Image default
খেলা

মার্কাস মায়ে, প্রাক্তন জেট নিরাপত্তা, ডলফিনের সাথে সাইনবোর্ড

সেফটি মার্কাস মায়ে সাউথ বিচে যাচ্ছে।

একাধিক প্রতিবেদন অনুসারে, জেটস অ্যান্ড দ্য সেন্টসের প্রাক্তন সদস্য মায়ে সোমবার ডলফিনের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছেন।

মার্কাস মায়ে এই অফসিজনে সাধুদের দ্বারা কাটা হয়েছিল। এপি

এনএফএল ইনসাইডার জর্ডান শুল্টজের মতে, মেয়ের “একাধিক দল আগ্রহী” ছিল তার পরিষেবাগুলিতে, কিন্তু তিনি মনে করেন ডলফিনরা একটি সুপার বোল প্রতিযোগী এবং কথিতভাবে তাদের তালিকা “পছন্দ” করে।

31-বছর-বয়সীকে মার্চ মাসে সেন্টস দ্বারা কেটে দেওয়া হয়েছিল এবং ডলফিনরা তাদের মাধ্যমিকে একটি শক্ত খেলোয়াড় যোগ করার সাথে সাথে একটি ফ্রি এজেন্ট ছিল।

2017 এনএফএল ড্রাফটের দ্বিতীয় রাউন্ডে জেটদের দ্বারা তিনি প্রথম নির্বাচিত হন এবং সেন্টসের সাথে তার চূড়ান্ত দুটি খেলার আগে গ্যাং গ্রিনের সাথে লিগে তার প্রথম পাঁচটি মরসুম কাটিয়েছিলেন।

মায়ে দলের সাথে তার পাঁচটি মৌসুমে ছয়টি বাধা এবং পাঁচটি জোরপূর্বক ফাম্বল রেকর্ড করেছেন।

তারপরে তিনি 2022 সালে একটি বিনামূল্যের এজেন্ট হিসাবে নিউ অরলিন্সের সাথে একটি তিন বছরের, $22.5 মিলিয়ন চুক্তি স্বাক্ষর করেন এবং সাধুরা তাদের বেতনের ক্যাপ পরিস্থিতির সাথে সহায়তা করার জন্য তার চুক্তির এক বছর আগে তাকে কেটে দেয়।

ইএসপিএন অনুসারে, সাধুরা এই পদক্ষেপের সাথে মাত্র 1.1 মিলিয়ন ডলার সাশ্রয় করেছে। Mays তাদের বেতন ক্যাপের বিপরীতে $9.6 মিলিয়ন গণনা করার জন্য নির্ধারিত ছিল।

মার্কাস মেই 2021 সালে জেটদের জন্য একটি ট্যাকল।মার্কাস মেই 2021 সালে জেটদের জন্য একটি ট্যাকল। ইউএসএ টুডে স্পোর্টস

জেটসের সাথে তিনবার 16টি গেম খেলার পর, মায়ে সেন্টসের সাথে তার দুই মৌসুমে মাত্র 17টি গেমে উপস্থিত হয়েছিল, যার মধ্যে গত মৌসুমে সাতটি খেলা রয়েছে।

লিগের পদার্থ অপব্যবহারের নীতি লঙ্ঘন করার পরে তিনি গত মরসুমের প্রথম তিনটি গেম মিস করেন, যা 2021 DUI গ্রেপ্তার থেকে উদ্ভূত হয়েছিল।

মায়ে তার ক্যারিয়ারে খেলেছেন 77টি গেমের সবগুলোই শুরু করেছেন, রেকর্ড করেছেন 409টি ট্যাকল, আটটি ইন্টারসেপশন, 28টি ডিফেন্ড করা পাস, পাঁচটি জোরপূর্বক ফাম্বল এবং 4.5টি বস্তা।

ডলফিনরা তাদের মাধ্যমিককে শক্তিশালী করার প্রয়াসে সাবেক বিল সেফটি জর্ডান পোয়ারকেও স্বাক্ষর করেছিল।

Source link

Related posts

প্রাক্তন এলএসইউ তারকা ক্যাটলিন ক্লার্কের মহাকাব্যিক পারফরম্যান্সের পরে কিম মুলকির গেম প্ল্যানটি ভেঙে দিয়েছেন

News Desk

মিরপুরে ব্যাট হাতে বিধ্বংসী সাইফউদ্দিন

News Desk

ক্যাটলিন ক্লার্কের ইন্ডিয়ানাপলিসে আত্মপ্রকাশ একটি 150 ফুট গ্যাটোরেড সাইন সহ আসে

News Desk

Leave a Comment