Image default
খেলা

মাত্র 67 পিচ ব্যাকফায়ারের পরে অ্যাড্রিয়ান হাউসারকে টেনে নেওয়ার মেটসের সিদ্ধান্ত

এমনকি যখন জিনিসগুলি ভাল চলছে বলে মনে হচ্ছে, মেটগুলি বিপর্যয় তৈরি করতে পরিচালনা করে।

এবার, ডাবলহেডারের প্রথম খেলায় বৃহস্পতিবার বিকেলে টাইগারদের কাছে দলের ৬-৩ ওভারটাইম হারের সময় কার্লোস মেন্ডোজা তার ম্যানেজারিয়াল ক্যারিয়ারের প্রথম প্রশ্নবিদ্ধ পরিবর্তনগুলির মধ্যে একটি করেছিলেন।

মেটস নাইট কাপে ২-১ ব্যবধানে জয় দিয়ে ডিভিশন রক্ষা করেছে।

টাইগারদের কাছে মেটসের 6-3 গেম 1 হারে ষষ্ঠে টেনে আনার আগে অ্যাড্রিয়ান হাউসার প্রথম পাঁচ ইনিংসে প্রভাবশালী ছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

ইনফিল্ডার অ্যাড্রিয়ান হাউসার তার মেটস অভিষেকের প্রথম পাঁচটি ইনিংসের মধ্য দিয়ে পিচ করেছিলেন এবং ষষ্ঠ ইনিংসে 3-0 ব্যবধান বজায় রেখেছিলেন এবং দেখে মনে হয়েছিল যে মেটস শেষ পর্যন্ত তাদের দীর্ঘ প্রতীক্ষিত সিজনের প্রথম জয়ের পথে রয়েছে।

প্রথম পাঁচটি ফ্রেমে তিনটি 1-2-3 ইনিংস সহ হাউসারের প্রভাব ছিল।

কিন্তু তারপর তিনি ষষ্ঠ ইনিংস শুরু করার জন্য পার্কার মিডোজে চলে যান এবং তারপরে স্পেনসার টর্কেলসনকে একটি সিঙ্গেল ছেড়ে দেন, কোন আউট ছাড়াই প্রথম এবং তৃতীয় সেট করেন।

মেন্ডোজা যথেষ্ট দেখেছিলেন, হাউসারকে ক্লিনচ করেছিলেন, যাকে দলটি এই অফসিজনে ব্রুয়ার্সের কাছ থেকে অর্জন করেছিল, তিনি মাত্র 67টি পিচ নিক্ষেপ করার পরে।

“এটি তার প্রথম খেলা, শুধু এই বছরই নয়, লিগের শীর্ষ খেলোয়াড়দের মুখোমুখি হওয়ার তিন সপ্তাহ হয়ে গেছে,” মেন্ডোজা সিদ্ধান্ত সম্পর্কে বলেছেন। “বসন্তের প্রশিক্ষণ শেষে শেষ দুটি খেলা, এটি একটি ছোট লিগ খেলা ছিল এবং সত্যিই তার জন্য (ষষ্ঠ ইনিংসে), এটাই ছিল সিদ্ধান্ত।”

ব্রুকস রেলি হাউসারের হয়ে খেলতে আসেন এবং অ্যান্ডি ইবানেজের কাছে একটি বলি ফ্লাই ছেড়ে দেন, মেটসের লিড 3-1 এ কেটে যায়।

তারপর জেক ডিকম্যান সপ্তম ইনিংসে হোম রান ছেড়ে দেন এবং অষ্টম ইনিংসে রিলি গ্রিনের কাছে অ্যাডাম ওটাভিনো একক হোমার ছেড়ে দেন, খেলাটি 3-3-এ সমতায় আনে।

আদ্রিয়ান হাউসার মেটস গেম 1 এর প্রথম ইনিংসে একটি পিচ ছুড়েছেন, 11-ইনিংসে পরাজয়।আদ্রিয়ান হাউসার মেটস গেম 1 এর প্রথম ইনিংসে একটি পিচ ছুড়েছেন, 11-ইনিংসে পরাজয়। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

11 তম ইনিংসে মাইকেল টনকিন তিন রান না দেওয়া পর্যন্ত এটি সেভাবেই রয়ে গেছে।

মেন্ডোজার প্রথম দিকে বুলপেনে যাওয়ার পদক্ষেপ অবশ্যই ব্যাকফায়ার করেছিল।

মেন্ডোজার অনুভূতির প্রতিধ্বনি করে হাউসার বলেন, “এটি দেড় সপ্তাহ হয়ে গেছে (একটি খেলা খেলে)।” “গেমগুলি স্থগিত করা হয়েছে, আমি একটি খেলায় থাকতে দেড় সপ্তাহ হয়ে গেছে, এবং আমি লিগের শীর্ষ খেলোয়াড়দের বিরুদ্ধে খেলেছি। , বিশেষ করে যেহেতু এটি খুব ঠান্ডা। সম্ভবত এটি একটি পদক্ষেপ।” তাড়াতাড়ি বেরিয়ে আসা এবং একটি ভাল সিদ্ধান্ত নেওয়ার জন্য স্মার্ট। … আমি সেখানে একরকম স্তম্ভিত ছিলাম। আমি একটি গেমে গিয়েছিলাম দেড় সপ্তাহ হয়ে গেছে , এবং আমি একরকম ধীর গতিতে ছিলাম। আমি আমার জায়গায় যেতে পারিনি যেভাবে আমি সেখানে দেরি করতে চেয়েছিলাম।”

হাউজার তিনটি হিট, তিনটি ওয়াক, পাঁচ ইনিংসে একটি অর্জিত রানের জন্য অভিযুক্ত হন এবং তিনটি ব্যাটারকে আউট করেন।

বুলপেনে প্রাথমিক পদক্ষেপ মেটসকে সাতটি রিলিফ পিচার ব্যবহার করতে বাধ্য করেছিল, যা অবশ্যই একটি ডাবলহেডারের প্রথম লেগে আদর্শ ছিল না।

বিষয়টি আরও খারাপ করার জন্য, মঙ্গলবার এবং বুধবার বৃষ্টির কারণে 14 দিনের মধ্যে 15টি খেলার মধ্যে বৃহস্পতিবারের প্রথম খেলাটি ছিল।

এবং এখন, তাদের শস্যাগার ইতিমধ্যেই নিঃশেষ হয়ে গেছে।

“আমি জানতাম আমাদের একটি ডাবলহেডার ছিল, এবং আমি জানতাম যে এটি আজ অনেক পিচিং নিতে যাচ্ছে,” হাউসার বলেছেন। “আমি শুধু বাইরে যাওয়ার এবং তাড়াতাড়ি আক্রমণ করার চেষ্টা করছিলাম এবং যতটা সম্ভব এগিয়ে যাওয়ার চেষ্টা করছিলাম। আমি ছয় বা সাত রাউন্ডে যাওয়ার আশা করছিলাম, কিন্তু আমি তা ঘটাতে পারিনি।”

Source link

Related posts

মেসির খারাপ দিনের অপেক্ষায় মেক্সিকোর কোচ

News Desk

এনএফএল গুজব: ডেরেক কার, ব্লকার অ্যারন রজার্স এবং ডেরিক হেনরি বাজের পরে সাধুদের জন্য পরবর্তী পদক্ষেপ

News Desk

Shohei Ohtani এর চুক্তির জন্য পরবর্তী 10 বছরে ডজার্সের কত খরচ হবে?

News Desk

Leave a Comment