরু করেছিলেন, তিনি তা দেখেছিলেন।

যখন তাকে জিজ্ঞেস করা হয়েছিল যে শেফলার সম্পর্কে তাকে সবচেয়ে বেশি প্রভাবিত করে, হোমা বলেছিলেন: “তার প্রতিশ্রুতি, তার মন জিনিসগুলিকে তার পিছনে ফেলে দেওয়া এবং খুব কঠিন গল্ফ শটগুলিতে এগিয়ে যাওয়া এবং সেগুলিকে তার নিজের মতো আচরণ করা খুবই আশ্চর্যজনক৷ অসাধারণ প্রতিভা, কিন্তু আমি মনে করি এটা তার পরাশক্তি।

Scheffler এই বছর একটি উপরে গড় রাউন্ড গুলি করেনি. এটি একটি হাস্যকর পরিসংখ্যান। প্রায় অবাস্তব। কিন্তু এটা সত্য.

Scottie Scheffler এই বছর একটি উপরে সমান রাউন্ড ছিল না. ইউএসএ টুডে স্পোর্টস

“গড়ের উপরে কোন রাউন্ড দুর্দান্ত নয়,” তিনি বলেছিলেন। “আমি আপনাকে বলতে পারব না যে আমি শ্যুটিংকে কতটা ঘৃণা করি এই বছরের পরে আমি সত্যিই ভালো গলফ খেলছি।

“আমি অনুভব করি যে আমি আমার আবেগের নিয়ন্ত্রণে আছি এবং আমি গলফ কোর্সে একজন ব্যক্তি হিসাবে বেড়ে উঠছি, এটি একটি ভাল জায়গা আমি গত কয়েক সপ্তাহের ফলাফলের সাথে তর্ক করা কঠিন।

“চমৎকার” গল্ফ?

প্রভাবশালী গল্ফ।

শেফলার হয়তো জানেন যে তিনি এই মুহূর্তে গেমের সবচেয়ে প্রভাবশালী খেলোয়াড়, কিন্তু আপনি কখনই তাকে প্রকাশ্যে স্বীকার করতে শুনবেন না। সে অবশ্যই সেভাবে কাজ করে না।

“আমি অতীত বা ভবিষ্যত সম্পর্কে খুব বেশি চিন্তা না করার চেষ্টা করি,” শেফলার বলেছিলেন। “আমি বর্তমানের মধ্যে বেঁচে থাকার চেষ্টা করতে পছন্দ করি এই বছরটি সত্যিই একটি ভাল শুরু হয়েছে, এবং আমি আশা করি আমি যে পথে আছি তা চালিয়ে যেতে পারব।”

যদি তিনি তা করেন – এবং এমন কোন প্রমাণ নেই যে তিনি তা করবেন না – তাহলে বিশ্বকে সাবধান করুন।

Source link

Related posts

BetMGM বোনাস কোড: 18টি রাজ্যে একটি ম্যাচিং ডিপোজিট বা $1.5K বেট ডিপোজিট সহ $1.6K পর্যন্ত, NC এর জন্য $150

News Desk

76ersকে ময়দান থেকে দূরে রাখার প্রচেষ্টা সত্ত্বেও নিক্স ভক্তরা বিস্ফোরণ ঘটায়

News Desk

বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া, আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর

News Desk

Leave a Comment