মার্ক সিয়ার্সের ক্যারিয়ারের রাত আলাবামাকে ক্লেমসনকে হারিয়ে প্রথম মার্চ ম্যাডনেস ফাইনাল ফোর-এ পাঠায়
খেলা

মার্ক সিয়ার্সের ক্যারিয়ারের রাত আলাবামাকে ক্লেমসনকে হারিয়ে প্রথম মার্চ ম্যাডনেস ফাইনাল ফোর-এ পাঠায়

লস অ্যাঞ্জেলেস — মার্ক সিয়ার্স সাতটি 3-পয়েন্টার তৈরি করেছে এবং আলাবামা 16 3 সেকেন্ডের সাথে দীর্ঘ পরিসর থেকে শ্যুটিং করার প্রাথমিক সমস্যাগুলি থেকে পুনরুদ্ধার করেছে, শনিবার রাতে ক্লেমসন 89-82 কে পরাজিত করেছে, ক্রিমসন টাইডকে প্রথমবারের মতো চূড়ান্ত চারে পাঠিয়েছে।

দ্য টাইড (25-11) আগামী শনিবার Glendale, Ariz.-এ ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়ন UConn-এর মুখোমুখি হবে। আলাবামা শীর্ষ বাছাই নর্থ ক্যারোলিনাকে হারিয়ে এলিট এইটে পৌঁছেছে।

সিয়ার্সের তিন-পয়েন্টার ছিল তার ক্যারিয়ারের অন্যতম সেরা। তিনি 23 পয়েন্ট নিয়ে শেষ করেন এবং ওয়েস্টার্ন কনফারেন্স প্লেয়ার অফ দ্য ইয়ার নির্বাচিত হন।

ফ্রেশম্যান জারেন স্টিভেনসন প্রথমার্ধে একটি বায়ুবাহিত 3 করেন, যখন আলাবামা দীর্ঘ পরিসর থেকে তার প্রথম 13টির মধ্যে 12টি মিস করে। তিনি ক্যারিয়ারের সর্বোচ্চ পাঁচটি 3 সেকেন্ড করেছেন এবং বেঞ্চ থেকে 19 পয়েন্ট পেয়েছেন।

শনিবার দ্বিতীয়ার্ধে ক্লেমসন টাইগার্সের বিপক্ষে আলাবামা ক্রিমসন টাইড ফরোয়ার্ড গ্রান্ট নেলসন (২) ড্যাঙ্ক করেন। জেন কামেন-অনসিয়া-ইউএসএ টুডে স্পোর্টস

আলাবামার কোচ নেট ওটস সমর্থকদের বলেছেন, “ওই ছেলেরা অবিশ্বাস্য ছিল। “আমাদের প্রতি খেলায় আলাদা খেলোয়াড় ছিল। জোয়ারের রোল!”

টাইড লাল “নেট যোগ্য” টি-শার্ট পরেছিল যখন তারা উদযাপন করেছিল যখন লাল এবং সাদা কনফেটির একটি বালতি তাদের দিকে নিক্ষেপ করা হয়েছিল।

ক্লেমসন (24-12) তাদের জাতীয় ফুটবল দলের জন্য পরিচিত দুটি স্কুলের মধ্যে ওয়েস্টার্ন কনফারেন্সের ফাইনালেও তার প্রথম ফাইনাল ফোর উপস্থিতি চাইছিল।

জোসেফ গিরার্ড III 19 পয়েন্ট নিয়ে ক্লেমসনকে নেতৃত্ব দিয়েছিলেন এবং ইয়ান শেফলিন 18 পয়েন্ট এবং 11 রিবাউন্ড করেছিলেন।

জোয়ার দ্বিতীয়ার্ধে 10 3 সেকেন্ডের তুষারপাতের মধ্যে টাইগারদের কবর দেয়। সিয়ার্স 3 আঘাত করে, ঘুরে ঘুরে তার ঠোঁটে আঙ্গুল রাখল।

জোয়ার অর্ধেকের তৃতীয়-নিচে অষ্টম অংশ ডুবে যাওয়ার পরে, সিয়ার্স খেলার সাথে তার জিহ্বা আটকেছিল এবং মাঠের নিচে দৌড়ানোর সাথে সাথে মাথা নেড়েছিল।

আলাবামা ক্রিমসন টাইড গার্ড মার্ক সিয়ার্স (1) শনিবার ক্লেমসনের বিপক্ষে তার দলের জয়ের দ্বিতীয়ার্ধে প্রতিক্রিয়া জানায়। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

“আমি সেই মুহূর্তগুলির জন্য বেঁচে থাকি। মার্চ ম্যাডনেস বলতেই এমন হয়,” সিয়ার্স বলেছিলেন। যেন আজ আমার স্বপ্ন সত্যি হলো। “আমার স্বপ্ন আজ অবশ্যই সত্যি হয়েছে।”

ক্লেমসন তার প্রথম তিনটি এনসিএএ টুর্নামেন্ট গেমগুলিতে মাত্র 14 3-পয়েন্টারের অনুমতি দিয়েছে।

টাইগাররা মরিয়া হয়ে চাপের ওপার থেকে এগিয়ে যাওয়ার চেষ্টা করেছিল।

সিয়ার্স যখন একটি শো প্রদর্শন করছিল, আঞ্চলিক সেমিফাইনালে আক্রমণাত্মকভাবে লড়াই করা জিরার্ড, টানা তিনটি পয়েন্ট স্কোর করেন এবং পিজে হল আরেকটি পয়েন্ট যোগ করেন যা ক্লেমসনকে 68-62 পিছিয়ে রেখেছিল।

Girard এর 3 ক্লেমসনের ঘাটতি কমিয়ে 76-73 এ।

কিন্তু নিক প্রিংল টাইডের হয়ে টানা আটটি গোল করার মাঝখানে ছিলেন, 6টির মধ্যে 4টি ফ্রি থ্রো করেছেন।

তিনি 16 পয়েন্ট এবং 11 রিবাউন্ড নিয়ে শেষ করেছেন।

আলাবামা ক্রিমসন টাইগ ফরোয়ার্ড নিক প্রিঙ্গল (২৩) দ্বিতীয়ার্ধে ক্লেমসন টাইগারদের বিরুদ্ধে প্রতিক্রিয়া দেখান। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

সিয়ার্স চাবির বাম দিকে ফিরে যান এবং টাইড অ্যালাম এবং সাত বারের এনবিএ চ্যাম্পিয়ন রবার্ট “বিগ শট বব” হোরি থেকে সাধুবাদ পেয়ে 82-75 লিড নেওয়ার জন্য তৃতীয় পিরিয়ডের 10তম গোলটি করেন।

দ্য টাইড স্কুলের ইতিহাসে দ্বিতীয়বারের মতো এলিট এইটে চতুর্থ বাছাই ছিল।

তারা 2004 আঞ্চলিক ফাইনালে ইউকনের কাছে হেরেছিল।

আলাবামা ফাইনাল চারে পৌঁছে উদযাপন করছে। এপি

ষষ্ঠ বাছাই টাইগাররা আঞ্চলিক সেমিফাইনালে দ্বিতীয় বাছাই অ্যারিজোনাকে পরাজিত করে 44 বছরে তাদের দ্বিতীয় এলিট এইট বার্থ অর্জন করেছে।

ক্লেমসন শুরুর দিকে 16-4 রান নিয়ে খেলার সূচনা করেন, যার মধ্যে আরজে গডফ্রে-এর পরপর ছয়টি 26-13-এর লিড নিয়েছিলেন।

আলাবামা ক্লেমসন বিস্ফোরণের জবাবে 22-6 রান দিয়ে — পরপর 11 রান সহ — প্রথমার্ধ 35-32-এ এগিয়ে ছিল।

খেলা শুরু করতে 13-এর মধ্যে 12টি মিস করার পর টাইড পাঁচটি 3 সেকেন্ডে আঘাত করেছিল।

Source link

Related posts

প্রাক্তন নিক ওবিট টপিন তার প্রাক্তন সতীর্থদের প্রতি শান্ত দৃষ্টিভঙ্গি নেন

News Desk

মেটস বনাম সাহসী ভবিষ্যদ্বাণী: মঙ্গলবারের জন্য MLB মতভেদ, বাছাই, সেরা বাজি

News Desk

‘বিস্মিত’ ও ‘হতাশ’ হয়েছেন ওয়ার্নার

News Desk

Leave a Comment