মার্টিনেজকে ‘কপি’ করলেন মিলি সাইরাস!
খেলা

মার্টিনেজকে ‘কপি’ করলেন মিলি সাইরাস!

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের সেই বিতর্কিত উদ্যাপন নিয়ে ঝড় তোলা বিতর্কটা কিছুটা হলেও স্তিমিত হয়েছিল, কিন্তু বিতর্কটাকে আবার উসকে দিলেন যুক্তরাষ্ট্রের সংগীতশিল্পী ও অভিনেত্রী মিলি সাইরাস। না, ঠিক উসকে দেওয়া নয়, মিলি সাইরাস বরং মার্টিনেজকে ‘কপি’ করে নতুন বিতর্কের ঝড় তুললেন, সেই ঝড়ে ডুবে গেলেন নিজেও।

কাতার বিশ্বকাপে দেশ আর্জেন্টিনাকে তৃতীয় বারের মতো বিশ্বকাপ জেতানোর পথে এমিলিয়ানো মার্টিনেজ জিতে নেন টুর্নামেন্টের সেরা গোলরক্ষকের পুরস্কার গোল্ডেন গ্লাভস। গোল্ডেন গ্লাভস হাতে নিয়ে মার্টিনেজ উদ্যাপন করেন বিতর্কিত ভঙ্গিতে। তা নিয়ে সারা দুনিয়ায় বিতর্কিত হন মার্টিনেজ। সইতে হয়েছে তীব্র সমালোচনা। 

মার্টিনেজ গোল্ডেন গ্লাভস হাতে যে ভঙ্গিতে উদ্যাপন করেন, ঠিক একই রকম বিতর্কিত ভঙ্গিতে একটা ছবি তুলে মিলি সাইরাস পোস্ট করেছেন সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে। 

মজার ব্যাপার হলো, মার্টিনেজ বিতর্কিত উদ্যাপনটা করেছিলেন গোল্ডেন গ্লাভস হাতে, ৩০ বছর বয়সি সুন্দরী মিলি সাইরাস সেই ভঙ্গি নকল করেছেন বিগ সাইজের একটা ফুলের তোড়া হাতে নিয়ে! যথারীতি ছবিটি পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। নতুন করে শুরু হয়েছে সমালোচনার ঝড়। 



কেউ তীব্র ভাষায় সমালোচনা করছেন মিলির, কেউ-বা রসিকতাও করছেন। মন্তব্যে একজন যেমন লিখেছেন, ‘মিলিকে আর্জেন্টিনার নাগরিকত্ব দেওয়া হোক।’

Source link

Related posts

কালো এবং বাদামী মানুষের “মহাত্ম্য” সাদা মানুষের মতো “উদযাপন” করা হয় না, WNBA কোচ বলেছেন

News Desk

প্রাক্তন UFC তারকা ফ্রান্সিস Ngannou একটি হৃদয়বিদারক বিবৃতিতে তার ছোট ছেলের মৃত্যুর ঘোষণা দিয়েছেন

News Desk

রোনালদোর মতো কঠোর পরিশ্রম করলে মেসি ১৫টি ব্যালন ডি’অর জিততেন।

News Desk

Leave a Comment