Image default
খেলা

মার্কাস স্ট্রোম্যান ইয়াঙ্কিজদের তাদের অভিষেকের সময় ঠিক যা প্রয়োজন তা দেয়

হিউস্টন — মার্কাস স্ট্রোম্যান শনিবার রাতে তার ইয়াঙ্কিজ আত্মপ্রকাশের আগে অবশ্যই খুব বেশি ঘুমাননি বা বেশি খাননি।

“খুব উত্তেজিত,” স্ট্রোম্যান বলল। “একগুচ্ছ দুশ্চিন্তা।”

তবে এটি তার খেলা থেকে ডানহাতিকে ছুঁড়ে ফেলে দেয়নি।

স্ট্রোম্যান ছয়টি শক্তিশালী ইনিংস ছুঁড়েছিলেন যাতে তিনি মাত্র তিনটি অর্জিত রান ছেড়ে দেন কারণ ইয়াঙ্কিস মিনিট মেইড পার্কে অ্যাস্ট্রোসকে 5-3 গোলে পরাজিত করে।

তিনি ইয়াঙ্কিদের ঠিকই দিয়েছিলেন যে রাতে তারা বুলপেনে ছোট ছিল।

মার্কাস স্ট্রোম্যান তার ইয়াঙ্কিস অভিষেকে ছয়টি কঠিন ইনিংস খেলেন। গেটি ইমেজ

স্ট্রোম্যান বলেন, “আমি সেখানে গিয়ে জয়লাভ করতে এবং কাজটি করতে পেরে ভালো অনুভব করেছি।” “এটি অবশ্যই অনেক উত্তেজনাপূর্ণ ছিল, তাই এখনই আমাকে অতিক্রম করুন এবং আমার রুটিনে প্রবেশ করুন এবং এখানে একটি সুযোগ পান।”

স্ট্রোম্যানের অ্যাস্ট্রোস হোম রানের তিনটিই ত্রুটির কারণে হয়েছিল, যার মধ্যে ছিল পঞ্চম ইনিংসে একটি খেলা যেখানে অ্যান্থনি ভলপে এবং স্ট্রোম্যান উভয়ই একটি রান স্কোর করার অনুমতি দেওয়ার জন্য নিক্ষেপের ত্রুটি করেছিলেন।

কিন্তু মাঠের বিভ্রান্তি আরও বড় গোলমেলে পরিণত হতে দেননি স্ট্রোম্যান।

ম্যানেজার অ্যারন বুন বলেন, “আমি ভেবেছিলাম সে বেশ ধারালো ছিল।” “আমরা সম্ভবত কয়েকবার খেলেছি যেখানে সে ছয়টি শট করেছে এবং তারপর হয়তো সে খেলার গভীরে চলে গেছে। আমি ভেবেছিলাম সে সঠিক ছিল।

তার ডান হাতের বুড়ো আঙুল 93 মাইল প্রতি ঘণ্টা গতিতে ড্রিল করার একদিন পর, গ্লেবার টোরেস শনিবার লাইনআপে ফিরে আসেন, হাঁটতে হাঁটতে 4-এর জন্য 1-এ গিয়েছিলেন। টরেস শনিবার বিকেলে মাঠে নেমেছিলেন ক্যাচ পিচ করার জন্য, কারণ তার নিক্ষেপের ক্ষমতা নিয়ে উদ্বেগ তাকে সপ্তম ইনিংসে শুক্রবারের খেলা থেকে প্রত্যাহার করতে প্ররোচিত করেছিল।

ক্লেটন বিটারের এমএলবি অভিষেক শুক্রবার রাতে তিন পিচ স্থায়ী হয়েছিল — তিনটি শুরু হয়েছিল — কিন্তু তারপরে শনিবার, তিনি স্ক্র্যান্টন/উইল্কস-ব্যারেতে ফিরেছিলেন।

ইয়াঙ্কিস শনিবারের খেলার আগে বিটারকে ট্রিপল-এ-তে বিকল্প করেছিল এবং বুলপেনে তাদের আরও দৈর্ঘ্য দেওয়ার জন্য বাম-হাতি ট্যানার টুলিকে প্রত্যাহার করেছিল। যদিও পিটার, সাধারণত একজন স্টার্টার, শুক্রবারের জয়টি বন্ধ করার জন্য শুধুমাত্র তিনটি পিচ ছুঁড়েছিলেন, ইয়াঙ্কিজরা 25 বছর বয়সীকে প্রথম দিকে ছুঁড়ে ফেলার ঝুঁকি নিতে চায়নি।

শুক্রবার ইয়াঙ্কিসের হয়ে ক্লেটন পিটারের অভিষেক হয়।শুক্রবার ইয়াঙ্কিসের হয়ে ক্লেটন পিটারের অভিষেক হয়। এপি

“সত্যিই, সেখানে (বুলপেনে) পাতলা হওয়া এবং একজন স্টার্টার হওয়া, তার (আঘাতের) ইতিহাসের কিছু, আমি তাকে খারাপ অবস্থানে রাখতে চাই না যদি এমন কিছু ঘটে যেখানে আমাদের তাড়াতাড়ি কিছু করতে হবে এবং আমরা ‘পাতলা,’ বুন বললো, “সত্যিই, আমাদের কোনো উচ্চতা নেই।” “সত্য হল – এবং সে আজ ভালো বোধ করেছে – আমরা সম্ভবত তাকে সেখান থেকে পরিত্রাণ পেতে পারি। কিন্তু যখন আপনি এটির জন্য তৈরি না হন, তখন এটি আমাকে উদ্বিগ্ন করে।”

পিটার ট্রিপল-এ তে থাকবেন “এবং আশা করি তিনি শীঘ্রই এখানে ফিরে আসবেন” বুন বলেছেন।

“আমরা তার জন্য সত্যিই উত্তেজিত,” বুন বলেছেন। “আমি জানি সে এই বছর আমাদের অনেক সাহায্য করবে।”

পিটার, ফোর্ট ওয়ার্থ, টেক্সাসের বাসিন্দা, শুক্রবার রাতে তার আত্মপ্রকাশের সাক্ষী হতে পরিবার এবং বন্ধুদের একটি বড় দল উপস্থিত ছিল, যদিও সংক্ষিপ্ত।

40-ম্যান রোস্টারে Tully-এর জন্য জায়গা তৈরি করতে, ইয়াঙ্কিস অ্যাসাইনমেন্টের জন্য রিলিভার নিক রামিরেজকে মনোনীত করেছিল।

বুন বলেছেন জিয়ানকার্লো স্ট্যানটন শনিবার লাইনআপের বাইরে ছিলেন তবে শারীরিকভাবে সুস্থ ছিলেন। অ্যারন বিচারক ডিএইচ স্পট অর্জন করেছেন এবং ট্রেন্ট গ্রিশাম সেন্টার ফিল্ডে বছরের প্রথম শুরু করেছিলেন।

Source link

Related posts

এই মরসুমে অভিজাত পিচারদের বিরুদ্ধে ইয়াঙ্কিসের অপরাধ বৃদ্ধি পাচ্ছে

News Desk

ইউএস উইমেনস ওপেনের জন্য যোগ্যতা অর্জনের জন্য একজন ট্রান্সজেন্ডার গলফারের প্রচেষ্টা সোশ্যাল মিডিয়ায় একটি বড় বিভ্রাট সৃষ্টি করেছে

News Desk

তারা লটারি জিতেছে বলে অভিনয় করে, স্পার্কস বলেছেন, “আমরা অনেক লোককে হতবাক করতে যাচ্ছি।”

News Desk

Leave a Comment